সাপ্তাহিক রাশিফলে 26 এপ্রিল থেকে ২ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে 26 এপ্রিল থেকে ২ মে  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাসের ঘাটতি অনুভব করতে পারেন। যার কারণে আপনি কোনও প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে পারবেন না। সুতরাং, আপনাকে মনে রাখতে হবে যে এটির অনেকগুলি আপনার কাঁধে রয়েছে এবং আপনাকে এটি নিয়ে চিন্তা করে সময় মতো সঠিক এবং সুস্পষ্ট সিদ্ধান্ত নিতে হবে। পঞ্চম ভাবে, প্রেম এবং রোম্যান্সের কার্যকরী গ্রহ শুক্র, সূর্য এবং বুধের সাথে থাকে। এই সপ্তাহে, আপনি বিপরীত লিঙ্গের প্রতি আরও আকর্ষণ বোধ করবেন। আপনার এগুলি মুগ্ধ করা আপনার পক্ষে সম্ভব, অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকবেন না। যা আপনার ক্ষতি করতে পারে। অতএব, কঠোর চিন্তা না করে কারও কাছে অর্থ অপচয় করা, এই সপ্তাহটি আপনার জন্য ক্ষতির চুক্তি হিসাবে প্রমাণিত হতে পারে। এই সপ্তাহে যথাসম্ভব আপনার বাচ্চাদের সাথে আপনার মূল্যবান সময় ব্যয় করুন। এটি সেরা মলম। কারণ আপনি এও জানেন যে বাড়ির বাচ্চারা কখনই সুখের অবসান না করে যার সাথে আপনি সময় কাটাতে কিছু সময় আপনার সমস্যাগুলি ভুলে যেতে পারেন। আগের কালে, মাঠের শর্তগুলি, আপনি নিজের পক্ষে আরও পরিশ্রম করে যাচ্ছেন, এই সপ্তাহে কিছুটা চেষ্টা করার পরে কেবল আপনার পক্ষে হবে বলে মনে হয়। এর অর্থ হ'ল এই সময়ে, আপনি যদি স্বাভাবিকের চেয়ে কিছুটা কম পরিশ্রমও করেন তবে ভাল এবং শুভ ফলাফল পাবেন। এই সপ্তাহে, শিক্ষার্থীদের কেরিয়ারের গ্রাফটি উচ্চতায় পৌঁছে যাবে তবে আপনি যে সাফল্য পাবেন তা হ'ল আপনার অহংকার বৃদ্ধির মূল কারণ। যার কারণে আপনার প্রকৃতিতে কিছু অতিরিক্ত অহংকার উপস্থিত হতে পারে। এমন পরিস্থিতিতে নিজের সম্পর্কে যে কোনও কুসংস্কারে আসা এড়িয়ে চলুন, কোনও ভুল করুন। উপায়: তামার লোটাতে করে সূর্য্যো দেবকে জল চড়ান আর প্রতিদিন সূর্য্য নমস্কার করুন।

 মকর রাশি    যারা জিমে যান তাদের এই সপ্তাহে অতিরিক্ত ওজন বাড়ানো এড়ানো উচিত, অন্যথায় আপনার পেশীগুলি প্রসারিত হতে পারে। এগুলি ছাড়াও, আপনার স্বাস্থ্যের দিক থেকে আরও ভাল সময় দেওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে হয়। আপনি এই সপ্তাহে অর্থ উপার্জন করবেন তবে আপনি সেই অর্থ দিয়ে খুশি হবেন না। কারণ প্রাপ্ত অর্থ আপনার প্রত্যাশা অনুযায়ী কম হবে এবং, সম্ভবত আপনি কিছুটা হতাশও হবেন সম্ভবত। এ জাতীয় পরিস্থিতিতে বুঝতে হবে যে মানুষ যা কিছু পায়, তার আকাঙ্ক্ষা হ্রাস পায় না। এজন্য আপনাকে এ জাতীয় সম্পদে সুখী হতে শিখতে হবে। চতুর্থ বাড়িতে বুধ ও শুক্রের মিলনের কারণে এই সপ্তাহে আপনার পারিবারিক জীবন আরও অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ আপনার রাশিফলের গ্রহের উন্নত অবস্থানটি আপনার পারিবারিক জীবনের চেয়ে স্বাভাবিকের চেয়ে অনেক ভাল প্রদর্শিত হচ্ছে। এই অনুকূল পরিস্থিতি আপনার পরিবারের সদস্যদের সমস্ত ধরণের মানসিক ঝামেলা থেকে মুক্তি দিয়ে একে অপরের প্রতি আপনার ভ্রাতৃত্ব বাড়িয়ে তুলতে সহায়তা করবে। এই সময়ে, পরিবারের প্রায় প্রতিটি সদস্যের আচরণও সম্ভব হবে। আপনার অভ্যন্তরীণ শক্তি, এই সপ্তাহটি আপনার বৃহত্তম শক্তি হিসাবে প্রমাণিত হবে। কারণ এরই মধ্যে আপনাকে মাঠে আপনার প্রভাব বজায় রেখে অন্যকে সহায়তা করতে দেখা যাবে। আপনার সহযোগিতা দেখে আপনার শত্রুরা এবং আপনার বিরোধীরাও আপনার বন্ধু হয়ে উঠবে। যা পরবর্তীতে শুভ ফলাফলের দিকে নিয়ে যাবে। এই সপ্তাহে, আপনার প্রেম সম্পর্কে আপনার পড়াশুনা সম্পর্কে আপনার মনকে বিভ্রান্ত করার মূল কারণ হবে। এইভাবে, ভালবাসা এবং একাডেমিক জীবনের মধ্যে সঠিক সমন্বয় তৈরি করে বোঝার চেষ্টা করুন যে আপনি আপনার সমস্ত জীবন প্রেমের জন্য কাটিয়েছেন এবং এই সপ্তাহে আপনার পড়াশুনার দরকার সময়। উপায়: প্রতিদিন শনি মন্ত্রের জপ করা আপনার স্বাস্থ্যকে বল দেবে।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে আপনার নিজের দৃষ্টি থেকে ইতিবাচকতা, আপনার চারপাশে যে কুয়াশা পড়েছে সেগুলি গ্রহণ করে আপনাকে নিজের প্রচেষ্টা থেকে নিজেকে সরিয়ে নিতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে যে এই ধূলিকণা আপনার অগ্রগতিতে বাধা সৃষ্টি করছে। সুতরাং এটি থেকে সরে আসা এখনই ভাল কিছু করার সময় আপনার রাশিচক্রের দেবতা বৃহস্পতি আপনাকে এটি করতে সহায়তা করবে। আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি, এই সপ্তাহে আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং এটি আপনাকে অতীতের প্রতিটি ক্ষতি থেকে বেরিয়ে আসতে সহায়তা করবে। সুতরাং আবার জিনিস ট্র্যাক ফিরে আসতে শুরু করবে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ এবং চাপ আপনার হৃদয় ও মন কেড়ে নিতে পারে। এ কারণে, আপনি নিজের জন্যও সময় তৈরি করতে অক্ষম হবেন, যাতে পরিবার এবং বন্ধুদের নিয়ে করা পূর্ববর্তী কোনও পরিকল্পনা বাতিল করে আপনি তাদের বিরক্ত করতে পারেন। ক্যারিয়ারে আরও ভাল করার জন্য এই সপ্তাহে নিজেকে সব ধরণের নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে রাখতে হবে। অন্যথায় এই নেতিবাচক চিন্তাভাবনাগুলি আপনাকে আপনার লক্ষ্য থেকে দূরে সরিয়ে নিতে পারে, যা আগামী সময়ে আপনাকে অনেক সমস্যার কারণ হতে পারে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোনও বড় সাফল্য পেতে পারেন। এর জন্য তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করার পাশাপাশি ধৈর্য সহ প্রতিটি কাজ সঠিকভাবে নিশ্চিত করা প্রয়োজন। সুতরাং, পরামর্শ দেওয়া হয় যে সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সাথে চ্যাট বা চ্যাট করার পরিবর্তে এটির সদ্ব্যবহার করুন। উপায়: কনকধারা স্রোতের পাঠ করার ফলে আপনি লাভ পাবেন।

 মীন রাশি  আপনার রাশির জাতক জাতিকার রাশির জাতক জাতিকাদের কারণে এই সপ্তাহে আপনি খারাপ স্বাস্থ্যের কারণে আত্মবিশ্বাসের ঘাটতি অনুভব করতে পারেন। তবে আপনি পরিস্থিতিটি নিয়ন্ত্রণে আনার চেষ্টা শুরু করার সাথে সাথে আপনার সমস্ত উদ্বিগ্নতা অদৃশ্য হয়ে যাবে এবং শীঘ্রই আপনি দেখতে পাবেন যে আপনি যা সমস্যা মনে করেছিলেন তা আসলে আপনার মনের কৌশল a অতএব, নিজের প্রতি বিশ্বাস রাখুন এবং ক্রমাগত নিজেকে আপনার স্বাস্থ্যের সম্পর্কে সচেতন রাখুন এবং চালিয়ে যান। এই সপ্তাহের শুরু থেকে তার শেষ অবধি আপনার আপনার সমস্ত বন্ধু এবং নিকটজনদের কাছ থেকে নিরাপদ থাকা দরকার, যারা বারবার আপনার কাছ থেকে ঋণ চান এবং তারপরে ফিরে আসেন। কারণ এই সময়ে, ঋণ নেওয়ার জন্য অর্থ প্রদান করা আপনার পক্ষে ক্ষতিকারক হিসাবে প্রমাণিত হবে। আপনার চারপাশের প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কাছে আপনার এক্সপোজারটি বাড়ানোর জন্য, আপনার সামাজিক ক্রিয়াকলাপে অংশ নেওয়ার জন্য এটি একটি ভাল সুযোগ হবে। কারণ এই সপ্তাহে অন্যকে মুগ্ধ করার আপনার ক্ষমতা আপনাকে অনেক ইতিবাচক জিনিস দেবে। চতুর্থ ভাব, মঙ্গল শত্রু রাশিচক্রটিতে গোচর হয়। এই সপ্তাহে, পরিবারের কোনও সমস্যা আপনার কেরিয়ার ব্যাহত করতে পারে। কারণ এটি আপনার শক্তি হ্রাস করবে, যা আপনাকে সময়ের সাথে নিয়ন্ত্রণ বজায় রেখে উন্নতির পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনি আপনার শিক্ষার উন্নতি এবং উন্নতি করার জন্য অনেক সুযোগ পাবেন। তবে এই রাশিচক্রের সেই শিক্ষার্থীরা সেই সমস্ত সুযোগকে পুঁজি করে পুরোপুরি ব্যর্থ হবে, যা তাদের পড়াশুনার চেয়ে মজাদারকে বেশি গুরুত্ব দেয়। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে সময়মতো নিজেকে উন্নত করতে হবে, অন্যথায় ভবিষ্যতে আপনাকে এর ফলস্বরূপ বহন করতে হতে পারে। উপায়: জীবনে সফলতা প্রাপ্তির জন্য উত্তম গুনের পুখরাজ রত্ন ধারণ করুন।