সাপ্তাহিক রাশিফলে ৫ থেকে ১১ এপ্রিল ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৫ থেকে ১১ এপ্রিল  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  মাতা-পিতার খারাপ স্বাস্থ্য, এই সপ্তাহে আপনার চিন্তার মুখ্য কারণ হতে পারে। এরকম সময়ে নিজেকে সব প্রকারের চিন্তা থেকে মুক্ত রাখার জন্য আর নিজের আত্মার শান্তির জন্য, কোন প্রকারের গতিবিধিতে সময়ব্যাতিতকরুন। চতুর্থ ভাবে সূর্য্যের উপস্থিতি আপনার জন্য কিছু ভালো পরিনাম নিয়ে আসবে। যদি আপনি সরকারী ক্ষেত্রে কাজ করেন তাহলে, এই সপ্তাহ আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভালো হতে চলেছে কেননা এই সময় আপনি সরকার থেকে লাভ আর পুরস্কার পাওয়ার সম্ভবনা রয়েছে। যারফলে আপনি ভালো স্তরে মুনাফা পাবেন। একাদশ ভাবের স্বামী শুক্রের উচ্চ রাশিতে চতুর্থ ভাবে যাওয়ার ফলে এই সপ্তাহে আপনার অপেক্ষার থেকে বেশি, আপনি আপনার বড় ভাই-বোনের সাহায্য পাবেন। যে কারণে আপনি আপনার কোন বড় সমস্যা থেকে বেরোতে সফল হবেন। যদিও এটির জন্য আপনাকে কোন সংকোচ না করে উনার সামনে নিজের সমস্যা ব্যাক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহ সম্ভবত আপনি তাড়াহুড়োতে এটি ভাববেন যে আপনি আপনার কাজ সম্পূর্ণ করে ফেলেছেন। যতক্ষণ না আপনি ভালো করে চেক করে নিবেন ততক্ষন সেটি সিনিয়ারদের কাছে পাঠানোর আগে। শিক্ষার ক্ষেত্রে আপনার রাশির জাতককে, ভরপুর সফলতা মিলবে। আপনাকে এই বছর পুরো পরিশ্রম এর ফল মিলবে কেননা গ্রহের কৃপা আপনার প্রতিযোগী পরীক্ষাতে সফলতা মিলবে। যারফলে আপনার এই পুরো সপ্তাহে, ভালো ফল পাবেন। উপায় - বৃহস্পতিবারের দিন পিপল গাছ লাগান আর তাকে জল দিন।

 মকর রাশি  এই সপ্তাহে, আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে কিছুটা সময় নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনার রাশির অধিপতি রাশিতে উপস্থিত থাকলেও বৃহস্পতি ও চাঁদ সপ্তাহের শুরুতে এবং রাহু ও মঙ্গলকে পঞ্চম ভাবে থাকায় এই সময়টি আপনার স্বাস্থ্যের জন্য আরও ভাল দেখাচ্ছে। এটির সাথে, এই সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। তবে আপনি এই ক্ষেত্রের চাপকে আপনার মনকে প্রাধান্য দিতে দেবেন না। আর্থিক জীবনে এই সপ্তাহে, আপনি নিজেকে নতুন উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে খুঁজে পাবেন। এটি আপনাকে কেবলমাত্র একটি ভাল স্তরে আর্থিক সুবিধা প্রদান করবে না, তবে আপনার আর্থিক অবস্থাও আগের তুলনায় অনেক বেশি শক্তিশালী বলে মনে হবে। এই সপ্তাহে, আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতা-মাতা বা ভাইবোনদের অতিরিক্ত হস্তক্ষেপ আপনাকে চাপ দিতে পারে। এই সময়ে আপনার মনোভাব তাদের প্রতি খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে। এই সপ্তাহে গ্রহগুলির অবস্থান এই সম্ভাবনার দিকে ইঙ্গিত করছে যে এই সময়ের মধ্যে আপনার ভাইবোন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে। যার প্রভাব আপনার মনে নেতিবাচকতা এনে দেবে এবং আপনি ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার কোনও পরিকল্পনা ভাবতে ব্যর্থ হবেন। আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভাল করবে তবে পরিবারের সদস্যদের মধ্যে স্মৃতি কিছুটা বাধা সৃষ্টি করতে পারে। অতএব আপনাকে আপনার সর্বোচ্চ সীমাতে কাজ করার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। এর জন্য, আপনি পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলে আপনার বিভ্রান্তি প্রশমিত করতে পারেন। উপায় - শনিবারে তিলের তেলে প্রদীপ জ্বালিয়ে হনুমানের পুজো করুন।

 কুম্ভ রাশি  স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি কিছুটা কম ভাল হবে। তাই আপনি যা খান তা সম্পর্কে সাবধান থাকুন, এবং যতটা সম্ভব মশলাদার খাবার এড়িয়ে চলুন এবং আপনার প্রতিদিনের ডায়েটে যোগব্যায়াম এবং অনুশীলন করুন। এই সপ্তাহে, আপনাকে আপনার ব্যয়ের উপর নজর রাখতে হবে কারণ শনির রাশির অধিপতি বৃহস্পতির সাথে অবস্থান করছেন এবং চাঁদ সপ্তাহের শুরুতে রাশির জাতক হয়। এর জন্য, বাড়ি কেনার সময়, হাত খোলার মাধ্যমে অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন নইলে ভবিষ্যতে আপনি বিশাল আর্থিক সঙ্কটের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে বাড়ির বাচ্চারা তাদের কৃতিত্বের জন্য আপনাকে গর্বিত করবে। যা আপনাকে আবেগময় করে তুলতে পারে। এমন পরিস্থিতিতে আপনার অনুভূতিগুলি আড়াল করার পরিবর্তে সদস্যদের সামনে এগুলি প্রকাশ করার চেষ্টা করুন এবং বাচ্চাদের চেষ্টা করা থেকে নিজেকে বিরত করবেন না। এই সপ্তাহে আপনার এটি বুঝতে হবে, আপনি যদি সবার কাছে নিজের পরিকল্পনা খুলতে দ্বিধা করেন না, তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এটি সম্ভব যে এমনকি আপনার বিরোধীরাও এই দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের জোরেশোরে পার্টি করতে দেখা যায়, যার সরাসরি প্রভাব পড়বে তাদের শিক্ষায় এ জাতীয় পরিস্থিতিতে আপনার বুঝতে হবে যে কোনও কিছুর আধিক্য সর্বদা এড়ানো উচিত, অন্যথায় এটি নেতিবাচক ফলাফলের ফলস্বরূপ। উপায় - শনিবারের দিন গরিবদের ভরপেট ভোজন করান আর সন্ধের সময় পিপল গাছের নিচে প্রদীপ জ্বালান।

 মীন রাশি  স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, স্বাস্থ্য রাশির এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ আপনার রাশিচক্রের দর্শনীয় এই সপ্তাহ আপনাকে কোনও বড় রোগ হতে দেবে না। যদিও এর মধ্যে কিছুটা ছোটখাটো শারীরিক সমস্যা দেখা দেবে তবে তবুও এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি হবে এবং আপনি আপনার স্বাস্থ্যের মধ্যে একটি ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। এটি লক্ষ্য করা গেছে যে আপনি প্রায়শই আপনার সম্পদ জমার বিষয়ে কিছুটা অযত্ন থাকেন। যার নেতিবাচক প্রভাব আপনার জীবনে আর্থিক সংকট দেখা দিতে পারে, সুতরাং এই সপ্তাহে আপনার পরিবারের লোকজনের কাছ থেকে অর্থ সাশ্রয়ের কথা বলার পরামর্শ নেওয়া উচিত। কারণ এই সময়ে, আপনার প্রাচীনদের পরামর্শ এবং অভিজ্ঞতা আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে ভবিষ্যতের জন্য সহায়ক হবে। চতুর্থ বাড়ির কর্তা আপনার নিজের রাশির চিহ্নে অবস্থিত। এ কারণে, আপনি যদি পারিবারিক জীবন সম্পর্কে কথা বলেন, তবে এই সপ্তাহটি আপনার রাশিচক্রের জন্য খুব ভাল। কারণ এটি সেই সময় হবে যখন আপনি সবার দৃষ্টি আকর্ষণ করবেন আপনার দিকে। এছাড়াও, আপনার সামনে খাওয়ার জন্য অনেকগুলি ভাল খাবার থাকবে, যার কারণে প্রথমে কাকে বেছে নিতে হবে তার সামনে সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি অতীতে আপনার ক্যারিয়ারে কিছুটা হতাশার মুখোমুখি হয়ে থাকেন তবে এই সপ্তাহে জিনিসগুলি পুনরুদ্ধার শুরু হবে এবং আপনার ব্যবসা ইতিবাচক দিকের দিকে যেতে শুরু করবে। যা দিয়ে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তিও পেতে সক্ষম হবেন। পঞ্চম বাড়িতে বৃহস্পতির দেখার কারণে অনেক শিক্ষার্থীর ক্যারিয়ারের গ্রাফটি এই সপ্তাহে হঠাৎ উচ্চতায় পৌঁছতে দেখা যাবে। যার কারণে পরিবারে আপনার খ্যাতিও বাড়বে। এছাড়াও, বাড়ির প্রবীণদের কাছ থেকে আশীর্বাদ হিসাবে, আপনি শিক্ষার জন্য এমন কোনও উপাদান পেতে পারেন, যা আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করেছিলেন। উপায় - কোন গরীব কন্যার বিবাহে সাহায্য করুন আর বয়স্কদের সম্মান করুন।