সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  Dhanu Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 আপনার স্বাস্থ্য জীবনের জন্য, এই সপ্তাহটি অনুকূল দেখাচ্ছে। যেহেতু এই সময় আপনার কোনো বড় রোগ না হওয়ার সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। এই সপ্তাহে বাড়ির বড়রা আপনাকে বোঝানোর চেষ্টা করবেন যে, আপনি যদি মনে করেন যে আপনার অর্থ অযথা ব্যয় হচ্ছে, তাহলে আপনাকে একটি সঠিক এবং কার্যকর বাজেট পরিকল্পনা করতে হবে।

কিন্তু আপনি আপনার অহংকারের সামনে তাদের কথা উপেক্ষা করতে পারেন, যা ভবিষ্যতে আপনার ক্ষতি করবে। এই সময়টি আপনার মায়ের স্বাস্থ্যের জন্য অনুকূল হতে পারে। কারণ এই সময়ে, তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার সময়, আপনি সময় পেলে তাদের সাথে যোগ অনুশীলন করতে দেখা যাবে। এর পাশাপাশি আপনি সময়ে সময়ে ভাই-বোনদের সমর্থনও পাবেন।

অতীতে আপনি যদি আপনার কর্মজীবনে কিছু হতাশার সম্মুখীন হন, তবে এই সপ্তাহে একাদশ ভাবে কেতুর অবস্থানের কারণে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন।

যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে একটু বেশি প্রতিকূল প্রমাণিত হবে। কারণ এই আশঙ্কা রয়েছে যে কিছু কাজের কারণে আপনার মন বিক্ষিপ্ত হতে পারে এবং ফলস্বরূপ আপনি এই সময়ে আপনার সমস্ত প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে পড়াশোনা এবং অন্যান্য কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে হবে। উপায় : বিশেষ রূপে বৃহস্পতিবারের দিন বড়দের আশীর্বাদ নিয়ে ভুলবেন না।

 মকর রাশি  Makar Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 মানসিক শান্তির জন্য, স্ট্রেসের কারণগুলিকে সম্বোধন করুন। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি নিজেকে এনার্জেটিক করে তুলতে পারবেন, নিজেকে সুস্থ রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার মানসিক শক্তির সবচেয়ে বেশি প্রয়োজন হবে। এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে আপনার জীবনে অর্থ আসছে,

কিন্তু অতীতের আর্থিক সমস্যাগুলি এই সময়ে আপনার সৃজনশীলভাবে চিন্তা করার ক্ষমতাকে এতটাই অকেজো এবং অসহায় করে তুলেছে যে আপনি অর্থকে সঠিকভাবে ব্যবহার করতে সম্পূর্ণরূপে অক্ষম বোধ করছেন। এই সপ্তাহে, পরিবারের সাথে সম্পর্কিত কিছু নতুন দায়িত্বের কারণে হঠাৎ আপনার সমস্ত পরিকল্পনা ব্যাহত হতে পারে।

যেহেতু শনি গ্রহ ঊর্ধ্বমুখী ভাবে অবস্থান করছে, এই সময়ে আপনি ঘরোয়া কাজে এতটাই মগ্ন বোধ করবেন যে আপনি মনে করতে পারেন যে আপনি অন্যের জন্য বেশি এবং নিজের জন্য কম করতে সক্ষম। এ কারণে কিছু রাগ আপনার স্বভাবেও প্রতিফলিত হতে পারে। ব্যবসায়ীরা এই সপ্তাহে কর্মজীবনে প্রতিপক্ষের কারণে কিছু ঝামেলা হতে পারে।

আপনার সমস্যা সমাধানের জন্য আপনি কিছু অভিজ্ঞ ব্যক্তি বা বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। এটি আপনাকে আরও ভাল করতে সাহায্য করবে। বাড়িতে মা বা বাবার খারাপ স্বাস্থ্য এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে কষ্ট দিতে পারে। এর দ্বারা, আপনি আপনার শিক্ষায় সঠিক শক্তি প্রয়োগ করতে পারবেন না, যার কারণে আপনাকে ভবিষ্যতে নেতিবাচক পরিণতি ভোগ করতে হবে। উপায় : প্রতিদিন 11 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি   Kumbha Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 এই রাশির জাতক জাতিকারা যাদের বয়স 50 পেরিয়ে গেছে তারা এই সময় কিছু সময়ের জন্য স্নায়ুতন্ত্র এবং হজম সংক্রান্ত তাদের আগের সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কারণ তাদের দ্বারা একটি ভাল রুটিন অবলম্বন করা তাদের এই সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সহায়ক প্রমাণিত হবে।

বৃহস্পতি রাশির দ্বিতীয় ভাবে অবস্থান করায় এই সপ্তাহ জুড়ে আপনার আর্থিক জীবন ভালো যাবে। বিশেষ করে এই সময়ে গ্রহের প্রভাবে আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। সেই সঙ্গে আপনার প্রতিপত্তিও বাড়বে। এই সপ্তাহে আপনার সামনে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে, যখন আপনার পরিবার এবং আপনার বন্ধুদের আপনার সাথে স্তম্ভের মতো দাঁড়িয়ে থাকতে দেখা যাবে। কারণ এই সময়টি আপনাকে, বন্ধুবান্ধব এবং পরিবারের প্রয়োজনের সময়ে সহায়তা করতে কাজ করবে।

এই সপ্তাহে আপনি শক্তি বৃদ্ধি দেখতে পাবেন, যার কারণে আপনি অফিস থেকে বাড়ি ফিরেও মাঠে কাজ করতে পছন্দ করবেন। যাইহোক, এটি করে, আপনি আপনার পরিবারকে বিরক্ত করতে পারেন। আপনি যদি রাজনীতি বা সমাজসেবা নিয়ে পড়াশোনা করেন তবে এই সময়টি আপনার জন্য সবচেয়ে ভালো হবে। একই সাথে তথ্য প্রযুক্তির শিক্ষার্থীদেরও এই সময়ের মধ্যে পূর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা দেখা যায়। উপায় : প্রতিদিন 11 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

 মীন রাশি   Meen Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 এই সপ্তাহে, কেতু অষ্টম ভাবে অবস্থান করার কারণে দুর্বল স্বাস্থ্যের কারণে আপনি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। কিন্তু যত তাড়াতাড়ি আপনি পরিস্থিতিকে ধরে রাখার চেষ্টা শুরু করবেন, আপনার সমস্ত নার্ভাসনেস চলে যাবে এবং শীঘ্রই আপনি দেখতে পাবেন যে আপনি যেটিকে সমস্যা বলে মনে করেছিলেন তা আসলে আপনার মনের কৌশল ছিল।

তাই নিজের প্রতি আস্থা রাখুন এবং নিজের স্বাস্থ্য সম্পর্কে নিজেকে সচেতন করতে থাকুন। আপনি এই সপ্তাহে অর্থ মিস করতে পারেন। যার কারণে যারা এতদিন অপ্রয়োজনীয় খরচে টাকা নষ্ট করছিলেন, তারা এখন বুঝতে পারবেন জীবনে টাকার আসল গুরুত্ব। আশঙ্কা করা হচ্ছে যে এই সপ্তাহে এমন অনেক পরিস্থিতির উদ্ভব হবে যেখানে রাহু দ্বিতীয় ভাবে উপস্থিত থাকার কারণে আপনার হঠাৎ আর্থিক সাহায্যের প্রয়োজন হবে।

এই সময় আপনার কাছে পর্যাপ্ত অর্থ থাকবে না কারণ আপনি অবশ্যই এটি ইতিমধ্যে ব্যয় করেছেন। পরিবারের সদস্যদের সাথে একটি আরামদায়ক এবং শান্তিপূর্ণ সপ্তাহ উপভোগ করুন। যদি লোকেরা আপনার কাছে সমস্যা নিয়ে আসে, তবে তাদের উপেক্ষা করুন এবং তাদের আপনার মনের শান্তিতে বিঘ্নিত হতে দেবেন না। এই জন্য, সম্ভব হলে, বাড়িতে থাকাকালীন আপনার ফোন বন্ধ রাখুন।

আপনার রাশির জাতক জাতিকারা যারা ইতিমধ্যেই একটি বিদেশী কোম্পানিতে কাজ করছেন, তাদের এই সপ্তাহে একটি বড় পদোন্নতি বা সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, যার কারণে কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন এবং আপনার সহকর্মীরাও আপনার কাজের প্রশংসা করবেন। এই সময়. আপনাকে পূর্ণ সমর্থন দেওয়া হবে। আপনার রাশির অনেক শিক্ষার্থীকে তাদের অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো করতে দেখা যাবে। তবে, তাদের এটাও মনে রাখতে হবে যে, সব সময় আপনি যে ফলাফল চান তা পাবেন না। কারণ কখনো কখনো আমরা ব্যর্থ হয়েও জীবনে অনেক কিছু শিখি। উপায় : প্রতিদিন 21 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।