সাপ্তাহিক রাশিফল | ২৭ ডিসেম্বরে থেকে ২ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২৭ ডিসেম্বরে থেকে ২ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি    এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে খুব ভালো বলা যেতে পারে। এই সময়, স্বাস্থ্যের প্রতি আপনার নিবেদন আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে কার্যকর প্রমাণিত হবে। যোগ ও ব্যায়ামকে কমতে দেবেন না এবং যতটা সম্ভব সবুজ শাক-সবজি খান। অর্থের গুরুত্ব বুঝেও আপনি অনবদ্য উপায়ে আপনার অর্থ ব্যয় করে চলেছেন, এই ঘটনার পুনরাবৃত্তি নেই। তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময়ের সেই ভুলের খেসারত ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি আসবে, যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে, প্রথম থেকেই, আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে।

এ জন্য তাদের সঙ্গে সময় কাটানোর সময় তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে ভালো ডাক্তারের কাছে নিয়ে যান পরীক্ষা-নিরীক্ষার জন্য। আপনি যদি ব্যবসায় একটি নতুন অংশীদার যোগ করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে যে, তাকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনি নিজের উপায়ে সমস্ত সত্যতা যাচাই করে নিন এবং শুধুমাত্র তখনই যে কেউ পৌঁছে যাবেন। সিদ্ধান্ত. আপনার শিক্ষা রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহে বৃহস্পতি চতুর্থ ভাবের অধিপতি হিসাবে আপনার তৃতীয় ভাবে অবস্থান করছে, তাই আপনার রাশির জাতক জাতিকাদের শিক্ষাক্ষেত্রে তাদের প্রচেষ্টায় কাঙ্ক্ষিত ফলাফল পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। এই সময়ে আপনার মনোবল নড়ে যাওয়ার সম্ভাবনা থাকে, তাই মনে রাখবেন সফল হতে হলে জীবনের বাধাগুলো ভুলে সামনের দিকে এগিয়ে যেতে থাকুন। উপায়: হনুমানের পুজো করুন।

 মকর রাশি  এই সপ্তাহে, আপনি আপনার বন্ধু এবং ঘনিষ্ঠদের সাথে কিছু সুন্দর জায়গায় বেড়াতে যেতে চান। তবে আপনাকে এই সময় যে কোনও ভ্রমণে অতিরিক্ত খাওয়া এড়াতে হবে, অন্যথায় আপনার পেট খারাপ হতে পারে। আপনি এটাও খুব ভালো করেই বোঝেন যে, আর্থিক অবস্থা খারাপ হওয়ার আগেই সময়মতো সতর্ক হয়ে আপনার টাকা জমা করা শুরু করুন। এটি জেনে, আপনাকে এই সপ্তাহে এটি করতে দেখা যাবে না। যার কারণে আগামী সময়ে আপনার জীবনে অনেক আর্থিক সমস্যা দেখা দেবে কারণ সূর্য আপনার দ্বাদশ ভাবে অষ্টম ভাবের অধিপতি হিসেবে এবং শনি আপনার প্রথম ভাবে দ্বিতীয় ভাবের অধিপতি হিসেবে অবস্থান করছে।

অন্যদের বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সাহায্য করবে। তাই আমাদের সিদ্ধান্ত অন্যের উপর চাপিয়ে না দিয়ে, এই ক্ষমতাকে অবলম্বন করে, অন্যকে বোঝানোর পরই যেকোনো সিদ্ধান্তে পৌঁছান। এই সপ্তাহে, ব্যবসায়ীদের তাদের ব্যবসার সাথে সম্পর্কিত কিছু সবার সাথে শেয়ার করা এড়াতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে, এমনকি আপনার পরিকল্পনা সবার সাথে ভাগ করে নেওয়াও আপনাকে অনেক সময় বড় সমস্যায় ফেলতে পারে। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি যে পরীক্ষাটির জন্য দ্বিগুণ পরিশ্রম করেছিলেন, আপনি কাঙ্ক্ষিত ফলাফল নাও পেতে পারেন। এই কারণে, আপনার বাড়িতে আপনার সুনাম ক্ষতির সম্ভাবনা হতে পারে। উপায়: প্রতিদিন বিষ্ণু সহস্রনামের জপ করুন।

 কুম্ভ রাশি   এই সপ্তাহে ভাল স্বাস্থ্যের জন্য, আপনাকে আপনার সকাল শুরু করতে হবে একটি ওয়ার্কআউট দিয়ে। কারণ আপনাকেও বুঝতে হবে যে এই সময়ই আপনি নিজের সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার দৈনন্দিন রুটিনে এই পরিবর্তনটি অন্তর্ভুক্ত করুন এবং এটি নিয়মিত রাখার চেষ্টা করুন। অর্থের গুরুত্ব বুঝেও আপনি অনবদ্য উপায়ে আপনার অর্থ ব্যয় করে চলেছেন, এই ঘটনার পুনরাবৃত্তি নেই। তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময়ের সেই ভুলের খেসারত ভোগ করতে হতে পারে। আপনার দ্বাদশ ভাবে শনি এবং আপনার প্রথম ভাবে বৃহস্পতি থাকায়, এই সপ্তাহে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে যখন একজন ঘনিষ্ঠ সদস্য অর্থ দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না।

যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে। যার কারণে আপনি কোনও ধর্মীয় জায়গায় বা কোনও আত্মীয়ের বাড়িতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, পুরো পরিবার। এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং যে কোনও কাজের প্রতি আপনার আবেগ দেখে, লোকেরা আপনাকে আপনার দুর্দান্ত কাজের জন্য কর্মক্ষেত্রে চিনবে। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা আপনার সাথে দেখা করার সময় আপনাকে উত্সাহিত করেছেন। যার কারণে আপনার খ্যাতি যেমন বাড়বে, তেমনি এটি আপনার আয় বৃদ্ধির সম্ভাবনাও তৈরি করবে। যে সকল শিক্ষার্থীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের তুলনায় অনেক ভালো হবে। কারণ এই সময়ে আপনার অতীতের কঠোর পরিশ্রমের প্রতিফল ঘটবে, যার ফলে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো ভালো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন।

 মীন রাশি    এই সপ্তাহে আপনি আপনার হারানো আত্মবিশ্বাস এবং শক্তি ফিরে পাবেন। ফলস্বরূপ, আগে যদি কোনো সিদ্ধান্ত নিতে আপনার সমস্যা হতো, তাও এখন চলে গেছে বলে মনে হবে এবং আপনি আপনার বোঝাপড়া দেখিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। এই সপ্তাহে সূর্য আপনার দশম ভাবে এবং শনি আপনার একাদশ ভাবে রয়েছে এবং এই কারণে, আপনি কমিশন, লভ্যাংশ বা রয়্যালটি কাজের মাধ্যমে কিছু বড় লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার মধ্যে অনেকেই এমন যেকোন স্কিমে অর্থ বিনিয়োগ করতে প্রস্তুত হবেন, যা লাভের সম্ভাবনা দেখায় এবং বিশেষ। আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না।

যার কারণে আপনি যেমন খুব একাকীত্ব অনুভব করবেন, তেমনি তাদের থেকে দূরে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে। এছাড়াও, এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম কাজ করতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন, যা আপনার অবস্থারও উন্নতি করবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীর তাদের কিছু বিষয় বুঝতে অসুবিধা হবে, তবে তা সত্ত্বেও, তারা সেগুলি থেকে মুক্তি পেতে এবং এতেও সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এমতাবস্থায়, এই সময়ে তাদের নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে এবং তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে। উপায় - প্রতিদিন "ওং কেতবে নমঃ" র জপ করুন।