সাপ্তাহিক রাশিফলে ৬ থেকে ১২ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফলে ৬ থেকে ১২  সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   এই সপ্তাহে আপনার মধ্যে ধর্মীয় প্রবৃত্তি গড়ে উঠবে। যার কারণে আপনি আপনার ঘনিষ্ঠ এবং বন্ধুদের সাথে যে কোন ধর্মীয় স্থান পরিদর্শন করার পরিকল্পনা করতে পারেন কারণ এই সময়ে জুপিটার, আপনার তৃতীয় ভাবে কুম্ভ রাশিতে অবস্থান করছে। যেখানে আপনি একজন সাধু ব্যক্তির আশীর্বাদও পেতে সক্ষম হবেন, যা আপনাকে অনেকটা মানসিক শান্তি দেবে। এই সপ্তাহে, আপনি অর্থ সংক্রান্ত অনেক সমস্যার কারণে সমস্যায় থাকতে পারেন। এই জন্য, আপনি আপনার কোন অভিজ্ঞ ব্যাক্তির কাছ থেকে পরামর্শ নেওয়া উচিত এবং প্রয়োজনে তাদের কাছ থেকে আর্থিক সহায়তাও নেওয়া উচিত। এই সপ্তাহ জুড়ে অনেক ঘরোয়া বিষয় আপনার মনে আধিপত্য বিস্তার করবে এবং এটি আপনার সঠিকভাবে কাজ করার ক্ষমতাকেও নষ্ট করবে। যা আপনার পারিবারিক জীবনে সরাসরি প্রভাব ফেলবে। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন এবং আপনার ব্যবসার বৃদ্ধির জন্য, আপনি অতীতে কোন ঋণ বা লোনের জন্য আবেদন করেছিলেন, তাহলে আপনার আবেদন এই সপ্তাহে গৃহীত হতে পারে। যার পরে আপনি খুব শীঘ্রই ঋণ গ্রহণের মাধ্যমে ব্যবসায় বিনিয়োগ করতে পারবেন। এটি আপনাকে ভবিষ্যতে ভাল মুনাফা দেবে। এই সপ্তাহে গ্রহগুলির শুভ অবস্থান আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এর সাথে যদি আপনি উচ্চশিক্ষার ক্ষেত্রের সাথে যুক্ত থাকেন, তাহলে সপ্তাহের মাঝামাঝি এবং শেষ অংশটি আপনার জন্য খুবই শুভ প্রমাণিত হবে। কারণ এই সময় আপনি প্রতিটি বিষয় সঠিকভাবে বুঝতে কোন অসুবিধার সম্মুখীন হবেন না। উপায়: সর্ষের তেলে নিজের ছবি দেখে দান করুন আর শনিবারে পিপল গাছে সর্ষের প্রদ্বীপ জ্বালান।

 মকর রাশি  এটা আপনার এবং আপনার আশেপাশের মানুষের দ্বারা ভালভাবে বোঝা যায় যে, আপনি নিজের উপর এত আত্মবিশ্বাসী এবং দৃঢ় যে আপনার কারো উৎসাহের প্রয়োজন নেই কারণ এই সময়ে শনি গ্রহ আপনার সিংহাসনে অবস্থান করছে। তাই এই প্রতিভার সদ্ব্যবহার করুন, এর পূর্ণ ব্যবহার করুন এবং নিজেকে আরও বেশি করে সবুজ শাক -সবজি চাষে উৎসাহিত করুন। এই সপ্তাহ জুড়ে আপনার আর্থিক জীবন ভাল থাকবে। বিশেষ করে এই সময়কালে গ্রহের প্রভাবে আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। একই সাথে, আপনার প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। যদি কিছু সরকারি পদক্ষেপের কারণে ঘরের টাকা কোথাও আটকে থাকে, তাহলে এই সপ্তাহে এটি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাইহোক, এর জন্য, আপনাকে আপনার পরিবারের সাথে আলোচনা করতে হবে এবং তারপর সঠিক পদক্ষেপ নিতে হবে কারণ এই সময়ে আপনার দ্বিতীয় ভাবের বৃহস্পতি তার কুম্ভ রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে অবশ্যই বাড়ির বড়দের পরামর্শে মনোযোগ দিন। এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবনের প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য পেতে সক্ষম হবেন কারণ বুধ এবং মঙ্গল আপনার ভাগ্যে কন্যা রাশিতে অবস্থান করছে। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার সিনিয়ারের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতা পাবেন। একই সময়ে, আপনারা কেউ কেউ এই সময়ে আপনি যে পদোন্নতি পেতে চান তা পেতে পারেন। যেসব ছাত্রছাত্রী এখন পর্যন্ত তাদের পরীক্ষা নিয়ে খুব অযত্ন দেখছিল, তাদের জন্য এই সপ্তাহটি কোনো পরীক্ষার চেয়ে কম হবে না। কারণ এই সময়, পরীক্ষার চাপের পাশাপাশি, আপনার সমস্ত পাঠ পড়ার চাপও থাকবে, যা আপনি এখন অবধি উপেক্ষা করছেন, ভবিষ্যতের জন্য স্থগিত করেছেন কারণ এই সময়ে বৃহস্পতি গ্রহ দ্বিতীয় ভাবে থাকবে ।তাদের পশ্চাদপসরণীয় অবস্থার মধ্যে স্থানান্তরিত হচ্ছে। যাইহোক, অন্যান্য শিক্ষার্থীদের জন্য, এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। উপায় - হলুদ বস্তুর দান করুন এবং হলুদের তিলক লাগান আপনার মাথাতে।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে প্রতিদিন আপনার, যোগ বা ব্যায়াম দিয়ে শুরু করতে হবে। এই সময়, আপনি যদি আপনার পরিবারের সদস্যদের উৎসাহিত করেন, তাহলে আপনি নিজেকে এবং তাদের সুস্থ রাখতে সফল হতে পারেন। কারণ সকাল হল সেই সময় যখন আপনি সারাদিন নিজেকে ইতিবাচক রাখতে পারেন, নিজের সম্পর্কে ভাল লাগতে শুরু করেন। সুতরাং এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করুন এবং এটি নিয়মিত করার চেষ্টা করুন। যদি আপনি পূর্বে আপনার বাড়ির আর্থিক অবস্থার উন্নতির জন্য লোনের আবেদন করেছিলেন, তাহলে এই সপ্তাহে আপনি এটি সম্পর্কে কিছু সুখবর পাবেন, কারণ আপনার দ্বিতীয় ভাবের প্রভু আরোহীদের মধ্যে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। যাইহোক, এই সময়ের মধ্যে আপনাকে আপনার প্রচেষ্টা করার সময় যতটা সম্ভব আপনার অর্থ জমা করার ব্যাপারেও সিরিয়াস হতে হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ঘর পাওয়ার চেষ্টা করছেন, তাহলে এই সপ্তাহে আপনার পরিবারে এটি নিয়ে আলোচনা হতে পারে। এই সময়ে, আপনার চিন্তাভাবনা এবং আলোচনাগুলি বাড়ির গুরুজনরাও প্রয়োজনীয় গুরুত্ব পাবে। এটি আপনার মনোবল বাড়াবে, সেইসাথে পারিবারিক পরিবেশে সামঞ্জস্যতা দেখে, আপনি বাইরে থেকে খাবার বা কোন মিষ্টির অর্ডার করতে পারেন, কারণ এই সময়ে চন্দ্র, মনের কার্যকারী গ্রহ শুক্রের সাথে আপনার নবম স্থানে অর্থাৎ ভাগ্যের জায়গা। এই সপ্তাহে, সর্বাধিক গ্রহের দৃষ্টি আপনাকে ভাগ্যের সহায়তায় কাজ করবে। যার কারণে আপনি আপনার ক্যারিয়ারে সাফল্য পাবেন, কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধার সম্মুখীন হবেন এবং অগ্রগতি অর্জন করবেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের তাদের শিক্ষকদের ক্রোধের সম্মুখীন হতে হবে, কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি তাদের প্রত্যাশা অনুযায়ী একটি পাঠ বুঝতে ব্যর্থ হবেন কারণ বুধ আপনার পঞ্চম ভাবের মঙ্গল গ্রহের সাথে অষ্টম ভাবে অবস্থান করছে। যার কারণে তাদের সামনে আপনার ইমেজও প্রভাবিত হতে পারে। উপায়- সবুজ বস্তুর দান করুন এবং সবুজ রুমাল নিজের মাথাতে রাখুন।

 মীন রাশি  এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো হবে, কারণ আপনি এই সময় নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে পারবেন কারণ কারক গ্রহ চাঁদ শুক্রের সাথে তুলা রাশিতে অবস্থান করছে। যদিও আপনি ঋতু পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারেন, কিন্তু এটি ছাড়াও, আপনি এই সময়ে কোন বড় রোগে ভুগবেন না কারণ আপনার ষষ্ঠ ভাবে সূর্য আপনার সিংহ রাশিতে অবস্থান করছে এবং বৃহস্পতির দৃষ্টিও আপনার উপর পড়বে। ষষ্ঠ ঘর হয়েছে এই সপ্তাহে, আপনি অর্থ সংক্রান্ত অনেক সমস্যার কারণে সমস্যায় থাকতে পারেন। এই জন্য, আপনি আপনার কোন বিশ্বস্ত থেকে পরামর্শ নেওয়া উচিত এবং প্রয়োজনে তাদের কাছ থেকে আর্থিক সহায়তাও নেওয়া উচিত। পরিবারের সদস্যদের পক্ষে লড়াই করা স্বাভাবিক এবং এই সপ্তাহে আপনার এবং আপনার পরিবারের সদস্যদেরও একই অবস্থা হবে। যার কারণে আপনার কিছু সমস্যা হতে পারে। যাইহোক, এটি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত হতে দেবেন না এবং একসাথে বসে প্রতিটি সমস্যার সমাধান খুঁজে বের করার চেষ্টা করুন। আপনার পেশাগত ক্ষেত্রে আপনাকে অনেক বাধার সম্মুখীন হতে হবে, যা আপনার পক্ষে অতিক্রম করা সহজ কাজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকে শান্ত থাকুন এবং প্রতিটি পরিস্থিতি মোকাবেলা করুন। তবেই আপনি কিছু না কিছু সমাধান করতে পারবেন। আপনার রাশির ছাত্রছাত্রীরা শিক্ষাক্ষেত্রে ব্যাপক সাফল্য পাবে। এই বছর জুড়ে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন, কারণ গ্রহের কৃপায় আপনি আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। যার কারণে আপনি এই পুরো সপ্তাহে ভাল ফলাফল পেতে থাকবেন কারণ এই সময়ে কেতু বৃশ্চিক রাশিতে আপনার ভাগ্যে স্থানান্তরিত হচ্ছে। উপায়- ভগবান গণেশের উপাসনা করুন আর উনাকে লাড্ডু অর্পিত করুন।