সাপ্তাহিক রাশিফল ৩ থেকে ৯ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৩ থেকে ৯ মে  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে খানিকটা ভাল হতে চলেছে। বিশেষত সপ্তাহের শুরুটা ভালই হবে, কারণ এই সময়ে আপনি নিজেকে মানসিক ও শারীরিকভাবে অনেক স্বাস্থ্যবান দেখতে পাবেন। তবে, এই মজা এবং পার্টির সময় আপনার অ্যালকোহল পান করা এড়ানো উচিত, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। সপ্তাহের প্রথম দিকে, আপনি অনেক উত্স থেকে অর্থ উপার্জনে পুরোপুরি সফল হবেন। এই সময়ে, আপনি যখন প্রয়োজন হিসাবে আপনার আত্মীয়দের যে কোনও ধরণের আর্থিক সহায়তা দিতে পারেন। তবে যারা সঠিক সময়ে অর্থ ফেরত দেয় না তাদের ঋণ নিয়ে অর্থ প্রদান করা এড়িয়ে চলুন। অন্যথায় আপনার অর্থ এই সময় আটকে যেতে পারে। এই সপ্তাহে আপনার এটি বুঝতে হবে, আপনার নিজের বাড়ির বাচ্চাদের সাথে কিছুটা সময় ব্যয় করা উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ এটি করে আপনি তাদের মনে যা চলছে তা বুঝতে সক্ষম হবেন এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে পারবেন। ব্যক্তিগত জীবনে অন্যের সাথে চলমান পার্থক্য আপনাকে ঝামেলা করবে। এটি আপনাকে কর্মক্ষেত্রে এমনকি অন্য ব্যক্তির উপর আস্থা রাখতে দ্বিধা বোধ করবে। যার কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হতে চলেছে। তবে এটি সত্ত্বেও, আপনি আপনার পড়াশোনার জন্য নিজের উপর অতিরিক্ত চাপ অনুভব করবেন। এ কারণে বিষয়গুলি মনে রাখতে আপনাকে কিছুটা অসুবিধাও করতে হতে পারে। উপায়- এক থেকে দেড় কিলো গম ভিজিয়ে ষাঁড়কে খাওয়ান।

 বৃষভ রাশি  এই সপ্তাহে, আপনি অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এরই মধ্যে আপনি নিজের পরিবার এবং কর্মক্ষেত্রে সঠিক ভারসাম্য বজায় রাখতে এবং এর মধ্যে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হতে পারবেন। এই রাশির জাতকদের জন্য, আর্থিক সাধ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভাল যাবে বলে আশা করা যায়। কারণ, গ্রহগুলির অবস্থান এবং দিকটি আপনার কাছে এই মুহুর্তে খুব অনুকূল অবস্থানে রয়েছে বলে মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে সম্পত্তি বা জমি সম্পর্কিত আদালত বা আদালতের ক্ষেত্রেও আপনি সাফল্য অর্জন করতে পারেন। এই সপ্তাহটি আপনাকে পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান-পতন থেকে মুক্তি দিতে কাজ করবে। একই সাথে, পরিবারের সহায়তায় কিছু লোক ভাড়া বাড়ির পরিবর্তে নিজের বাড়ি নিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এই সপ্তাহে, ব্যবসায়ীরা কিছু ভাল খবর বা সংবাদ পেতে পারেন। যার শুনলে আপনি আনন্দে দোলাতে দেখা যাবে। কেবলমাত্র এই সংবাদটি শুনতে পারা সম্ভব যে আপনার নিজের অধীনে কর্মরত কর্মীদের মিষ্টি খাওয়ানো উচিত। মন পরিস্থিতিতে যদি আপনি তাদের মিষ্টির সাথে বেতনে কিছু অতিরিক্ত টাকা দেন তবে আপনার প্রতি তাদের শ্রদ্ধা আরও বাড়বে। আপনার প্রফুল্ল চরিত্র এবং বৌদ্ধিক দক্ষতা আপনাকে এই সপ্তাহে শিক্ষায় সফল করবে। তবে এই কারণে আপনি অনেক শিক্ষার্থীকে আপনার বিরুদ্ধে দাঁড়াতে পারেন, কারণ সম্ভবত আপনার ক্রমবর্ধমান সাফল্য দেখে তারা আপনার প্রতি ofর্ষান্বিত হবে, যা কেবল পরে আপনাকে সমস্যার কারণ হতে পারে। উপায়- শুক্র গ্রহের বীজমন্ত্র জপ করুন।

 মিথুন রাশি  স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভাল বলা যেতে পারে। এই সময়ে, স্বাস্থ্যের প্রতি আপনার উত্সর্গীকরণ অনেক রোগ থেকে মুক্তি পেতে কার্যকর হবে। এ জাতীয় পরিস্থিতিতে যোগব্যায়াম এবং অনুশীলনকে যেন পতিত হতে না পারে এবং যথাসম্ভব সবুজ শাকসব্জী খান। বরাবরের মতো, এই সপ্তাহে, আপনি প্রচুর ইতিবাচকতা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসবেন, তবে কোনও মূল্যবান জিনিস চুরির কারণে আপনার মেজাজটি এই সময়ে নষ্ট হয়ে যেতে পারে। যার কারণে আপনার প্রকৃতিতে পরিবর্তন আসবে এবং অন্যদের সাথে আপনার সম্ভাবনাও এই কারণে উদ্ভূত হবে। এই সপ্তাহে অল্প বয়স্ক পরিবারের সদস্যদের সাথে সময় ব্যয় করা আপনার পক্ষে বিশেষত মঙ্গলজনক হবে। কারণ তাদের সাথে সময় কাটাতে আপনি খুব সতেজ বোধ করবেন এবং একই সাথে এটি আপনাকে তাদের জীবনের সাথে সম্পর্কিত অনেকগুলি পরিস্থিতি সম্পর্কেও জানার সুযোগ দেবে। এই সময়ে আপনি যে কোনও সমস্যা থেকে সেগুলি সরিয়ে দিতেও সফল হবেন, যা পরিবারে আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। ব্যবসায়-ভিত্তিক লোকেরা যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করছে, তারা এই সপ্তাহে খুব ভাল লাভ করতে পারে। কারণ প্রযুক্তি ও সামাজিক নেটওয়ার্কিং আপনার ব্যবসায়ের প্রসার ও প্রসারণে এই সময়ে আপনাকে অনেক সহায়তা করতে পারে। এই সপ্তাহে, তাদের ব্যক্তিগত সমস্যার কারণে, বেশিরভাগ শিক্ষার্থী তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে সক্ষম হবে না, যা তাদের লেখাপড়ায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে প্রতিটি পরিস্থিতিতে শান্ত রাখুন, যোগব্যায়াম ও ধ্যানকে সমর্থন করুন। উপায়- নিয়মিত গরুকে পালং শাক খাওয়ান।

 কর্কট রাশি  এই সপ্তাহে, খেলাধুলায় অংশ নিতে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন। কারণ আপনি আরও বুঝতে পারেন যে আরও ভাল স্বাস্থ্য একটি ভাল এবং সফল জীবনের গোপনীয়তা। তাই এই জিনিসটি মনে রাখুন এবং নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনার জমি, রিয়েল এস্টেট বা সাংস্কৃতিক প্রকল্পগুলিতে ফোকাস করা দরকার।কারণ এই সময়গুলিতে এই স্কিমগুলিতে বিনিয়োগের জন্য একটি দুর্দান্ত সমন্বয় তৈরি করা হচ্ছে। এমন পরিস্থিতিতে, এই সুযোগগুলি আপনার হাত থেকে দূরে যেতে দেবেন না, সেগুলির সর্বোত্তম সুবিধা নিন। এই সপ্তাহে, আপনাকে পরিবারের সদস্যদের সন্দেহ করা এবং তাদের উদ্দেশ্য সম্পর্কে তড়িঘড়ি সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। কারণ এটি সম্ভব যে তারা কোনওরকম চাপের মধ্যে রয়েছে এবং তাদের আপনার সহানুভূতি এবং আস্থা দরকার। এই সপ্তাহে প্রেম জীবনে আপনি অপ্রত্যাশিত সুখ পাবেন। আপনি যদি ব্যবসায়ের ক্ষেত্রে কোনও নতুন অংশীদার যুক্ত করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে এটি আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে যে, তাকে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনার নিজের উপায়ে সমস্ত ঘটনা ভালভাবে পরীক্ষা করা উচিত এবং কেবল তখনই কেউ পৌঁছে যায় একটিতেও সিদ্ধান্ত। এই সপ্তাহে, শিক্ষা বা কোনও বিষয় সম্পর্কে শিক্ষার্থীদের মনে যদি সন্দেহ থাকে তবে তারা পুরোপুরি চলে যাবে। বিশেষত এই পরিমাণের লোকেরা যারা হার্ড ওয়্যার এবং ইলেকট্রনিক্স অধ্যয়ন করছেন, সংস্থা সচিব, আইন, সমাজসেবা খাত, তারা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী এই সময়ে প্রচুর সাফল্য পেতে পারেন। সুতরাং এখানে এবং সেখানে জিনিস বা ঘরোয়া বিষয়গুলি নিয়ে ভাবতে সময় নষ্ট করবেন না এবং কেবল আপনার পড়াশোনায় আপনার সমস্ত মনোযোগ দিন।