সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে ১৩ ফেব্রুয়ারি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে ১৩ ফেব্রুয়ারি  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি    সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, অনেক গ্রহের অবস্থানে পরিবর্তন আসবে এবং এটি এমন সময় হবে যখন আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে শক্তিশালী হবে এবং আপনি আপনার বিভিন্ন ধরণের শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহে ব্যবসায়িকদের মনে রাখতে হবে যে, যারা আপনার কাছে ঋণের জন্য আসে তাদের উপেক্ষা করুন। কারণ আপনি যদি ধার করা চালিয়ে যান, আপনার অল্প সময়ের মধ্যেই তহবিলের অভাব হতে শুরু করবে, যা আপনাকে অনেক ভালো সুযোগের সদ্ব্যবহার থেকে বঞ্চিত করতে পারে। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের সাথে ঝগড়া হলে ধৈর্য না হারানোর জন্য আপনাকে নির্দেশ দেওয়া হচ্ছে। কারণ এটা সম্ভব যে কোনো বিষয়ে আলোচনা করার সময় আপনার সাথে সদস্যদের মধ্যে মতপার্থক্য হতে পারে, যার পরে আপনার পরিবারের সদস্যরা যেকোনো ছোটখাটো বিষয়ে সরিষার পাহাড় তৈরি করতে পারে। তাই তাদের সুযোগ না দিলে বিষয়টি নিজেই মিটে যেতে পারে। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগ করার জন্য উপযুক্ত এবং ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন, তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সঠিক ব্যবহার করে, তাদের সাহায্য ও সহযোগিতা চাইতে দ্বিধা করবেন না। কারণ এই সময়ের মধ্যে শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। উপায় - দূর্গা চালিসার পাঠ করুন। 

 কন্যা রাশি   এই সপ্তাহে ভাল স্বাস্থ্যের জন্য, আপনাকে আপনার সকাল শুরু করতে হবে একটি ওয়ার্কআউট দিয়ে। কারণ আপনাকেও বুঝতে হবে যে এই সময়ই আপনি নিজের সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার দৈনন্দিন রুটিনে এই পরিবর্তনটি অন্তর্ভুক্ত করুন এবং এটি নিয়মিত রাখার চেষ্টা করুন। আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি এটির জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে। কারণ এই বিনিয়োগ শুধুমাত্র আপনার জন্য উপকারী হবে না, আপনি আপনার বাড়ির যেকোনো অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে চলমান সমস্ত বিবাদ দূর করে দরিদ্র পরিবারের আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন। যার কারণে আপনার বাবা-মা যেমন আপনাকে নিয়ে গর্ববোধ করবেন, তেমনি আপনার বোঝাপড়া দেখে তারা আপনার প্রতি তাদের ভালবাসার বর্ষণ করতে দেখা যাবে। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগ করার জন্য উপযুক্ত এবং ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন, তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। সারা সপ্তাহ টিভি দেখা অতিশিক্ষিত বিনোদন এবং পরীক্ষাকে অবহেলা করার মতো। এ কারণে চোখেও চাপ পড়তে পারে। উপায় - প্রতিদিন 21 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

 তুলা রাশি    এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, এটি করলে আপনার রোগ আরও খারাপ হতে পারে। তাই নিজেকে অন্য কাজে ব্যস্ত রেখে সঠিক চিকিৎসকের কাছ থেকে উপহার নিন। যারা এখন অবধি চিন্তা না করেই তাদের অর্থ অপচয় করছিলেন, তাদের এই সপ্তাহে প্রচুর অর্থের প্রয়োজন হতে পারে। যার দ্বারা আপনি এই সময়ে বুঝতে পারবেন জীবনে অর্থের গুরুত্ব কী। তাই আপনার খরচের উপর লাগাম টেনে ধরার সময় একজন দায়িত্বশীল ব্যক্তির মতো আচরণ করুন। এই সপ্তাহে, পরিবারের কোনও সরঞ্জাম বা যানবাহনের ব্যর্থতার কারণে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এমতাবস্থায় শুরু থেকেই এসবের রক্ষণাবেক্ষণের ব্যাপারে যত্নবান হতে হবে। বিশেষ করে গাড়ি চালানোর সময় গতির দিকে খেয়াল রাখুন, অন্যথায় গাড়ির ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ আপনি প্রতিটি কূটনৈতিক কৌশল ভেঙ্গে আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের জোরে পদমর্যাদায় বৃদ্ধির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন।এই সময়ে, আপনি আপনার পড়াশোনায় মনোযোগ দিতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই কারণেই আপনাকে আপনার একাগ্রতা বাড়ানোর জন্য ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং পরিস্থিতি যদি আপনার ইচ্ছার বিপরীত দিকে চলে যায়, তাহলে সেই সময়েও নিজেকে যতটা সম্ভব শান্ত রাখার চেষ্টা করুন। উপায় - প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি   আপনার ঘন ঘন খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে সমস্যা দিতে পারে। সুতরাং, বুঝুন যে প্রচুর পরিমাণে খাওয়া আপনার শখের জন্য ভাল, তবে এটি আপনার স্বাস্থ্য নষ্ট করার জন্যও যথেষ্ট। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে বেশি ক্যালরিযুক্ত জিনিস খাওয়া এড়িয়ে চলা উচিত। আর্থিক দিক থেকে এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে বলে আশা করা হচ্ছে। কারণ, এই সময়ে গ্রহের অবস্থান ও দিক আপনার জন্য খুবই অনুকূল অবস্থানে দেখা যাচ্ছে। এই পরিস্থিতিতে, আপনি সম্পত্তি বা জমি সংক্রান্ত আদালত-সম্পর্কিত কোনও বিষয়ে সাফল্য অর্জন করতে পারেন। এই সপ্তাহে আপনার মন ঘরে কিছু পরিবর্তন আনতে আগ্রহী হবে। যাইহোক, কোনও পরিবর্তন করার আগে বা বাড়ির কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, অন্যদের মতামত ভালভাবে জেনে নিন। অন্যথায়, আপনি না চাইলেও অহেতুক সমালোচনার শিকার হতে পারেন। এই সপ্তাহে, আপনি আপনার মুলতুবি কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে এই সময়ে এই রাশির জাতকদের জন্য পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং উচ্চ কর্মক্ষেত্রে অবস্থানের প্রবল সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার রাশির জাতক জাতিকারা শিক্ষা ক্ষেত্রে আগত সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি সতেজ বোধ করার পাশাপাশি মানসিক চাপমুক্তও বোধ করবেন। এই সময়ের সঠিক ব্যবহার করে পড়াশোনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায় - প্রতিদিন 16 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল