সাপ্তাহিক রাশিফল | ৪ থেকে ১০ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৪ থেকে ১০ এপ্রিল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি   Singha Rashifal 4 Apr 2022 - 10 Apr 2022 আপনি এটাও খুব ভালো করেই জানেন যে, আপনি যত বেশি লুকিয়ে থাকবেন, ততই আপনি আবেগের দিক থেকে খুব সংবেদনশীল। এই কারণেই আপনাকে এই ধরনের পরিস্থিতি সবচেয়ে বেশি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটি আপনাকে ক্ষতি করতে পারে। এই সপ্তাহে আপনার মধ্যে সৃজনশীল ধারণা বাড়বে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজতে গিয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন কারণ বৃহস্পতি আপনার সপ্তম ভাবে অবস্থিত এবং আপনার ঊর্ধ্বাকাশে অবস্থান করছে।

তবে প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, আপনাকে শান্তভাবে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ কেতু আপনার চতুর্থ ভাবে উপস্থিত রয়েছে। পারিবারিক জীবনে, এই সপ্তাহে, আপনাকে প্রতিটি পরিস্থিতিতে আপনার বিচক্ষণতা ব্যবহার করতে হবে এবং উন্নতি করতে হবে। কারণ হয়তো বাড়িতে একটু বেশি সময় কাটালে বাড়ির বাচ্চাদের খারাপ অভ্যাসের ওপর আলো ফেলতে পারে। যার কারণে আপনি তাদের জন্য কিছু নিয়ম তৈরি করে তাদের পড়াশোনায় আরও মনোনিবেশ করতে উত্সাহিত করতে দেখা যাবে।

আপনার কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, এই রাশির ব্যবসায়ীরা এই পুরো সপ্তাহে উত্থান-পতন থেকে মুক্তি পেয়ে অনেক প্রশংসা এবং অগ্রগতি পাবেন কারণ এই সময়টি আপনার ভাগ্যের পক্ষে থাকবে, যার কারণে আপনি এমনকি শুভ ফল পেতে সক্ষম হবেন। কম পরিশ্রমের পরেও এই সপ্তাহটি আপনার উচ্চশিক্ষার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে এবং আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি এতে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন এমন যোগ তৈরি হচ্ছে। যদিও, এর জন্য, আপনাকে আপনার ভবিষ্যত সম্পর্কে সতর্ক থাকতে হবে, এখানে এবং সেখানে আপনার সময় নষ্ট না করে। উপায়: প্রতিদিন 43 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 4 Apr 2022 - 10 Apr 2022 এই সপ্তাহে, আপনাকে সুস্বাস্থ্যের প্রতি আগের চেয়ে আরও বেশি যত্নবান হতে হবে। এ জন্য বাইরের ভাজা-ভুজি না খেয়ে শুধু ঘরে তৈরি পরিষ্কার খাবার ব্যবহার করুন। এছাড়াও, সকাল এবং সন্ধ্যায় বাড়ি থেকে দূরে হাঁটুন এবং তাজা বাতাস উপভোগ করুন। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হবেন।

প্রতিবারের মতো, এই সপ্তাহেও আপনি অনেক ইতিবাচকতা নিয়ে ঘর থেকে বের হবেন, তবে তৃতীয় ভাবে কেতুর অবস্থানের কারণে, কিছু মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ার কারণে এই সময়ে আপনার মেজাজ খারাপ হতে পারে। চাই. যার কারণে আপনার স্বভাবেরও পরিবর্তন হবে এবং এর কারণে অন্যের সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে বাড়িতে হঠাৎ অতিথির আগমন সম্ভব। যার কারণে পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। এই সময়ে আপনি বাড়িতে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন, সেই সাথে অতিথিদের সাথে আপনার সন্ধ্যার বেশিরভাগ সময় কাটবে।

আপনি যদি কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনাকে এই জাতীয় কিছু এড়াতে হবে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ভাবে অবস্থিত। কর্মক্ষেত্রে শেখার জন্য এটি একটি ভাল সময়, তাই বিনিয়োগের জন্য আর অপেক্ষা করবেন না। ক্লাসের অনেক শিক্ষার্থী এই সপ্তাহে আপনার সাফল্যে ঈর্ষা বোধ করবে। যার কারণে তারা আপনার বিরুদ্ধে যেতে পারে এবং আপনার বিরুদ্ধে শিক্ষকদের উস্কে দিতে পারে। এমতাবস্থায়, সবার প্রতি আপনার আচরণ উন্নত করতে হবে, তাদের প্রতিটি ষড়যন্ত্র বুঝতে হবে, অন্যথায় আপনি অন্যের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারেন। উপায়: প্রতিদিন 14 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

 তুলা রাশি    Tula Rashifal 4 Apr 2022 - 10 Apr 2022 আপনি এখন পর্যন্ত যে শক্তি হারিয়েছিলেন, সেই ইতিবাচক শক্তি এই সপ্তাহে প্রচুর পরিমাণে আপনার সাথে থাকবে। অতএব, আপনার শক্তিকে সঠিক পথে ব্যবহার করুন এবং এর থেকে ভাল লাভ করুন, অন্যথায় এই সপ্তাহে অতিরিক্ত কাজের চাপ আপনার বিরক্তির কারণ হয়ে উঠবে। যার কারণে আপনি নিজেকে মানসিক চাপও দিতে পারেন।

অষ্টম ভাবে রাহুর অবস্থানও ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যদিও, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার আরামদায়ক কিছু ব্যয় করতে সক্ষম হবেন। অতএব, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে শনি আপনার চতুর্থ ভাবে অবস্থিত, এমন পরিস্থিতিতে আপনার অপ্রয়োজনীয় জিনিসগুলিতে অর্থ ব্যয় করা আপনার পিতামাতাকে বিরক্ত করতে পারে।

এই কারণে, এটা সম্ভব যে আপনি তাদের তিরস্কারের সাথে অন্যান্য সদস্যদের মধ্যে প্রশ্নোত্তর পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগ করার জন্য উপযুক্ত এবং ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন, তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। এই সপ্তাহের বেশিরভাগই আপনাকে বুঝতে হবে যে, যতবার আমরা সাফল্য পাই, এটি সম্ভব নয়। কারণ এই সপ্তাহে আপনি যে ব্যর্থতা পাবেন তা আপনার আত্মবিশ্বাসের অভাব ঘটাবে। যার কারণে আপনার মনে অনেক সংশয় আপনাকে কষ্ট দিতে পারে। উপায়: প্রতিদিন 108 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 4 Apr 2022 - 10 Apr 2022 নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে খুব বেশি পরিশ্রম করতে হবে না। কারণ এই সময় আপনি ভাগ্যের সমর্থন পাবেন। যার কারণে আপনি আপনার স্বাস্থ্য ভালো রাখতে কম চেষ্টা করবেন, তারপরও আপনি নিজেকে সুস্থ রাখতে পারবেন। এটা সম্ভব যে আপনার পরিচিত বা কাছের কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে।

এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি সবচেয়ে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে, সেই ব্যক্তির সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন কারণ কেতু আপনার চন্দ্র রাশিতে অবস্থিত। এই সপ্তাহে আপনি জেনে খুব খারাপ বোধ করবেন যে বাড়ির সদস্য যাকে আপনি সর্বদা বিশ্বাস করতেন এবং আপনার প্রতিটি গোপনীয়তা শেয়ার করতেন তিনি আসলে ততটা বিশ্বাসযোগ্য নন। সেই সাথে এই জিনিসটি আপনার মনে আপনার গোপন কথা বেরিয়ে আসার ভয় তৈরি করতে থাকবে। যার কারণে আপনি অনেকাংশে পরিবারে অস্বস্তি বোধ করবেন।

আগের দিনগুলিতে কাজের ক্ষেত্রে কিছু অসুবিধা এই সপ্তাহে সম্পূর্ণভাবে দূর হয়ে যেতে পারে। এর পরে আপনাকে আপনার অতীতের সমস্ত অসমাপ্ত কাজ সফলতার সাথে সম্পন্ন করতে দেখা যাবে। চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে কাজের চাপ কিছুটা বাড়তে পারে তবে আপনি সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়া দেখিয়ে কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করতে সক্ষম হবেন। একজন শিক্ষার্থীর জন্য যেমন পড়ালেখার প্রয়োজন, তেমনি ভালো শরীরের জন্য ঘুমও জরুরি। কিন্তু এই সপ্তাহে অতিরিক্ত ঘুম অনেক শিক্ষার্থীর স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। তাই প্রথম থেকেই এই বিষয়টি মাথায় রাখুন। উপায়: প্রতিদিন 108 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।