সাপ্তাহিক রাশিফল | ৫ থেকে ১১ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৫ থেকে ১১ সেপ্টেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি Singha Rashifal 5 Sep 2022 - 11 Sep 2022 এই সপ্তাহে, চন্দ্র চতুর্থ ভাবে থাকার কারণে, আপনার স্বাস্থ্যের মেজাজ ভাল থাকবে, যার কারণে আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনার ভাল স্বাস্থ্যের কারণে, আপনি আপনার পাশাপাশি আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেবেন। এই পরিস্থিতিতে, আপনি বিশেষ যত্ন নেবেন যে তারা নিয়মিত সুষম খাদ্য গ্রহণ করেন, পাশাপাশি ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকেন।

বাড়ির প্রয়োজনের দিকে তাকিয়ে, এই সপ্তাহে আপনি সঠিক পরিকল্পনা ছাড়াই আপনার জীবনসাথীর সাথে বাড়ির জন্য অনেক মূল্যবান জিনিস কেনার সময় অর্থ ব্যয় করতে পারেন। এটি ভবিষ্যতে আপনার আর্থিক পরিস্থিতিকে কিছুটা আঁটসাঁট করে তুলতে পারে, পাশাপাশি আপনার মানসিক চাপও বাড়িয়ে দিতে পারে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনার কিছু সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত কারণ চাঁদ পঞ্চম ভাবে অবস্থিত হবে।

এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি তাদের মনের বিষয়গুলি বুঝতে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। চাকুরীজীবীদের এই সপ্তাহে কর্মক্ষেত্রে অনেক ধরণের সমস্যার সম্মুখীন হতে হতে পারে কারণ এটি সম্ভব যে আপনাকে না চাইলেও আপনি এমন ভুল করবেন, যার কারণে আপনি আপনার সিনিয়রদের দ্বারা তিরস্কার করতে পারেন।

এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সঠিক ব্যবহার করে, তাদের সাহায্য এবং সহযোগিতা চাইতে মোটেও দ্বিধা করবেন না কারণ এই সময়ে শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যা আপনাকে ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল করতে সক্ষম করবে। উপায় : প্রতিদিন সূর্য্য দেবকে জল অর্পিত করুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 5 Sep 2022 - 11 Sep 2022 নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে খুব বেশি পরিশ্রম করতে হবে না। এই সময়ে, আপনি ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার স্বাস্থ্য ভাল রাখার জন্য কম প্রচেষ্টা করলেও আপনি নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে এই পুরো সপ্তাহে আপনার সন্তানের লেখাপড়ার জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

এছাড়াও, দ্বিতীয় ভাবে কেতুতে চন্দ্রের সংযোগের কারণে, আপনাকে আর্থিক সীমাবদ্ধতার মুখোমুখি হতে হবে, তাই এই সমস্যাটি একা সমাধান করার পরিবর্তে, আপনার সঙ্গীর সাথে এই সমস্যাগুলি সম্পর্কে কথা বলুন। পিতার স্বাস্থ্যেও, এই সপ্তাহে ইতিবাচক পরিবর্তন ঘটার সম্ভাবনা রয়েছে যার কারণে তার সাথে সময় কাটানোর সময় আপনাকে ঘরোয়া বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যাবে।

এটি শুধুমাত্র আপনার বাবার সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে না, আপনার বাবাও আপনাকে সমর্থন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে বৃহস্পতি আপনার সপ্তম ঘরে অবস্থান করবে, তাই যে কোনও ধরণের অংশীদারি ব্যবসায় কর্মরত ব্যবসায়ীদের তাদের অংশীদারের সাথে কাজ করার সময় তাদের চতুরতা দেখাতে হবে, অন্যথায় তারা আপনাকে কোনও ধরণের প্রতারণা করতে পারে।

যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম এবং নিজেকে বিশ্বাস করা কঠিন হতে পারে। বিশেষ করে সপ্তাহের মধ্যভাগ আপনার মনে শিক্ষা নিয়ে অনেক নেতিবাচক চিন্তা নিয়ে আসবে যার কারণে আপনি কোনো বিষয়ে মনোযোগ দিতে ব্যর্থ হবেন। উপায় : বুধবারের দিন গরুকে সবুজ চারা খাওয়ান।

 তুলা রাশি   Tula Rashifal 5 Sep 2022 - 11 Sep 2022 এই সপ্তাহে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, পরিস্থিতিগুলি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে উপস্থিত হবে, যাতে আপনি আরও ভাল স্বাস্থ্য উপভোগ করতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে চতুর্থ ভাবে চন্দ্রের অবস্থানের কারণে, এই রাশির বয়স্ক ব্যক্তিরা হাঁটু এবং হাত সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন।

যদি ক্ষতিপূরণ এবং ঋণ ইত্যাদির আকারে অর্থের একটি বড় অংশ দীর্ঘ সময় ধরে কোথাও আটকে থাকে তবে এই সপ্তাহে অবশেষে আপনি সেই অর্থ পাবেন কারণ এই সময়ে অনেক উপকারী গ্রহের অবস্থান এবং দৃষ্টি আপনার অনেক লোককে সাহায্য করবে। অর্থ লাভের জন্য রাশিচক্র। যোগব্যায়াম করছেন। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি আপনার পিতামাতার কাছ থেকে পুরানো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন।

এই সপ্তাহে আপনি আপনার ঊর্ধ্বতনদের সাথে সরাসরি কথা বলার সুযোগ পাবেন এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর খুঁজে পাবেন, যা আপনাকে ধারণা দিতে পারে কেন আপনার বস আপনার সাথে এত অভদ্রভাবে কথা বলেন। এর পেছনের আসল কারণ জানার সাথে সাথে আপনার মন অনেকাংশে স্বস্তি পাবে। তবে, এই সময়ে আপনাকে কারও সাথে কথা বলার সময় আপনার শব্দগুলি খুব সাবধানে ব্যবহার করতে হবে কারণ চন্দ্র এবং কেতু প্রথম ভাবে যুক্ত হচ্ছে।

এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ক্যারিয়ার পছন্দ নিয়ে কিছু বিভ্রান্তি অনুভব করতে পারে যার কারণে তাদের হৃদয় ও মন পরিবারের সদস্যদের পরামর্শের সম্পূর্ণ বিপরীত দিকে যাচ্ছে বলে মনে হবে। সুতরাং, এই সপ্তাহে, এখান থেকে এবং সেখান থেকে সঠিক ক্যারিয়ার বেছে নিতে আপনার মন এবং হৃদয় ব্যবহার করে নিজের জন্য কিছু সঠিক সিদ্ধান্ত নিন। উপায় : প্রতিদিন ভগবান বিষ্ণু আর মাতা লক্ষীর পূজো করুন।

 বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 5 Sep 2022 - 11 Sep 2022 আপনার স্বাস্থ্য জীবনের দিকে দেখলে, এই সপ্তাহে প্রথম/লগ্ন ভাবে মঙ্গল দৃষ্টির কারণে, আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময় আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং আপনার সমস্ত কাজ দক্ষতার সাথে সম্পন্ন করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে।

অতীতে আপনার দ্বারা করা সমস্ত ধরণের সম্পত্তি সম্পর্কিত লেনদেন এই সপ্তাহে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার উপকারের পাশাপাশি আপনার ভবিষ্যতকে সুরক্ষিত করতে অনেকাংশে সফল হবেন। সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে, বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনাকে খুশি করবে।

এর পাশাপাশি, আপনাকে বাড়ির সদস্যদের জন্য খোলাখুলিভাবে ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। রাহু আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবে, তাই আপনার শত্রুরা এই সপ্তাহ জুড়ে সক্রিয় থাকবে এবং সময়ে সময়ে আপনার দুর্বলতার সুযোগ নিয়ে তাদের আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে দেখা যাবে।

এটি দিয়ে আপনি ক্যারিয়ারে নিজেকে এগিয়ে নিতে পারবেন না। এছাড়াও আপনি কোনো বড় সমস্যায় পড়তে পারেন। আগের সপ্তাহে আপনি যে বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হন না কেন, আপনি এই সপ্তাহে সেগুলি বুঝতে সম্পূর্ণরূপে সফল হবেন। অতএব, আপনার জন্য পূর্ণ নিষ্ঠার সাথে আপনার পড়াশোনায় নিজেকে নিয়োজিত করার সাথে সাথে মনোনিবেশ করা এবং অধ্যয়ন চালিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। উপায় : প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন।