সাপ্তাহিক রাশিফল | ৭থেকে ১৩মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৭থেকে ১৩মার্চ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   Singha Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহে আপনাকে অন্যের সমালোচনা করার জন্য আপনার বেশিরভাগ সময় এবং শক্তির অপচয় এড়াতে হবে। কারণ এটি বুঝতে আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হতে চলেছে, এটি আপনার ইমেজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে। তাই ইতিবাচক চিন্তা করুন এবং আপনার কথাবার্তায় মাধুর্য আনুন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনার টাকা তখনই আপনার কাজে আসবে যখন আপনি তা জমা করবেন। আপনি যদি সময় মতো এটি খুব ভালভাবে জানেন তবে এটি আপনার জন্য মঙ্গলজনক, অন্যথায় আপনাকে ভবিষ্যতে এই জিনিসটির জন্য অনুতপ্ত হতে হতে পারে।

আত্মীয়দের সাথে সম্পর্ক পুনর্নবীকরণে আপনি এই সপ্তাহে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি গার্হস্থ্য বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। আপনার রাশিতে অনেক উপকারী গ্রহের উপস্থিতি আপনার শত্রুদের জন্য ভালো নয়। কারণ এই সময় তারা সক্রিয় থাকবে, কিন্তু আপনি তাদের প্রতি পদক্ষেপে তাদের পরাজিত করে আপনার বন্ধু করতে সক্ষম হবেন। হোস্টেল বা বোর্ডিং স্কুলে বসবাসকারী শিক্ষার্থীদের বিশেষ যত্ন নিয়ে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তাহলেই ভালো ফল পাবেন। অন্যদিকে, যেসব শিক্ষার্থী বিদেশে পড়তে যাওয়ার কথা ভাবছেন তাদের কথা যদি বলি, তারাও মাধ্যমিকের পর বিদেশি কোনো কলেজ বা স্কুলে ভর্তির জন্য নিকটাত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। উপায় - প্রতিদিন আদিত্য হৃদয় স্রোতের জপ করুন।

কন্যা রাশি    Kanya Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 যারা বাড়ি থেকে দূরে থাকেন, তারা ফোন বা অন্য যোগাযোগের মাধ্যমে পরিবারের কাছের কারও অসুস্থতার খবর পাবেন। যার কারণে আপনার মন অস্থির থাকবে। ষষ্ঠ ভাবে বৃহস্পতির স্থিতি ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার কিছু অনাকাঙ্খিত খরচ হতে পারে। যদিও, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার আরামদায়ক কিছু ব্যয় করতে সক্ষম হবেন। অতএব, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে আপনার জীবনে পরিবারের সদস্যদের বিশেষ গুরুত্ব থাকবে।

যার কারণে তার জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে তার কাছ থেকে পরামর্শ নিতে দেখা যাবে। এর সাথে, আপনার মধ্যে কেউ কেউ গয়না বা গৃহস্থালীর জিনিসপত্র কেনাকাটাও করতে পারে। এই সপ্তাহে আপনার প্রকৃতি অলস থাকবে, যার কারণে আপনি প্রতিকূল পরিস্থিতি মূল্যায়ন করতে পারবেন না। এই সময়ে, আপনি না চাইলেও আপনার বিরোধীদের উপেক্ষা করতে পারেন, যার সুযোগ নিয়ে আপনার শত্রুরা কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে একটি বড় পরিকল্পনা করতে সক্ষম হবে। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। সপ্তাহের সময়টি আপনার জন্য খুব ভালো হবে এবং এই সময়টি আপনার শিক্ষা এবং উচ্চশিক্ষা উভয় ক্ষেত্রেই সাফল্য আনতে সক্ষম হবে। এই সময় আপনাকে কেবল আপনার মনকে আপনার শেখার দিকে মনোনিবেশ করতে হবে, এটিকে বিভ্রান্ত হওয়া থেকে রক্ষা করতে হবে। উপায় - প্রতিদিন 14 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।

 তুলা রাশিফল -   Tula Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহে চতুর্থ ভাবে শনির উপস্থিতির কারণে, আপনি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগ ও ব্যায়ামকে অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠবে কারণ এই সপ্তাহে আপনাকে আত্ম-প্রতিফলন দেবে। এই রাশির কিছু মানুষের বাড়িতে এই সপ্তাহে কিছু শুভ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। যার উপর আপনি প্রচুর অর্থ ব্যয় করবেন, তবে যেহেতু আপনি ইতিমধ্যে অর্থ জমা করেছেন, তাই এই ব্যয়ের প্রভাব আপনার আর্থিক অবস্থাকে কোনওভাবেই প্রভাবিত করবে না। এই সপ্তাহে, আপনি পরিবারে আপনার বোঝাপড়ার সাথে সামঞ্জস্য স্থাপন করতে সক্ষম হবেন।

এতে সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ গড়ে উঠবে। এটি আপনার পরিবারের সামাজিক মর্যাদাও শক্তিশালী করবে এবং আপনি সদস্যদের মধ্যে সঠিক খ্যাতি পেতে সফল হবেন। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনাকে এই সপ্তাহে কর্মক্ষেত্রে সাবধানে চলাফেরা করতে হবে। অন্যথায়, আপনার বিরোধীদের ষড়যন্ত্রের কারণে আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সঠিক ব্যবহার করে, তাদের সাহায্য ও সহযোগিতা চাইতে দ্বিধা করবেন না। কারণ এই সময় শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। উপায় - প্রতিদিন 24 বার “ওং মহালক্ষীর নমঃ” র জপ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে একটি ভাল নোটে শুরু হবে। কারণ এই সময় আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। যার ফলস্বরূপ, আপনি এই সময়ে জিমে যোগদান করার সিদ্ধান্ত নিতে পারেন। পূর্বের অনুমান অনুসারে, এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। কারণ এই সময়ে আপনি আপনার অর্থ সব উপায়ে সংরক্ষণ করতে সক্ষম হবেন। এই সময়ে এমন একটি সম্ভাবনাও রয়েছে যে, আপনার আর্থিক দিককে শক্তিশালী করার জন্য এই সময় কিছু বড় সিদ্ধান্তও নিতে হবে। তাই প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না এবং ধৈর্য সহকারে যে কোনও সিদ্ধান্তে যান, চরম বোঝাপড়া দেখিয়ে।

আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার বাড়ি পাওয়ার চেষ্টা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার পরিবারে এটি নিয়ে আলোচনা হতে পারে। এই সময়ে, আপনার চিন্তা এবং আলোচনা বাড়ির বড়দের দ্বারা প্রয়োজনীয় গুরুত্ব পাবে। এতে আপনার মনোবল যেমন বাড়বে, তেমনি পারিবারিক পরিবেশে সামঞ্জস্যতা দেখে আপনি বাইরে থেকে খাবার বা যেকোনো মিষ্টি অর্ডার করতে পারেন। কেরিয়ার অনুসারে, এই সময়, আপনাকে পরবর্তীতে কোনও কাজ স্থগিত না করে অপ্রয়োজনীয় বিলম্ব এড়াতে হবে। কারণ তবেই আপনি কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন এবং প্রশংসা পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনাকে নতুন কিছু শেখার জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। এর জন্য ইন্টারনেটের সাহায্যও নিতে পারেন। যদিও, এই সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না, অন্যথায় আপনি আপনার অনেক সময় নষ্ট করতে পারেন। উপায় - প্রতিদিন 18 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।