সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ আগস্ট ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ আগস্ট ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি   Dhanu Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই রাশির বয়স্ক ব্যক্তি বা গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এই জন্য, ভারী ওজন উত্তোলন এড়িয়ে চলুন এবং অন্তরের শান্তির জন্য, শ্রী হনুমান চালিসা পাঠ করুন বা শুনুন। এটি আপনার মনে ইতিবাচক শক্তিও সঞ্চার করবে। আপনি যদি আপনার অর্থ অনুমানমূলক বা স্টক মার্কেটে বিনিয়োগ করে থাকেন, তাহলে শুরুতে চন্দ্র যখন দ্বাদশ ভাবে থাকে তখন আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও, সেই অর্থ ফেরত পেতে, আপনি ভুল জিনিসগুলিতে আপনার আরও অর্থ বিনিয়োগ করতে পারেন এমন একটি সম্ভাবনা রয়েছে। অতএব, এই সপ্তাহটি আপনার পক্ষে যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখা ভাল হবে। এই সপ্তাহে আপনার পরিবারে একটি উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সমস্ত সদস্যকে খুশি দেখাবে। কারণ মধ্যভাগের পর যখন চন্দ্র আপনার দ্বিতীয় ঘরে গমন করবে, তখন পরিবারের লোকদের সুখ দেখে আপনার মুখেও হাসি ফুটবে এবং আপনি পারিবারিক সুখ পেতে সফল হবেন।

আপনার সহকর্মী বা কর্মক্ষেত্রে অন্যরা আপনার কাছে খুব বেশি সময় দাবি করতে পারে। এসময়, উৎসাহের সাথে তাদের সাথে কোন ধরনের প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনার কাজ যাতে প্রভাবিত না হয় তা নিশ্চিত করুন। কারণ যোগ তৈরি হচ্ছে যে কর্মক্ষেত্রে কেউ আপনার উদারতা এবং ভদ্রতার ভুল সুবিধা নিতে পারে। প্রকৌশল, আইন ও চিকিৎসা বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভালো যাবে।

কারণ এই সপ্তাহে আপনি আপনার ইচ্ছানুযায়ী যে কোনো বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সুসংবাদ পাবেন, কাছের কারো মাধ্যমে। যদিও, এই সময়ের মধ্যেও আপনাকে সবসময় এই জিনিসটি আপনার মনে রাখতে হবে যে কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে। সুতরাং এটি বুঝতে, আপনার প্রচেষ্টাকে সঠিক দিকে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। উপায় : কোন পূজারীকে বস্ত্র ভেট করুন।

 মকর রাশি  Makar Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 আগের সপ্তাহটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিয়েছিল, তবে এই সপ্তাহের শুরুতে, চন্দ্র একাদশ ভাবে থাকায় আপনি সেই চাপ দূর করার সিদ্ধান্তও নিতে পারেন। এই জন্য, আপনি নিজেকে রিল্যাক্স করার জন্য আপনার ঘনিষ্ঠ বন্ধু বা আপনার পরিবারের সাথে কিছু ভাল মুহূর্ত কাটিয়ে নিজেকে সতেজ করবেন।

যাইহোক, এই সময়ে আপনাকে শুধুমাত্র ভাল এবং পুষ্টিকর খাবার গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাহলে আপনার জীবনে আসা সমস্ত ধরণের আর্থিক সমস্যা দূর হয়ে যাবে যখন চন্দ্র আপনার দ্বাদশ ভাবে আসবে এবং এর উন্নতির কারণে, সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার পক্ষে অনেক গুরুত্বপূর্ণ জিনিস কেনা সহজ হবে। যার কারণে আপনি আপনার আরাম বাড়াতে দেখা যাবে। এই সপ্তাহের মাঝামাঝি সময়ে, যখন চন্দ্র আপনার প্রথম ভাবে গোচর করবে, তখন পারিবারিক সমস্যায় বাইরের লোকের অযাচিত হস্তক্ষেপের কারণে আপনার এবং পরিবারের বড় সদস্যদের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। যার প্রভাব সরাসরি আপনার কথায় পড়বে।

ব্যবসার সাথে সম্পর্কিত আপনার রাশির জাতকদের জন্য গ্রহের ক্ষণস্থায়ী অবস্থানের কারণে, এই সপ্তাহে কর্মজীবনে পদোন্নতির অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে অতীতে যে পরিস্থিতি খারাপ ছিল, এই সময়ের মধ্যে তারা আবার ট্র্যাকে ফিরে আসবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। কারণ এই সময়ে আপনি আপনার অতীতের কঠোর পরিশ্রমের ফল পাবেন, যার কারণে আপনাকে পরীক্ষায় আরও ভাল করতে দেখা যাবে। যদিও, এর জন্য আপনাকে আপনার পড়াশোনায় সবচেয়ে বেশি মনোযোগ দিতে হবে। উপায় : ঘর বা অফিসের কর্মচারীদের অথবা চাকরদের যথাসম্ভব সাহায্য করুন।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সপ্তাহে 10 অগাস্ট, যখন মঙ্গল আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে, তখন আপনি আপনার হারানো আত্মবিশ্বাস এবং শক্তি ফিরে পাবেন। ফলস্বরূপ, আগে যদি কোনো সিদ্ধান্ত নিতে আপনার সমস্যা হয়, তবে তাও এখন দূর হয়ে যাবে এবং আপনি আপনার বোঝাপড়া দেখিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

যেখানে শুরুতে, চন্দ্র যখন আপনার দশম ভাবে থাকবে, তখন লোকেরা আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম লক্ষ্য করবে এবং এর কারণে আপনার কিছু আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। যাইহোক, এই সময়ে সম্ভাবনা বেশি যে, আপনাকে আর্থিক সাহায্য দিয়ে, আপনার জীবন সঙ্গী আপনাকে যে কোনও ঝামেলা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। যে সমস্ত স্থানীয় বা ছাত্রছাত্রীরা বাড়ি থেকে দূরে থাকেন, তাদের একাকীত্বের অনুভূতি এই সপ্তাহে অনেকটাই বিরক্ত করবে। কারণ চন্দ্র আপনার মধ্য ভাগ্যের দ্বাদশ ভাবে প্রবেশ করবে।

এই সময়ে আপনি নিজেকে খুব একা দেখতে পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত আঁটসাঁটতাও অনুভব করতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার একাকীত্ব আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং আপনি যখন সময় পাবেন, কোথাও বাইরে যান, কিছু বন্ধুদের সাথে সময় কাটান। আপনি যদি কর্মক্ষেত্রে পূর্ববর্তী কোনো কাজ সম্পন্ন করতে কোনো বাধার সম্মুখীন হন, তাহলে এই সপ্তাহে আপনি তা সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন, আপনার বোধগম্যতা থেকে খুব সহজেই তা দূর করে।

এটি আপনাকে কেবল আপনার অফিসারদের প্রশংসাই দেবে না, তবে আপনি অন্যদের মধ্যে একটি ভাল উদাহরণ স্থাপন করে তাদের প্রভাবিত করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা বোধ করতে পারেন এবং সেগুলি বোঝার জন্য আপনার বড়দের বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে কিছুটা দ্বিধা বোধ করবেন। যদিও, আপনাকে বিনা দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য চাইতে হবে, আপনার এই প্রকৃতি পরিবর্তন করতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষায় ফেল করতে পারেন। উপায় : নিয়মিত রূপে শ্রী রাধা-কৃষ্ণের আরাধনা করুন।

 মীন রাশি   Meen Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সপ্তাহের শুরুতে, চন্দ্র নবম ভাবে থাকবে, তাই আপনাকে আপনার ব্যস্ত জীবন থেকে কিছুটা সময় বের করে বিশ্রাম নিতে হবে এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে হবে। কারণ এটি আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে বলে মনে হবে।

এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধি পাবে, যার কারণে আপনি ভবিষ্যতের জন্য আপনার অর্থ সঞ্চয় করার পরিকল্পনাও করতে পারেন। এমন পরিস্থিতিতে, দীর্ঘমেয়াদী বিবেচনায়, আপনাকে সব ধরণের বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধুদের বা ঘনিষ্ঠদের একটি ভোজ দিতে পারেন। কারণ 10 আগস্ট থেকে মঙ্গল আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে।

যার কারণে এই সময়ে আপনার অতিরিক্ত মানসিক শক্তি থাকবে, যা আপনাকে পার্টি বা অনুষ্ঠানের আয়োজন করতে অনুপ্রাণিত করবে। যদিও, এরকম কিছু করার আগে, আপনার বাড়ির লোকদের সাথে পরামর্শ করুন। বিশেষ করে এই সপ্তাহের মাঝামাঝি সময়ে গাঁটছড়া বেঁধে নিন যে কর্মক্ষেত্রে কোনো কাজ করতে গিয়ে আপনি যদি কোনো ভুল বা বাদ পড়ে থাকেন তাহলে তা মেনে নেওয়া আপনার আভিজাত্যের পরিচয় দেবে।

কারণ এই সময়ে চন্দ্র আপনার দশম ভাবে প্রবেশ করবে, যার কারণে অফিসে আপনার ভুল মেনে নেওয়া আপনার পক্ষে যেতে পারে। কিন্তু এটি ঠিক করার জন্য আপনাকে দ্রুত বিশ্লেষণেরও প্রয়োজন হবে। এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে দীর্ঘ সময় পরে কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। কারণ সপ্তাহের শুরুতে আপনাকে কিছু অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে, তবে সপ্তাহের শেষের দিকে আপনি অনেক শুভ এবং অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন। তাই নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে ভালো সময়ের জন্য অপেক্ষা করুন এবং আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান। উপায় : পাখিদের জন্য ছাদে সাতটি আলাদা-আলাদা ধরণের অন্ন রাখুন।