সাপ্তাহিক রাশিফল ৫থেকে ১১ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৫থেকে ১১ জুলাই  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  এই সপ্তাহে আপনার খারাপ স্বাস্থ্যতে নাকি শুধু বদলাব আসবে, বরং আপনি আপনার জীবনে অনেক শুভ সমাচার পাবেন। এরকম সময়ে নিজের খুশি নিজের পর্যন্তই রাখার জায়গায়, সেটি অন্যদের সাথে শেয়ার করুন। কেননা এরফলে আপনার স্বাস্থ্যে ভালো প্রভাব পড়বে, তার সাথে আপনি সেই খুশিকে দুগুণ করতে পারবেন। এই সপ্তাহে আপনি অর্থ থেকে উপকৃত হবেন তবে আপনার বিনোদনে আপনাকে আরও বেশি অর্থ ব্যয় করতে দেখা যাবে। যার কারণে আপনার হাত থেকে অর্থটি মুক্তি পাবে, যখন আপনার কোনও ধারণা হবে, তবে এটি সম্ভবত দেরী হবে। সুতরাং এই মুহুর্তে আপনার অর্থ সঞ্চয় করা আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে চলেছে। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সহায়তা করবে। সুতরাং, অন্যদের উপর নিজস্ব রায় চাপিয়ে দেওয়ার পরিবর্তে, নিজেরাই এই ক্ষমতা গ্রহণ করে, অন্যকে বোঝানোর পরেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছেছিল। এই সপ্তাহে অফিসে আপনি ইচ্ছায় ভাল ফলাফল পাবেন না। কারণ এটি সম্ভবত আপনার কাছের কেউ আপনার সুবিধার জন্য আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে। যার কারণে আপনার কিছু সমস্যা হবে। এই সময় ছাত্রদের ভরপুর সফলতা মিলবে। তার সাথেই আপনার উপর কোন শুভ গ্রহের প্রভাবও, আপনাকে ভালো পরিনাম দিতে কাজ করবে। সেইজন্য সেসব ছাত্র যারা শিক্ষার জন্য বিদেশ যাওয়ার স্বপ্ন দেখছিলেন, উনারা গ্রহের এই শুভ দৃষ্টির ফলে নিজের মনপছন্দ স্কুল আর কলেজে দাখিলা হওয়ার যোগ তৈরী হবে। উপায়: প্রতিদিন সকালে সাত বার হনুমান চালিসা পাঠ করুন।

 বৃষভ রাশি  খুশিতে ভরা এই সপ্তাহ, আপনার স্বাস্থ্যে বদলাব নিয়ে আসবে। এরকম সময়ে কোন সৎ পুরুষের আশীর্বাদ, আপনাকে মানসিক শান্তি প্রদান করবে। সেইজন্য কোন সজ্জন পুরুষের দেবীয় কথা শুনুন, কেননা এরফলে আপনি সন্তুষ্টি পাবেন। এই সপ্তাহে যে কোনও নিকটাত্মীয় বাড়িতে যেতে আপনার আর্থিক পরিস্থিতি নষ্ট করতে পারে। কারণ তারা সম্ভবত আপনার কাছ থেকে একরকম আর্থিক সহায়তা আশা করে। এই বিশেষ ব্যক্তি যার সাথে আপনি আবেগের সাথে সংযুক্ত আছেন এই সপ্তাহে আপনার অসতর্কতা এবং দুর্বোধ্য আচরণের কারণে আপনাকে বিরক্ত করতে পারে। অতএব, তাদের প্রকৃতির উন্নতি করার সময় তাদের সাথে ভাল ব্যবহার করা ভাল। এই সপ্তাহে, আপনার ইচ্ছা শক্তি অনেক শুভ গ্রহের প্রভাব দ্বারা দৃঢ় হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাদার জীবনে নতুন অর্জন অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে, আপনি এই জাতীয় অনেক সুযোগ পাচ্ছেন, যার সাহায্যে ক্যারিয়ারের দিক থেকে আপনার রাশির জাতকদের জন্য এই সময়টি খুব খুশী হবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে তাদের প্রচুর অর্থ শিক্ষা উপকরণে ব্যয় করতে হবে। এমন পরিস্থিতিতে অর্থের গুরুত্ব বোঝার জন্য কেবল আপনার প্রয়োজনীয় জিনিসগুলি কিনুন। উপায়: প্রতিদিন 108 বার ‘ওং শ্রী শ্রী নমঃ’ এর জপ করুন।

 মিথুন রাশি   আপনি যদি এই সপ্তাহে একটি সুখী জীবনযাপন করতে চান, তবে আপনার জেদী এবং বাধা মনোভাবকে বাইপাস করা আপনার সবচেয়ে প্রয়োজন। কারণ এটির সাথে আপনাকে সময় নষ্ট করার পাশাপাশি অন্যের সাথে আপনার সুসম্পর্ক নষ্ট করতে হতে পারে। আপনার আর্থিক জীবন এই পুরো সপ্তাহে, ভালো থাকার যোগ রয়েছে। বিশেষকরে এই সময় গ্রহের প্রভাব থেকে, আপনি ধন অর্জিত করার অনেক সুযোগ পাবেন। তার সাথেই এই সময় আপনার মান-সম্মানেও বৃদ্ধি হতে দেখা দিবে। এই সপ্তাহে, আপনার পরিবারে, আপনি আপনার বোঝাপড়ার সাথে পুনর্মিলন করতে সক্ষম হবেন। যা সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ গড়ে তুলবে। এটি আপনার পরিবারের সামাজিক অবস্থানকেও শক্তিশালী করবে এবং আপনি সদস্যদের মধ্যে সঠিক খ্যাতি অর্জনে সাফল্য পাবেন। ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভ্রমণের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক বলে প্রমাণিত হবে। কারণ এই ভ্রমণগুলি আপনাকে নতুন সুযোগ প্রদান করবে। এর বাইরে আমদানি-রফতানির ক্ষেত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরাও যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার রাশিচক্রের স্থানীয় লোকেরা এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন। যার কারণে আপনি সতেজ হওয়ার পাশাপাশি চাপমুক্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টির সুযোগ নিয়ে আপনার পড়াশুনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপকেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: রোজ সকালে গরুকে সবুজ ঘাস খাওয়ান।

 কর্কট রাশি   এই সপ্তাহে আপনি সমাজের অনেক বড় লোকেদের সাথে সাক্ষাৎ করার জন্য, অতিরিক্ত চেষ্টা আর উর্জার ব্যবহার করতে দেখা যাবে। কিন্তু এই সময়ে আপনারবোঝা উচিত যে আপনার জন্য আপনার স্বাস্থ্যকে প্রাথমিকতা দেওয়া উচিত। সেইজন্য নিজের উর্জাকে বাঁচিয়ে রেখে সেটি নিজের স্বাস্থ্য পরিবর্তনে ব্যবহার করুন। আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি, এই সপ্তাহটি আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং এটি আপনাকে পূর্বের প্রতিটি ক্ষতি থেকে বেরিয়ে আসতে সহায়তা করবে। সুতরাং আবার জিনিস ট্র্যাক ফিরে আসতে শুরু করবে। পারিবারিক পরিবর্তনগুলি আপনাকে আপনার পোশাক বা চেহারার পরিবর্তনের সাথে রাগ করতে পারে। এগুলি নির্বিশেষে, আপনার মন কথাবার্তায় লিপ্ত থাকতে দেখাবে, যার পার্শ্ব প্রতিক্রিয়াগুলি আপনার চিত্রকে ক্ষতিগ্রস্থ করতে পারে। এই সপ্তাহে, যারা পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত তারা তাদের বাড়ির প্রবীণদের কাছ থেকে সমর্থন পেয়ে তাদের উন্নতি করতে সহায়তা করবে, যার কারণে আপনি অনেক নতুন গ্রাহক এবং উত্স স্থাপন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা হঠাৎ সাফল্য অর্জন করবে বলে আশা করা হচ্ছে। সুতরাং আপনার লক্ষের দিকে মনোনিবেশ করুন এবং কঠোর পরিশ্রম করুন এবং যারা আপনার বেশিরভাগ সময় অপচয়কাজে ব্যয় করেন তাদের থেকে দূরে থাকুন। উপায়: ওং নমঃ শিবায়ের জপ করতে করতে শিবলিঙ্গে জল চড়ান।

আরও পড়ুন     সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আরও পড়ুন      সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল