সাপ্তাহিক রাশিফল | ২৮ ফেব্রুয়ারি থেকে ৬মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ২৮ ফেব্রুয়ারি থেকে ৬মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  Singha Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 খুশিতে পূর্ণ এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটাবে কারণ গুরুর দৃষ্টি আপনার চন্দ্র রাশিতে পড়ছে। এমন পরিস্থিতিতে, একজন সাধুর আশীর্বাদ আপনাকে মানসিক শান্তি দেবে। অতএব, একজন ভদ্রলোকের ঐশ্বরিক বাণী শুনুন, কারণ এটি আপনাকে যেমন তৃপ্তি দেবে, তেমনি এই জিনিসগুলি আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করবে।

আপনার অ্যালকোহল বা অন্য কোনো নেশাজাতীয় দ্রব্য সেবনের ফলে আপনার অর্থ হারানোর আশঙ্কা রয়েছে। কারণ এটা সম্ভব যে আপনি নেশাগ্রস্ত অবস্থায় কোথাও কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, যা আপনি পরে অনুশোচনা করবেন। এই রাশির যুবকদের এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের বা তাদের ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে। তাই যখনই সময় পান, তাদের সঙ্গে বসে মতামত জানার চেষ্টা করুন। এছাড়াও, আপনার প্রকল্প সম্পর্কেও তাদের জানান।

এই সপ্তাহে, আপনাকে অনেক ছোটখাটো বাধার সম্মুখীন হতে হতে পারে। তবে তা সত্ত্বেও, এই সপ্তাহটি আপনার জন্য অনেক নতুন অর্জন নিয়ে আসার দিকেও ইঙ্গিত করছে। সুতরাং, সেই সহকর্মীদের বিশেষ যত্ন নেওয়ার মাধ্যমে, তাদের খুশি করার চেষ্টা করুন, যারা আশানুরূপ জিনিস না পেয়ে শীঘ্রই খারাপ বোধ করেন। অনেক শিক্ষার্থী এই সপ্তাহে নিজেদের সতেজ করতে তাদের বন্ধু বা কাছের লোকদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে। যদিও, এইরকম কিছু পরিকল্পনা করার আগে, আপনাকে আপনার সমস্ত অসমাপ্ত কোর্সগুলি সম্পূর্ণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ‘ উপায় - প্রতিদিন 10 বার “ ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 এই সপ্তাহে, ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও, এই রাশির জাতক/জাতিকাদের জন্য কোনও বড় রোগ হওয়ার সম্ভাবনা নগণ্য থাকবে। যাইহোক, কোন মৌসুমী অসুস্থতার ক্ষেত্রে, বাড়িতে স্ব-চিকিৎসা ছাড়া, আপনাকে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহটি এমন জিনিস কেনার জন্য ভাল, যার দাম পরে বাড়তে পারে।

এমন পরিস্থিতিতে, আপনি সোনার গয়না, বাড়ি-জমি বা যে কোনও বাড়ির নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন, যার কারণে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। এই সপ্তাহে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে পারিবারিক বিবাদ হতে পারে, যার কারণে পারিবারিক শান্তিও বিঘ্নিত হতে পারে। যদিও, এই সময় আপনাকে অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে নির্দেশ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি তাদের বিবাদে ফেঁসে যেতে পারেন। পেশাদার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল এবং সঠিক পথে চলেছে বলে মনে হচ্ছে কারণ এই রাশির ব্যবসায়ীদের সম্পর্কে কথা বললে, তারা এই সময় মধ্যম ভালো ফলাফল থেকে সন্তুষ্টি পাবেন, অন্যদিকে চাকরিজীবীরা কিছু বড় ফলাফল পাবেন।

এই সময় একটি বহুজাতিক কোম্পানিতে কাজ করার সুযোগও সম্ভব হবে। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থীর ক্যারিয়ার গ্রাফ হঠাৎ উচ্চতায় পৌঁছাতে দেখা যাবে। যার কারণে পরিবারে আপনার প্রতিপত্তিও বাড়বে। এছাড়াও, আপনি বাড়ির বড়দের কাছ থেকে আশীর্বাদ হিসাবে এমন কিছু শিক্ষার উপকরণ পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। উপায় - প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

 তুলা রাশি  Tula Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 আপনার স্বাস্থ্য সম্পর্কিত অনেক সমস্যা এই সপ্তাহে আপনার জন্য সমস্যায় পড়তে পারে কারণ শনি আপনার চতুর্থ ভাবে অবস্থিত। এমন পরিস্থিতিতে, বিশেষ করে আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ আপনি এটি সম্পর্কিত সংক্রমণ হওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। সপ্তাহের শুরুর দিনগুলিতে, আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। এই সময়, আপনি প্রয়োজনে আপনার আত্মীয়দের যে কোনও ধরণের আর্থিক সহায়তাও দিতে পারেন।

কিন্তু যারা সময়মতো টাকা ফেরত দেয় না তাদের ক্রেডিট করে টাকা দেওয়া এড়িয়ে চলুন। নইলে এবারও আপনার টাকা আটকে যেতে পারে। পারিবারিক জীবন উন্নত করতে, আপনাকে এই সপ্তাহে আপনার পক্ষ থেকে প্রচেষ্টা করতে দেখা যাবে। এই সময় পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনাকে তাদের যথাযথ সমর্থন পেতে সাহায্য করবে। এর সাথে, আপনার ছোট ভাইবোনরাও আপনার কাছ থেকে সঠিক মতামত নিতে সক্ষম হবে। এই সপ্তাহে, অনেকগুলি শুভ গ্রহের প্রভাবের কারণে, আপনার ইচ্ছা শক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এই সময়, আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি কর্মজীবনের দিক থেকে আপনার রাশির চাকরিজীবীদের জন্য খুব খুশি হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম এবং নিজেকে বিশ্বাস করা কঠিন হতে পারে। বিশেষ করে সপ্তাহের মাঝামাঝি অংশটি আপনার মনে শিক্ষা সংক্রান্ত অনেক নেতিবাচক চিন্তা নিয়ে আসবে। যার কারণে আপনি কোনো বিষয়ে মনোযোগ দিতে ব্যর্থ হবেন। উপায় - প্রতিদিন 24 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি বা মাটির উপর দৌড়ান এবং দৌড়ানোর সময় দৌড়ানোর জুতা পড়ুন। কারণ এটি আপনার পায়ের ওপর যেমন খারাপ প্রভাব ফেলবে না, তেমনি আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। এই সপ্তাহে, আপনি অনেক অপ্রয়োজনীয় জিনিসের জন্য কেনাকাটা করার সময় কিছুটা অযথা ব্যয় করতে পারেন।

এমন সময়, কিছু কেনার আগে, আপনার কাছে আগে থেকে থাকা জিনিসগুলি ব্যবহার করতে হবে। এই সপ্তাহে আপনি কোনও পুরানো বন্ধু, সঙ্গী বা প্রেমিকে অন্য কারও সাথে দেখে কিছুটা দুঃখ পেতে পারেন। এই কারণে, আপনি পরিবারের সাথে সময় কাটাতে এড়িয়ে একা থাকতে পছন্দ করবেন। এই সপ্তাহটি কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত আপনার জীবনে অনেক নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে।

এমন পরিস্থিতিতে, আপনাকে নতুন টার্গেট/লক্ষ্য দেওয়া হতে পারে। তাই কঠিন কেস এড়াতে, আপনাকে আপনার পরিচিতিগুলি ব্যবহার করতে হবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে যে সাফল্য পাবে তারা তাদের আত্মবিশ্বাস আরও বাড়াতে কাজ করবে। যার কারণে যে সমস্ত শিক্ষার্থীরা আগে জীবনের অনেক সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়েছিল, তারা এই সপ্তাহে পুরোপুরি সঠিক সিদ্ধান্ত নিতে পারবে। যাইহোক, কোনও বড় সিদ্ধান্তে পৌঁছানোর আগে আপনাকে অবশ্যই একজন প্রবীণের সাথে পরামর্শ করতে হবে। উপায় - হনুমান চালিসার পাঠ করুন।