সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   Singha Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 এই সময়ে, খেলাধুলার মতো ক্রিয়াকলাপে আপনার অংশগ্রহণ আপনাকে সুস্থ রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে। যদিও, খেলার সময়, আপনি সংক্রমণ থেকে রক্ষা করতে চান এমন সমস্ত জিনিস পরতে হবে। এই সপ্তাহে বিশেষ করে, বৃহস্পতি অষ্টম ঘরে অবস্থিত হওয়ায় আপনাকে দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলতে হবে।

এর জন্য সর্বোত্তম বিকল্পটি হতে চলেছে যে, আপনি আপনার বন্ধুদের সাথে বাইরে যান এবং কিছু আনন্দের মুহূর্ত কাটান। কারণ এটি আপনাকে বিশ্রামের সাথে সাথে আপনার চিন্তা করার ক্ষমতা বিকাশের সুযোগ দেবে। আপনার অনেক খারাপ অভ্যাস এবং আপনার নিজের শর্তে জীবনযাপন করার চিন্তার কারণে, আপনার পরিবার এই সপ্তাহে খুব দুঃখিত হতে পারে।

এই কারণে আপনি পরিবারের বিভিন্ন সদস্যদের কাছ থেকে নৈতিকতার পাঠের উপর বেশ কিছু বক্তৃতা পেতে পারেন। এটি শুধুমাত্র আপনার স্বভাবের মধ্যে জেদ নিয়ে আসবে না, এটি আপনার সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। ব্যবসায়িক ব্যক্তিরা এই সপ্তাহে, সপ্তম ভাবে শনি থাকায় কর্মজীবনে বিরোধীদের কারণে কিছু ঝামেলা হতে পারে।

এসময়, আপনার সমস্যা সমাধানের জন্য, আপনি কিছু অভিজ্ঞ ব্যক্তি বা বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। এটি আপনাকে আরও ভাল করতে সাহায্য করবে। আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তির কথা ভাবছিলেন, তবে এবার সম্ভাবনা কিছুটা বেশি অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহযোগিতা নিতে হবে। যদিও, এই সময়, যে কোনও কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারাজীবন আফসোস করতে হতে পারে। উপায় : মঙ্গলবারের দিন রাহুর জন্য যজ্ঞ করুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 খুশিতে পূর্ণ এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের উন্নতি আনবে কারণ বৃহস্পতি আপনার সপ্তম ভাবে চতুর্থ এবং সপ্তম ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, এই সময় একজন সাধকের আশীর্বাদ আপনাকে মানসিক শান্তি দেবে। অতএব, একজন ভদ্রলোকের ঐশ্বরিক বাণী শুনুন, কারণ এটি আপনাকে যেমন তৃপ্তি দেবে, তেমনি এই জিনিসগুলি আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করবে।

এই সপ্তাহে আপনি সহজেই অর্থ সংগ্রহ করতে পারেন। কারণ এই সময় আপনি লোকেদের দেওয়া পুরানো ঋণ ফেরত পেতে পারেন, বা এই সময়ে আপনি কিছু নতুন প্রকল্পে বিনিয়োগ করার জন্য কিছু অর্থ উপার্জন করতে পারেন এমন সম্ভাবনাও রয়েছে। বাড়ির কিছু পরিবর্তনের কারণে, এই সপ্তাহে আপনার আত্মার সাথে আপনার মতভেদ হতে পারে।

যার কারণে আপনার সম্মান যেমন কমে যাবে, তেমনি আপনাকে পরিবারের অশান্তিও পোহাতে হতে পারে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে সবকিছু আগের চেয়ে ভাল দেখাবে। যার ফলে আপনার খারাপ মেজাজও উন্নত হবে এবং এখন আপনাকে দ্বিগুণ শক্তি দিয়ে প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে দেখা যাবে কারণ শনি পঞ্চম এবং ষষ্ঠ ভাবের অধিপতি হিসাবে আপনার পঞ্চম ভাবে অবস্থান করছে।

আপনার কঠোর পরিশ্রম দেখে, আপনার অফিসাররাও আপনার প্রতি খুশি হবেন, যার ফলে আপনার বেতনও বাড়বে। এই সপ্তাহে আপনার রাশিতে শুভ গ্রহের সংমিশ্রণ বিভিন্ন বিষয়ে আপনার সাফল্যের ইঙ্গিত দেয়। অতএব, আপনার জন্য এটি ভাল হবে যে আপনি অধ্যবসায় সহকারে অধ্যয়ন করুন এবং প্রতিটি সমস্যা সম্পর্কে নিশ্চিত হন, কারণ এই সপ্তাহে সাফল্য আপনার সাথে থাকবে। উপায় : প্রতিদিন বিষ্ণু সহস্রনামের জপ করুন।

 তুলা রাশি    Tula Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 নেতিবাচক চিন্তা এই সপ্তাহে আপনার মনে প্রাধান্য পাবে। যার কারণে আপনার সাথে ভালো কিছু ঘটলেও, আপনি এটিকে নেতিবাচক দৃষ্টিতে দেখতে পাবেন। ফলস্বরূপ, আপনি অনেক ভাল এবং লাভজনক সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন। তাই আপনার স্বভাবকে উন্নত করুন।

এর জন্য আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্যও নিতে পারেন। ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য কোনও ধরণের ঋণ বা ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও এই সময়ে আপনি একটি ব্যাঙ্ক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে সক্ষম হবেন, তবে অর্থ সংক্রান্ত লেনদেন করার সময়, আপনাকে প্রথম থেকেই খুব সতর্কতা অবলম্বন করতে হবে।

এই সপ্তাহে, আপনাকে অন্যের সাথে তর্ক করার, পার্থক্য করা বা অন্যের কাজের ত্রুটি খুঁজে পাওয়ার অভ্যাসকে উন্নত করতে হবে। কারণ তবেই আপনি পারিবারিক শান্তি বজায় রাখতে সফল হবেন। এই সপ্তাহে পারিবারিক কোনো সমস্যা আপনার কর্মজীবনকে বাধাগ্রস্ত করতে পারে। কারণ এটি আপনার শক্তি হ্রাস দেখতে পাবে, যার উপর আপনাকে সময়মত নিয়ন্ত্রণ রেখে এটি উন্নত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষার্থীরা এই সময় তাদের শিক্ষায় ভাগ্যের সাথে আশীর্বাদ পাবে এবং তাদের শিক্ষকদেরও এই সময়ে আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এছাড়াও, যোগ তৈরী হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি অন্যদের তুলনায় ভাল হবে। এই সময়ে, আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না। উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 যদিও এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল, তবে যে কোনও বিষয়ে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে মানসিক চাপ দিতে পারে। অতএব, আপনি এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। আর্থিকভাবে, এই সপ্তাহে আপনি কম পরিশ্রমের পরেও ভাল লাভ পেতে সক্ষম হবেন।

কারণ বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থিত। এমন পরিস্থিতিতে, আপনার অপ্রত্যাশিত ব্যয় খুব কম হবে, যার কারণে আপনি আপনার অর্থ সঞ্চয় করতেও অনেকাংশে সফল হবেন। এই সপ্তাহে আপনি পারিবারিক জীবনে স্বাভাবিক ফলাফল পেতে পারেন। কারণ এ সময় পরিবারের ছোট সদস্যদের জন্য বাড়িতে যাওয়ার সময় কোনো না কোনো উপহার বা খাওয়ার মতো কিছু নিয়ে যেতে পারেন।

যার কারণে তারা যেমন খুশি হবে, তেমনি পরিবারের অন্য সদস্যরাও আপনার কারণে খুশি হবে। এই সপ্তাহে আপনি আপনার লক্ষ্যগুলি অতীতের তুলনায় একটু বেশি সেট করতে পারেন। এমতাবস্থায়, এটি পূরণ করার জন্য আপনাকে কঠোর পরিশ্রমও করতে হবে এবং এমন একটি সম্ভাবনা রয়েছে যে যদি কোনও কারণে এর ফলাফল আপনার প্রত্যাশা অনুযায়ী না আসে তবে আপনি নিজেও হতাশ হতে পারেন কারণ কেতু দ্বাদশ ভাবে অবস্থান করছে।

আপনার রাশির শিক্ষার্থীরা এই সময় প্রতিটি বিষয়ে অনুকূল ফলাফল পাবেন। বিশেষ করে মধ্যভাগের সময়টি আপনার শিক্ষার ক্ষেত্রে খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। কারণ এই সময় আপনার মন পড়াশোনায় বেশি ব্যস্ত থাকবে, যার কারণে আপনি ভালো করে আপনার শিক্ষকদের মন জয় করতে সক্ষম হবেন। উপায় : প্রতিদিন 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” র জপ করুন।