সাপ্তাহিক রাশিফল | ২৭ থেকে জুন ৩ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৭ থেকে জুন ৩ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   Singha Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 আপনি যদি ঠান্ডা এলাকায় থাকেন, তাহলে এই সপ্তাহে আপনার খাদ্যতালিকায় গরম জিনিস অন্তর্ভুক্ত করা উচিত। এ জন্য বাদামও খেতে পারেন। এছাড়াও, অত্যন্ত ধুলাবালিযুক্ত স্থানে যাওয়া এড়িয়ে চলুন এবং শুধুমাত্র ঘরে তৈরি খাবার খান। এই সপ্তাহে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি অতীতে যে ঝামেলার মুখোমুখি হয়েছিলেন তা এই সময়ে পুরোপুরি দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

যার সাহায্যে আপনি বিনিয়োগ সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এটি থেকে আপনি অর্থও পেতে পারেন। চতুর্থ ভাবে বুধ ও শুক্রের দৃষ্টি থাকবে। এই সপ্তাহে আপনার পরিবারে একটি উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সমস্ত সদস্যকে খুশি দেখাবে। পরিবারের মানুষের সুখ দেখে আপনার মুখেও হাসি ফুটবে এবং আপনি পারিবারিক সুখ অর্জনে সফল হবেন।

আপনার কর্মজীবনে ভাল করার সময়, এই সপ্তাহে আপনি অতিরিক্ত অহংকারী হতে পারেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে বেশি আশা করবেন। এর কারণে, আপনি না চাইলে আপনার অধীনে কর্মরত কর্মীদেরও আঘাত করতে পারেন। অতএব, এই পুরো সপ্তাহে, আপনাকে শুরু থেকেই এটির যত্ন নিতে হবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হবে। যার কারণে তারা পড়াশুনার জন্য সঠিক সময় পাচ্ছে না। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে যতটা সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে। উপায়: আপনার সূর্য্য অষ্টকের পাঠ করা উচিত।

 কন্যা রাশি   Kanya Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 বাড়িতে, পারিবারিক এবং ব্যক্তিগত জীবনে চলমান স্ট্রেসফুল ক্রিয়াকলাপগুলি আপনাকে ভিতর থেকে বিষণ্ণ এবং অস্থির বোধ করতে পারে। যদিও, এই সময়ে আপনাকে অন্যদের থেকে আপনার অস্থিরতা লুকিয়ে রাখতে দেখা যাবে, যার কারণে আপনার স্বভাবে কিছুটা আগ্রাসনও বাড়তে পারে কারণ মঙ্গল আপনার রাশিচক্রের উপর সম্পূর্ণ দৃষ্টি রাখবে।

এই সপ্তাহে চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, তাদের কিছু ছোট বিনিয়োগে তাদের অর্থ ব্যয় করার পরামর্শ দেওয়া হয়, কারণ এটিই তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা দেবে এবং তারা তাদের ভবিষ্যত সুরক্ষিত করতে সক্ষম হবে। আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে।

এই সময়ে, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে। এই সপ্তাহে আপনার কর্মজীবনে কাঙ্খিত ফলাফল পাওয়ার আশা রয়েছে। তবে এর জন্য আপনার সৃজনশীল ক্ষমতা বাড়াতে হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে, আপনি খুব ভাল করতে পারেন এবং আপনি যদি এর জন্য বিদেশ যেতে ইচ্ছুক হন, তবে তাতেও আপনার ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা ভাল। তাই আপনার সমস্ত নথিগুলি সম্পূর্ণ রাখুন এবং সময়ে সময়ে প্রয়োজনীয় সমস্ত ফর্ম পূরণ করুন। উপায় : আপনার শ্রী বিষ্ণু সহস্রনাম স্রোতের পাঠ করা উচিত।

 তুলা রাশি Tula Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 আপনার স্বাস্থ্য জীবনের জন্য, এই সপ্তাহটি অনুকূল দেখাচ্ছে। যেহেতু এই সময় আপনার কোনো বড় রোগ না হওয়ার সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। আপনি যদি আগে কোনো অর্থ বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে এটি আপনার সমস্যার প্রধান কারণ হয়ে উঠতে পারে।

কারণ এতে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। অতএব, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নিয়ে খুব সাবধানে নেওয়া আপনার জন্য ভালো হবে। এই সপ্তাহে, পরিবারের সন্তান এবং প্রবীণরা নিজের জন্য আপনার কাছে আরও বেশি সময় চাইতে পারে। কিন্তু তাদের এই চাওয়া পূরণে আপনি সম্পূর্ণ ব্যর্থ প্রমাণিত হয়ে তাদের রাগান্বিত করতে পারেন। আপনি যদি ইতিমধ্যেই কোনও আধিকারিক বা বিনিয়োগকারীর সাথে দেখা করার চেষ্টা করছেন, তবে হঠাৎ এই সপ্তাহে কোনও ঘনিষ্ঠ বন্ধু বা বন্ধুর সাহায্যে আপনি তাদের সাথে দেখা করতে পারেন।

তাই আগে থেকেই এর জন্য নিজেকে প্রস্তুত করে নিজের জ্ঞান বাড়ান। অন্যথায় তাদের প্রশ্ন আপনাকে তাদের সামনে বোকা দেখাতে পারে, আপনার মুখ বন্ধ করে দিতে পারে। নবম ঘরে সূর্য দেবতা অধিষ্ঠিত হবেন, যার ফলে উচ্চশিক্ষার জন্য এই সময়টি খুব ভালো হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চশিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য পেতে পারেন। কারণ অনেক শুভ গ্রহের গোচর এবং আপনার রাশিচক্রে তাদের অনুকূল দৃষ্টি, আপনার কোম্পানির উন্নতি করার সময়, আপনাকে আপনার বন্ধু এবং পরিবারকে সমর্থন করতে সাহায্য করবে। উপায় : মহালক্ষী মাতার যে কোন মন্ত্র প্রতিদিন 108 বার জপ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 আপনি এই সপ্তাহে অর্থের ঘাটতি হতে পারে যার কারণে যারা এখন পর্যন্ত টাকা পেয়েছেন অপ্রয়োজনীয় খরচে নষ্ট করতো, এখন তারা বুঝতে পারছে জীবনে টাকার আসল গুরুত্ব। এই সপ্তাহে এমন অনেক পরিস্থিতির উদ্ভব হওয়ার আশঙ্কা রয়েছে, যেখানে আপনার হঠাৎ আর্থিক সাহায্যের প্রয়োজন হবে। তবে এই সময় আপনার কাছে পর্যাপ্ত অর্থ থাকবে না, কারণ আপনি অবশ্যই এটি ইতিমধ্যে ব্যয় করেছেন।

এই সপ্তাহে আপনার খারাপ আচরণের কারণে, কোনও ঘনিষ্ঠ বন্ধু বা পরিবারের সদস্য আপনার সাথে সম্পর্ক ছিন্ন করতে পারে। যার সরাসরি প্রভাব পড়বে পারিবারিক জীবনে। আপনি যদি এটি না চান, তবে আপনার আচরণে নমনীয়তা আনুন এবং অন্যের সাথে কোনও ধরণের বিবাদে জড়াবেন না। এই সপ্তাহে, একাদশ ঘরে বৃহস্পতি মহারাজের আশীর্বাদের কারণে, আপনি এই সপ্তাহ জুড়ে আপনার ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ প্রশংসা এবং সমর্থন পাবেন।

এছাড়াও, আপনার দ্বারা করা ভ্রমণগুলিও এই সময় আপনাকে অনেক সুবিধা বয়ে আনবে। কারণ আপনার কুণ্ডলীতে অনেক শুভ গ্রহের প্রভাব আপনার স্বার্থে দৃশ্যমান। অনেক শিক্ষার্থীর এই সপ্তাহে অনেক অবসর সময় থাকবে, যা তাদের জ্ঞান বৃদ্ধিতে কাজে লাগাতে পারে। এসময়, বন্ধুদের সাথে ঘুমিয়ে বা মজা করে সেই অবসর সময় নষ্ট করবেন না, বরং একটি বই পড়ে বা কোনও কোর্সে ভর্তি হয়ে আপনি আপনার সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। উপায় : আপনার ছোট ভাই-বোনেদের সাহায্য করা উচিত আপনার আর ছোট বালকদের মঙ্গলবারের দিন গুড়-ছোলা বিলানো উচিত।