সাপ্তাহিক রাশিফল | ৩১ থেকে ৬ ফেব্রুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৩১ থেকে ৬ ফেব্রুয়ারি  ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি  পায়ের ব্যথা, মোচ, জয়েন্টের ব্যথার সমস্যা থেকে মুক্তি পাবেন এই সপ্তাহে। বিশেষ করে যাদের বয়স ৫০ বছরের বেশি তাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে কাউকে টাকা ধার দেবেন না, এবং যদি কোনও কারণে তা করার প্রয়োজন হয় তবে ঋণদাতার কাছ থেকে লিখিতভাবে সমস্ত কাগজপত্র নিন যে তিনি কখন টাকা ফেরত দেবেন।

এতে করে আপনি অনেক ধরনের ঝুঁকি থেকে নিজেকে বাঁচাতে পারবেন। ঘরোয়া ব্যাপারে, এই সপ্তাহে কিছু ছোটখাটো সমস্যা দেখা দেবে। এই ধরনের পরিস্থিতিতে, পারিবারিক শান্তি বজায় রাখার জন্য, আপনাকে প্রয়োজনীয় সমন্বয় করতে হবে। এই সময়ে, পরিবারের সদস্যদের কিছু বলার সময়, খুব সাবধানে আপনার শব্দ চয়ন করুন। এই সপ্তাহে আপনাকে আপনার কর্মজীবনে অগ্রগতি করতে আপনার দক্ষতা বৃদ্ধির পাশাপাশি কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনি সময়মতো কোনো কাজ শেষ করতে পারবেন না।

এটি আপনার ক্যারিয়ারে সরাসরি প্রভাব ফেলবে এবং একই সাথে আপনি সিদ্ধান্ত নিতে সমস্যা অনুভব করতে পারেন। শিক্ষাক্ষেত্রে, এই বছর, শিক্ষার্থীরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তাদের শিক্ষার প্রতি মনোযোগী রাখতে সক্ষম হবে। অন্যদিকে, আপনি যদি পড়াশোনায় একজন সাধারণ ছাত্র হন, তাহলে সাফল্য পেতে এই সপ্তাহে আপনার শিক্ষক-শিক্ষিকাদের প্রয়োজন হতে পারে। উপায় - প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

 মকর রাশি    আপনি এই সপ্তাহে মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে কিছু বিশ্রাম এবং পুষ্টিকর খাবার গ্রহণ করে আপনার শক্তির মাত্রা বাড়ান এবং উন্নত করুন। কারণ এটি করা আপনার স্বাস্থ্যের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সপ্তাহে, আপনি আপনার আরামদায়ক জিনিসগুলিতে এত অর্থ ব্যয় করতে পারেন, যা আপনি কেবল ভবিষ্যতে জানতে পারবেন।

কারণ এই সময়ে আপনার অর্থের অভাব হবে না, তাই খরচ করার সময় আপনাকে খুব একটা ভাবতে দেখা যাবে না। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে, আপনার কিছুটা সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি তাদের মনের বিষয়গুলি বুঝতে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন।

এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, কিন্তু তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তাভাবনা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই রাশির যারা পড়াশোনার জন্য বিদেশে যেতে ইচ্ছুক তাদের এই সপ্তাহে আরও বেশি প্রচেষ্টা করতে হবে। কারণ এটা সম্ভব যে কোনো নথির অভাবে আপনি হতাশ হতে পারেন। এমন পরিস্থিতিতে, তাকে আপনার হাত থেকে যেতে না দেওয়ার চেষ্টা করুন, পরের সুযোগ পর্যন্ত অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান। উপায় - প্রতিদিন 11 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 মকর রাশি  আপনি এই সপ্তাহে মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে কিছু বিশ্রাম এবং পুষ্টিকর খাবার গ্রহণ করে আপনার শক্তির মাত্রা বাড়ান এবং উন্নত করুন। কারণ এটি করা আপনার স্বাস্থ্যের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সপ্তাহে, আপনি আপনার আরামদায়ক জিনিসগুলিতে এত অর্থ ব্যয় করতে পারেন, যা আপনি কেবল ভবিষ্যতে জানতে পারবেন।

কারণ এই সময়ে আপনার অর্থের অভাব হবে না, তাই খরচ করার সময় আপনাকে খুব একটা ভাবতে দেখা যাবে না। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে, আপনার কিছুটা সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি তাদের মনের বিষয়গুলি বুঝতে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন।

এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, কিন্তু তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তাভাবনা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই রাশির যারা পড়াশোনার জন্য বিদেশে যেতে ইচ্ছুক তাদের এই সপ্তাহে আরও বেশি প্রচেষ্টা করতে হবে।

কারণ এটা সম্ভব যে কোনো নথির অভাবে আপনি হতাশ হতে পারেন। এমন পরিস্থিতিতে, তাকে আপনার হাত থেকে যেতে না দেওয়ার চেষ্টা করুন, পরের সুযোগ পর্যন্ত অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান। উপায় - প্রতিদিন 11 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি    কারো সাথে তর্ক-বিতর্ক এই সপ্তাহে আপনার ভালো স্বভাব নষ্ট করতে পারে। তাই আপনার মেজাজ পরিবর্তন করতে, যেকোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিন এবং সমাজের অনেক বড় মানুষের সাথে দেখা করার সময় তাদের অভিজ্ঞতা থেকে শিখুন। এটি আপনাকে জীবনে অনেক সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এই সময়টি আপনার জীবনে অনেক বেতন বৃদ্ধির সম্ভাবনা নিয়ে আসবে। যার কারণে আপনার জীবনে অপ্রত্যাশিতভাবে ব্যয় বৃদ্ধি পেলেও তা আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে না।

যাইহোক, নিজেকে আরও আর্থিকভাবে শক্তিশালী করার জন্য, আপনি আপনার অর্থের অপ্রয়োজনীয় ব্যয়ের উপর নজর রেখে এটি জমা করার দিকে আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করতে পারেন। এই সপ্তাহে, আপনার সমাজের অনেক বড় লোকের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।এই সুযোগের যথাযথ ব্যবহার করে, আপনাকে নিজেই এর জন্য প্রচেষ্টা করতে হবে। কারণ এই সভা আপনাকে পরিবারে সম্মান পাওয়ার পাশাপাশি সমাজে অবস্থান ও প্রতিপত্তি পেতে কাজ করবে।

এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগ করার জন্য উপযুক্ত এবং ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন, তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়াশোনার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে। উপায় - প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

 মীন রাশি   আপনি এই সপ্তাহে এটি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়ামকে অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা দূর হয়ে যাবে। কারণ এই সপ্তাহ আপনাকে স্বাস্থ্যের দিক থেকে আত্মদর্শনের অনেক সুযোগ দেবে। আর্থিক বিষয়ে, এই সপ্তাহটি আপনার রাশির জাতকদের জন্য খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।

কারণ এই সময় অনেক গ্রহের দৃষ্টি আপনাকে আপনার আয় বৃদ্ধি এবং আপনার সঞ্চিত সম্পদে যোগ করার অনেক সুযোগ প্রদানে কাজ করবে। এই সপ্তাহে, আপনার এমন কিছু গোপনীয়তা পরিবারের কোনও সদস্যের সামনে উন্মোচিত হতে পারে, যার কারণে আপনি খুব বিব্রত বোধ করবেন। এতে সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তিও নষ্ট হবে। যারা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করেন, তারা তাদের কর্মজীবনে এগিয়ে যেতে কিছু আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। তাই শুরু থেকেই আপনার নথি প্রস্তুত করে, আপনি বিভিন্ন উপায়ে নিজেকে রক্ষা করতে পারেন।

আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হতে চান তবে আপনাকে এই সময় জুড়ে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। যদিও উচ্চশিক্ষা লাভের পথে কিছু ছোটখাটো বাধা অবশ্যই আসবে, কিন্তু আপনার কঠোর পরিশ্রম অবশ্যই ফল দেবে এবং আপনি একাই সেই সমস্ত সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। উপায় - প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল