সাপ্তাহিক রাশিফল | ৬ থেকে ১২ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৬ থেকে ১২ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  Singha Rashifal 6 Jun 2022 - 12 Jun 2022 সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য চন্দ্র প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ভাবে গোচর করছে, তাই এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। কিন্তু তা সত্ত্বেও, এই সময়, আপনাকে সমস্ত ধরণের দূর দূরত্বের ভ্রমণ থেকে বিরত থাকতে হবে এবং যদি কোনও ভ্রমণের প্রয়োজন হয় তবে আপনার ডাক্তারি পরীক্ষা করিয়ে তবেই যে কোনও যাত্রায় যেতে হবে কারণ চন্দ্র এবং কেতু তৃতীয় ভাবে রয়েছে।

এই সপ্তাহে আপনাকে অ্যালকোহল-সিগারেটের মতো জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় এড়াতে হবে। অন্যথায়, এটি করা কেবল আপনার স্বাস্থ্যকেই নষ্ট করবে না, বরং এটি আপনার আর্থিক অবস্থার অবনতিও দেখাবে। বাড়ির সদস্যদের সাথে বাইরে খাওয়া বা সিনেমা দেখা এই সপ্তাহে আপনাকে আরামদায়ক এবং প্রফুল্ল রাখবে।

এই সপ্তাহে, আপনি আপনার ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পাবেন না, যার কারণে আপনি প্রতিটি কাজ সম্পন্ন করার পাশাপাশি প্রতিটি দায়িত্ব ভালভাবে পালন করতে পারবেন না। এর কারণে আপনার ক্যারিয়ারও যেমন থেমে যেতে পারে, তেমনি এর কারণে হঠাৎ মানসিক চাপ বেড়ে যাওয়ার সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের বিভিন্ন ধরণের পার্টি বা অন্যান্য ক্রিয়াকলাপে নিজেদেরকে বিনোদন দিতে দেখা যাবে, যার কারণে তারা তাদের পড়াশোনার প্রতিও উদাসীন হতে পারে। এটি আসন্ন পরীক্ষায় তাদের উপর সরাসরি নেতিবাচক প্রভাব ফেলবে। উপায়: প্রতিদিন ভগবান সূর্য্যকে জল অর্পিত করুন।

 কন্যা রাশি   Kanya Rashifal 6 Jun 2022 - 12 Jun 2022 কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য চাঁদ দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ভাবে গোচর করছে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে অতিরিক্ত মদ্যপান করার পরে দ্রুত গাড়ি চালানো আপনাকে ভারী ব্যয় করতে পারে। কারণ যোগাতৈরি হচ্ছে যে এই অসাবধানতার কারণে অনেকের অর্থ ক্ষতির পাশাপাশি স্বাস্থ্যজনিত সমস্যাও হতে পারে।

আপনি যদি আপনার অর্থ অনুমানমূলক বা শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ 6 তম ঘরে মঙ্গল এবং কেতুর সংযোগ গ্রহন যোগ তৈরি করছে। এছাড়াও, সেই অর্থ ফেরত পাওয়ার জন্য, আপনি ভুল জিনিসগুলিতে আপনার আরও বেশি অর্থ বিনিয়োগ করতে পারেন।

অতএব, এই সপ্তাহটি আপনার পক্ষে যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখা ভাল হবে। এই সপ্তাহে, বাড়ির কোনও সদস্য বা আপনার কোনও বন্ধুর সামনে আপনার অনুভূতি প্রকাশ করা এড়িয়ে চলুন। অন্যথায়, সেই ব্যক্তি আপনার বিশ্বাসের সুযোগ নিয়ে আপনাকে আঘাত করতে পারে। তাই আপাতত নিজের অনুভূতিগুলো নিজের কাছে রাখাই আপনার জন্য ভালো হবে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাশির অনেকেই বিদেশ ভ্রমণে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন।

এটি আপনাকে নতুন কিছু শেখার সময় আপনার বিকাশের জন্য অনেকগুলি উপযুক্ত উত্স স্থাপন করার অনুমতি দেবে। শিক্ষার্থীদের এই সপ্তাহে কঠোর পরিশ্রম করতে হবে কারণ এই সময়ে তাদের বোধগম্যতা দৃশ্যমান হবে। এমনসময়, আপনার খারাপ কোম্পানির প্রতি খুব বেশি মনোযোগ না দিয়ে, আপনি আপনার ব্যবসা বজায় রাখার চেষ্টা করবেন এবং আসন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করার জন্য নিজেকে নিয়োজিত করবেন। উপায়: দান-পুণ্য করা আর সবুজ সবজি খান।

 তুলা রাশি  Tula Rashifal 6 Jun 2022 - 12 Jun 2022 তুলা রাশির জাতক জাতিকাদের একাদশ, দ্বাদশ ও প্রথম ভাবে চন্দ্র গোচর করছে। তাই মানসিক শান্তির জন্য কিছু দাতব্য ও দানশীল কাজে অংশগ্রহণ করুন। এ জন্য সামাজিক ধর্মীয় কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারেন। কারণ এটি আপনাকে মানসিক প্রশান্তির পাশাপাশি সমাজে আলাদা পরিচিতি প্রতিষ্ঠা করতে সাহায্য করবে। বাড়িতে খারাপ বা অশান্ত পরিবেশের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিষণ্ণ বোধ করতে পারেন।

এই সময় আপনার নেওয়া ভুল পদক্ষেপ পারিবারিক পরিবেশকে আরও চাপে ফেলতে পারে। তাই আপনার পক্ষ থেকে কোনো ভুল করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে সর্বজনীন স্থানে কারো সাথে ফ্লার্ট করা এড়িয়ে চলুন, অন্যথায় চন্দ্র এবং কেতু আরোহণ ভাবে অবস্থিত হওয়ায় আপনি হাতাহাতি করতে পারেন। এর ফলে শুধু আপনার ভাবমূর্তিই ক্ষুণ্ন হবে না, আপনি নিজেও বড় ধরনের আইনি ঝামেলায় পড়বেন।

সপ্তাহের শেষভাগে ষষ্ঠ ভাবে বৃহস্পতি ও মঙ্গল এবং চন্দ্র দ্বিতীয় ভাবে থাকা ইঙ্গিত দেয় যে আপনাকে যদি চাকরি পরিবর্তন করতে হয় বা পেশা সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয় তবে এই সময়টি খুব শুভ প্রমাণিত হবে। অনেক শিক্ষার্থী তাদের দেখে অন্য শিক্ষার্থীদের সরঞ্জামগুলি হারিয়ে ফেলতে পারে।

যার কারণে চলতি সপ্তাহে তাকে পরিবারের সদস্যদের কাছে একটি নতুন স্মার্টফোন বা ল্যাপটপ দাবি করতে দেখা যাবে। যাইহোক, তাদের ভুলে যাওয়া উচিত নয় যে আপনার বাবা-মা ইতিমধ্যেই তাদের রক্ত ​​এবং ঘাম দিয়ে আপনাকে ভাল শিক্ষা দিচ্ছেন এবং এখন আপনার দাবি তাদের উপর অতিরিক্ত বোঝা চাপিয়ে দিতে পারে, তাদের আর্থিক বাজেট খারাপ করে দিতে পারে। উপায়: শুক্রের সাদা রং খুব প্রিয় হয়ে থাকে। তাই আপনার জন্য সাদা রঙের কাপড় ধারণ করা লাভকারী প্রমাণিত হবে।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 6 Jun 2022 - 12 Jun 2022 বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য চাঁদ দশম, একাদশ এবং দ্বাদশ ভাবে গোচর করছে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার অত্যন্ত মশলাদার এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। যার কারণে আপনাকে অবিলম্বে ডাক্তারের কাছে যেতে হতে পারে। অন্যদিকে, দ্বাদশ ভাবে চন্দ্র ও কেতুর সংযোগের কারণে এই সময়ে আপনাকে অনেক ধরনের আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

কারণ আপনার ইচ্ছার চেয়ে বেশি খরচ করার সম্ভাবনা রয়েছে। যার কারণে ভবিষ্যতে অনেক ধরনের আর্থিক সংকটে পড়তে হবে। বৃহস্পতি এবং মঙ্গল পঞ্চম ভাবে যুক্ত হওয়ার কারণে আপনি এই সপ্তাহে কিছু অতীত বিষয় নিয়ে বাড়ির বাচ্চাদের সাথে চলমান বিরোধ দূর করতে সক্ষম হবেন। এই কারণে, আপনি তাদের পিকনিক বা বেড়াতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতেও দেখা যাবে। বাড়ির অন্যান্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টা দেখতে পছন্দ করবে। আপনি যদি সম্মত হন যে সময়ই অর্থ, তবে আপনার সামর্থ্যের শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে এই সপ্তাহে বিলম্ব না করে প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ নিতে হবে।

অন্যথায় আপনি চিন্তা করতে থাকবেন এবং অন্য কেউ আপনাকে ছাপিয়ে যাবে। এই সপ্তাহে, আপনার রাশির বেশিরভাগ ছাত্রছাত্রীদের শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তাই এই সময়ে ধৈর্য ধরে চলার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে, প্রয়োজনে আপনার বড়দের সাহায্য চাইতে দ্বিধা করবেন না। উপায়: এই দুই সপ্তাহ হনুমান মন্দিরের দর্শন করার ফলে আপনি শুভ ফল প্রাপ্ত করবেন।