সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জানুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   আপনি এই সপ্তাহে খুব ক্লান্ত বোধ করবেন, যার কারণে আপনি না চাইলেও অন্যের ছোটখাটো বিষয়ে রাগ করতে পারেন। এতে অন্যরা আপনার কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে বলে মনে হবে এবং তাদের সমর্থন পাওয়া আপনার পক্ষে কঠিন হবে। এই সপ্তাহে, আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের সাথে, আপনি এমন অনেক সুযোগ পেতে সক্ষম হবেন যা থেকে আপনি অর্থোপার্জন করতে পারেন। শর্ত থাকে যে আপনার আমানত অন্ধভাবে বিনিয়োগ করার পরিবর্তে, আপনাকে ঐতিহ্যগতভাবে একটি ভাল স্কিমে বিনিয়োগ করতে হবে।

এই সপ্তাহে, আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনার প্রকৃতিতে কিছুটা বিরক্তি নিয়ে আসবে। এবং আপনার এই একগুঁয়ে মনোভাব বাড়ির লোকেদের সাথে আপনার বিবাদের কারণ হতে পারে, যার কারণে আপনি না চাইলেও তাদের হৃদয়ে আঘাত করতে পারেন। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তারা ক্ষতিগ্রস্থ হতে পারে। এই সপ্তাহে আপনার প্রিয়জন আপনার কাছ থেকে অনেক অযৌক্তিক দাবি করতে পারে, যা আপনার মানসিক চাপ বাড়িয়ে দেবে। তাদের দাবি পূরণ এড়িয়ে গিয়ে তাদের সঙ্গে বসুন এবং এ বিষয়ে প্রয়োজনীয় আলোচনা করুন।

আপনি যদি কোনও কাজ করেন তবে আপনাকে এই সপ্তাহে কর্মক্ষেত্রে সাবধানে চলাফেরা করতে হবে। অন্যথায়, আপনার বিরোধীদের ষড়যন্ত্রের কারণে আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। এই সময়টি উচ্চশিক্ষার জন্য খুব ভালো হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সাফল্য পেতে পারেন। এই সপ্তাহে, আপনার প্রথম ভাবের অধিপতি সূর্য পঞ্চম ভাবে অবস্থান করছে এবং পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি আপনার সপ্তম ভাবে অবস্থান করছে, বিবেচনা করুন যে আপনার রাশিচক্রে অনেক শুভ গ্রহের স্থানান্তর এবং তাদের অনুকূল দৃষ্টি। , আপনার কোম্পানির উন্নতি করে।

এটি আপনাকে আপনার বন্ধু এবং পরিবারের সাথে একটি ভাল সম্পর্ক স্থাপন করতে সাহায্য করবে। এই সপ্তাহে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনার জীবনসাথী অনিচ্ছাকৃতভাবে কিছু করতে পারেন, যার কারণে আপনি তার উপর রেগে যাবেন কিন্তু এই সময় আপনার জীবনসাথীর উপর আপনার রাগ প্রকাশ করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কারণ এটা সম্ভব যে আপনার জীবনসঙ্গী আপনাকে প্রতিক্রিয়া করার সময় ভুল কথা বলতে পারে। তাই নিজেকে সামলে নিন। উপায় - হনুমানের পুজো করুন আর হনুমান চালিসা পাঠ করুন।

 কন্যা রাশি   কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধির সাথে সাথে আপনি এই সপ্তাহে মানসিক অশান্তি ও ঝামেলা অনুভব করবেন। যার কারণে আপনার স্বভাবেও বিরক্তি দেখা দেবে। টাকা বা জমি সংক্রান্ত কোনো বিষয় আদালতে বিচারাধীন থাকলে এই সপ্তাহে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি কেবল অর্থই পাবেন না, আপনার দুর্বল আর্থিক অবস্থাও অনেকাংশে ট্র্যাকে ফিরে আসছে বলে মনে হচ্ছে। আপনার রাশিতে নক্ষত্র ও গ্রহের অনুকূল অবস্থানের কারণে এই সপ্তাহে আপনার পরিবারে শান্তি থাকবে। এমন অবস্থায় টাকা সংক্রান্ত কিছু সমস্যা থাকলে সেগুলোও পুরোপুরি দূর করা যায়।

এই সময়, আপনি আপনার বড় ভাইবোনদের সাহায্য পেতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার যেকোনো সমস্যা থেকে মুক্তি দিতে সাহায্য করবে। সপ্তাহের শুরুটা একটু ধীরগতির হবে, তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি নিজেকে আপনার সঙ্গীর খুব কাছাকাছি পাবেন। এই সময়, আপনার বিলাসিতার অনুভূতিও শীর্ষে থাকবে, যার সম্পর্কে আপনি আপনার সঙ্গীর সামনে এই ইচ্ছা রাখতে সক্ষম হবেন। তবে এই সময় এমন কিছু করবেন না যা আপনার পবিত্র সম্পর্ককে কলঙ্কিত করে। সেজন্য সংযম বজায় রেখে যেকোনো কিছু করাই এখন আপনার জন্য ভালো হবে।

এই সপ্তাহে আপনার প্রকৃতি অলস থাকবে, যার কারণে আপনি প্রতিকূল পরিস্থিতি মূল্যায়ন করতে পারবেন না। এই সময়, আপনি না চাইলেও আপনার বিরোধীদের উপেক্ষা করতে পারেন, যার সুযোগ নিয়ে আপনার শত্রুরা কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে একটি বড় পরিকল্পনা করতে সক্ষম হবে। এই সপ্তাহে আপনাকে আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে, অন্যথায় আপনাকে আপনার পিতামাতা এবং শিক্ষকদের দ্বারা তিরস্কার করা হতে পারে। আপনার পুরো সপ্তাহটিও অন্ধকারাচ্ছন্ন হওয়ার সম্ভাবনা বেশি।

যেহেতু সূর্য আপনার চতুর্থ ভাবে দ্বাদশ ভাবের অধিপতি হিসেবে অবস্থান করছে, তাই আপনার সেরাটি দেওয়ার জন্য শুরু থেকেই কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনি আপনার বিবাহিত জীবনের সমস্ত খারাপ স্মৃতি ভুলে বিবাহিত জীবনকে পুরোপুরি উপভোগ করতে পারেন। এই সময়ে, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার হৃদয়ের কথা বলার জন্য প্রচুর সময় পাবেন। এর সর্বোত্তম সুবিধা নিয়ে, আপনি তাদের সামনে সেই সমস্ত জিনিস শেয়ার করতে সক্ষম হবেন, যা আগে ভাগ করতে আপনার সমস্যা হয়েছিল। উপায় - প্রতিদিন সকালে স্নান করার পরে কাকদের খাওয়ান।

 তুলা রাশি    স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে কারণ বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অবস্থিত এবং আপনার চন্দ্র রাশিতে অবস্থান করছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো যাবে, কারণ এই সময় আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ দেখতে পাবেন। যদিও, মজা এবং পার্টির এই সময়কালে, আপনার অ্যালকোহল খাওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি এটির জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে। কারণ এই বিনিয়োগ শুধুমাত্র আপনার জন্যই লাভজনক হবে না, আপনি আপনার বাড়ির যেকোন অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে বাড়তি টাকাও পেতে সক্ষম হবেন। পারিবারিক সমস্যা সম্পর্কে আপনার স্বার্থপর সিদ্ধান্ত এই সপ্তাহে পরিবারের সদস্যদের আপনার বিরুদ্ধে যেতে পারে।

অতএব, আপনার পক্ষে ভাল হবে, পরিবারের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময়, বাড়ির সদস্যদের সাথে কথা বলুন এবং তাদের মতামতকে যথাযথ গুরুত্ব দিন। রোমান্টিক জীবনে অনেক নেতিবাচক মুহুর্তের কারণে, আপনার মানসিক চাপ বৃদ্ধির সাথে সাথে আপনি আপনার মধ্যে অস্থিরতাও দেখতে পাবেন। যার জন্য আপনি সংশোধন করার অনেক চেষ্টা করবেন, কিন্তু আপনি যদি সেগুলি সমাধান করতে চান তবে এটি আপনার পক্ষে সহজ কাজ হবে না।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনি একটি বিশেষ ব্যক্তির সাথে দেখা করার সম্ভাবনা রয়েছে যার সাথে কর্মক্ষেত্রে প্রায় সবাই দেখা করতে চায়। কিন্তু আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দিয়ে, আপনি তাদের পূরণ করতে সক্ষম হবেন, এই অসম্ভবকে সম্ভব করে তুলবেন। এমন পরিস্থিতিতে, তাদের সাথে দেখা করার সময় ভালভাবে প্রস্তুত থাকুন এবং তাদের সামনে অপ্রয়োজনীয় কিছু কথা বলা এড়িয়ে চলুন, যা আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে। অতীতে যে সুযোগগুলো পাননি, এই সপ্তাহে সেগুলো পেতে পারেন।

এর পরে আপনি যদি অন্যের সামনে আপনার হারানো সম্মান ফিরে পেতে চান তবে আপনাকে এই সপ্তাহে আপনার সেরাটা করতে হবে। এই সপ্তাহে আপনার পরিবার সম্পর্কে কথা বললে, আপনার জীবন সঙ্গীর মেজাজ কিছু খারাপ হতে পারে। যার কারণে তাদের ক্রোধের শিকার হতে হবে আপনাকে। এমন পরিস্থিতিতে, এই পরিস্থিতির জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করার সময়, জীবনসঙ্গীকে শান্ত করার চেষ্টা করুন। উপায় - শনিবারের দিন শনির জন্য মঙ্গলবারের দিন রাহু আর কেতুর জন্য যজ্ঞ করুন।

 বৃশ্চিক রাশি    আপনার তৃতীয় ভাবে শনির অনুকূল অবস্থানের কারণে, এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যে অনেক গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। কারণ এই সময়ে আপনার সামান্য প্রচেষ্টায় আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারবেন এবং আপনার মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। যারা যানবাহন চালাচ্ছেন তাদের এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ এটা সম্ভব যে আপনি ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন যেমন ফোনে কথা বলা, দ্রুত গতিতে চলা ইত্যাদি, যার জন্য আপনাকে ভারী জরিমানা দিতে হবে।

অর্থ হারানোর পাশাপাশি, আপনাকে আপনার সময়ও নষ্ট করতে হতে পারে। আপনার রাশিতে নক্ষত্র ও গ্রহের অনুকূল অবস্থানের কারণে এই সপ্তাহে আপনার পরিবারে শান্তি থাকবে। এমন অবস্থায় টাকা সংক্রান্ত কিছু সমস্যা থাকলে সেগুলোও পুরোপুরি দূর করা যায়। এই সময়ে, আপনি আপনার বড় ভাইবোনদের সাহায্য পেতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার যেকোনো সমস্যা থেকে মুক্তি দিতে সাহায্য করবে। আপনি এবং আপনার প্রেমী যদি বিভিন্ন শহরে থাকেন, তাহলে এই সপ্তাহে আপনাকে ফোনে বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিকের চেয়ে বেশি কথা বলতে দেখা যাবে।

এই সময় আপনি একে অপরকে মিস করবেন এবং আপনি আপনার সঙ্গী ছাড়া খুব অসম্পূর্ণ বোধ করবেন। এই সময় নক্ষত্রের নড়াচড়ার কারণে আপনার নেতৃত্ব ও প্রশাসনিক ক্ষমতা সামনে চলে আসবে। যার কারণে কর্মক্ষেত্রে আপনি আপনার আলাদা পরিচয় ও সম্মান পেতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, পরিবারের কোনও সন্তানের ভাল নম্বর আপনার মনে প্রতিযোগিতার অনুভূতি তৈরি করতে পারে।

এর পরে আপনি আগে বেশি টিভি দেখে বা খেলাধুলা করে যে সময় নষ্ট করেছিলেন, আপনাকে সঠিক পথে পড়াশোনা করতে এবং লিখতে দেখা যাবে। আপনার মধ্যে এই আকস্মিক ইতিবাচক পরিবর্তন দেখে আপনার পরিবারের সদস্যরাও খুশি এবং খুশি হবে। এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে পরিস্থিতি যাই হোক না কেন, আপনার জীবনসঙ্গী একমাত্র ব্যক্তি যিনি আপনার পাশে স্তম্ভের মতো দাঁড়িয়ে আছেন। যার কারণে তাদের প্রতি আপনার বিশ্বাস, আস্থা, ভালোবাসা ও অহংকার আরও বাড়বে। আপনি আপনার সঙ্গীর সাথে আপনার মূল্যবান সময় কাটাতে চান, এতে আপনি অনেক সাফল্যও পাবেন। উপায় - বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।