সাপ্তাহিক রাশিফল | ৪ থেকে ১০ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৪ থেকে ১০ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  Singha Rashifal 4 Jul 2022 - 10 Jul 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে অস্থির বোধ করতে পারে। তাই আপনি যদি মানসিক প্রশান্তি পেতে চান তবে আপনার কাছের বন্ধুদের সাথে কিছুটা সময় কাটাতে হবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে অন্যের সামনে আপনার সামর্থ্যের চেয়ে বেশি ব্যয় করা বুদ্ধিমানের কাজ নয় বরং একটি বোকামি।

এটি বুঝুন এবং এটি করা এড়িয়ে চলুন, তবেই আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনার চন্দ্র রাশির সাপেক্ষে, অষ্টম ভাবের অধিপতি, বৃহস্পতি, অষ্টম ভাবে থাকায়, আপনার মা পুরানো এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে তাদের সাথে আপনার আরও বেশি সময় কাটানোর ইচ্ছা থাকতে পারে। পিতামাতার ভাল স্বাস্থ্য দেখে, আপনি আপনার পরিবারের সাথে একটি ধর্মীয় স্থান পরিদর্শন বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তবে এই সময়েও তার স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। আশংকা করা হচ্ছে যে যতবার আপনি তাড়াহুড়ো করছেন, এই সপ্তাহটি আপনার কর্মজীবনে ক্ষতি করতে পারে। কারণ এটা সম্ভব যে সময়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেওয়া হচ্ছে, আপনি তাড়াহুড়ো করতে পারেন। এটির সাথে, আপনি কেবল আধা-সেঁকা জিনিসগুলি শুনে এগিয়ে কাজ করবেন এবং নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। সেরা মানসিক ওষুধ যা আপনার যুক্তির ক্ষমতাকে আশ্চর্যজনকভাবে বাড়িয়ে দিতে পারে। উপায় : প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করবে।

 কন্যা রাশি   Kanya Rashifal 4 Jul 2022 - 10 Jul 2022 এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতির জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে একটি ভাল জীবনযাপন করতে। কারণ এর ফলে আপনি যেমন নিজেকে সুস্থ রাখতে পারবেন তেমনি আপনার সমস্ত মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আশঙ্কা করা হচ্ছে এই সপ্তাহে কেতুকে দ্বিতীয় ঘরে বসানোর কারণে, কোনও বন্ধু, পরিবারের সদস্য বা আত্মীয় আপনার কাছে ঋণের জন্য বড় অঙ্কের দাবি করতে পারে।

কিন্তু যোগ তৈরী হচ্ছে যে, আপনি যদি এই টাকা তাদের দিয়ে দেন, তাহলে না চাইলেও আপনাকে আর্থিক সীমাবদ্ধতার মুখে পড়তে হবে। তাই এই সপ্তাহে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। আপনাকে বুঝতে হবে যে কাজ স্থগিত করা কখনই কারও উপকার করে না। সংসারের কম গুরুত্বপূর্ণ কাজ হলেও। কারণ আগের থেকে অনেক পারিবারিক কাজ এই সপ্তাহে জড়ো হবে, যা আপনাকে পরে অনেক বিরক্ত করতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি কর্মজীবনে অত্যন্ত শুভ প্রমাণিত হবে।

কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফল পাবেন। এছাড়াও, এই সময়গুলি আপনার ক্যারিয়ার এবং পেশাগত জীবনে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিমেয় দিকনির্দেশনামূলক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল হবে। এই সপ্তাহ জুড়ে আপনার রাশিতে অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব, আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। এমন পরিস্থিতিতে কঠোর পরিশ্রম করুন এবং প্রয়োজনে আপনার শিক্ষকদেরও সাহায্য নিন। উপায় : প্রতিদিন দূর্গা চালিসার জপ করুন।

 তুলা রাশি   Tula Rashifal 4 Jul 2022 - 10 Jul 2022 আপনি বুঝতে পারবেন যে আপনার স্বাস্থ্য ভাল থাকলে আপনি জীবনের প্রতিটি দিক উপভোগ করতে পারবেন। এই সময়, এই রাশির বেশিরভাগ মানুষ, এটি অনুসরণ করে, তাদের খারাপ অভ্যাসগুলিকে উন্নত করার চেষ্টা করবে। এই সপ্তাহে আপনার মধ্যে সৃজনশীল ধারণা বাড়বে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেতে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

যদিও, এই সময় প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, আপনাকে শান্তভাবে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, কোনও পুরানো ঘরোয়া কাজ স্থগিত করার পরিবর্তে, আপনাকে এটি সম্পূর্ণ করার জন্য আপনার প্রচেষ্টা চালাতে হবে। কারণ এটা সম্ভব যে আপনার পরিবারের সদস্যরা এই সপ্তাহের শেষে আপনার সাথে সেই কাজের বিষয়ে কথা বলবেন। সেই কাজ শেষ না হলে তাদের বকাঝকা করতে হতে পারে।

আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার চন্দ্র রাশি থেকে সপ্তম ঘরে রাহুর উপস্থিতির কারণে আপনার অংশীদার তার প্রতিশ্রুতি রক্ষা করছেন না। যার কারণে আপনার মনে কিছুটা হতাশার অনুভূতি জাগতে পারে। তাদের সাথে বসে আলোচনার মাধ্যমে প্রতিটি বিষয় সমাধানের চেষ্টা করাই আপনার জন্য ভালো হবে।

তবেই আপনি পরিস্থিতির উন্নতি করতে পারবেন। আপনার রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কোনো অস্থিরতার সম্মুখীন হবে না। বিশেষ করে মেয়ে শিক্ষার্থীদের জন্য এই সময়টা বিশেষভাবে ভালো দেখা যাচ্ছে। কারণ অনেক গ্রহের ক্ষণস্থায়ী অবস্থান শিক্ষার্থীদের জীবনে সামঞ্জস্য আনতে চলেছে। উপায় : প্রতিদিন প্রাচীন পাঠ ললিতা সহস্রনামের জপ করুন।

 বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 4 Jul 2022 - 10 Jul 2022 এই সপ্তাহে, কেতু দ্বাদশ ভাবে থাকার কারণে, সপ্তাহের শুরুটি আপনার জন্য মানসিক শক্তিতে পূর্ণ হবে না এবং আপনাকে ছোট ছোট বিষয়ে বিরক্ত হতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনাকে নিজেকে কিছুটা শান্ত করতে হবে, অন্যথায় আপনার খিটখিটে স্বভাব আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। আপনার আর্থিক ভবিষ্যদ্বাণী অনুসারে, আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য একটি বিশেষ পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সপ্তাহে কাউকে টাকা ধার দেবেন না বা কারও কাছ থেকে টাকা ধার করবেন না।

কারণ এই সময়টি আপনাকে অর্থ উপার্জনের একটি শক্তিশালী সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে আপনি আপনার পরিচিতদের ক্রেডিটে টাকা দেওয়ার মন তৈরি করতে পারেন। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তখন কোনো না কোনোভাবে আপনার পরিবার আপনাকে অনুভব করবে যে আপনি দূরে থাকলেও তারা আবেগগতভাবে আপনার সাথে আছেন।

এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি আপনার পরিকল্পনা সবার কাছে প্রকাশ করতে একেবারেই অনিচ্ছুক হন তবে আপনি আপনার প্রকল্পকে নষ্ট করছেন। কারণ এটা সম্ভব যে আপনার প্রতিপক্ষরাও আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে।

শিক্ষার্থীরা এই সময় প্রচুর সাফল্য পাবেন। এর সাথে আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভালো ফল দিতে কাজ করবে। তাই যে সকল ছাত্রছাত্রীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তির সুযোগ পাবেন। উপায় : প্রতিদিন 21 বার “ওং গনেপতেই নমঃ” র জপ করুন।