সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ আগস্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ আগস্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি   Singha Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সপ্তাহের শুরুতে, চাঁদ আপনার চতুর্থ ভাবে থাকবে। যার দ্বারা খেলাধুলার মতো ক্রিয়াকলাপে আপনার অংশগ্রহণ আপনাকে সুস্থ রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে। যদিও, সপ্তাহের মাঝামাঝি পরে, যখন চাঁদ আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে, তখন খেলার সময় সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করার জন্য আপনি যা পরেন তাও পরতে হবে। আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

তবে এর জন্য আপনাকে সঠিক কৌশল তৈরি করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের প্রফুল্ল আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং আনন্দময় করতে সাহায্য করবে। এর পাশাপাশি, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনি যদি কোনও অংশীদারি ব্যবসায় জড়িত থাকেন তবে এই সপ্তাহের শেষে আপনার দশম ভাবে মঙ্গল এবং সপ্তম ভাবে চন্দ্রের অবস্থান আপনাকে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে।

যার কারণে একই লক্ষ্য অর্জনে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে আপনারা উভয়েই সফলতা পাবেন। এর ফলে আপনার ব্যবসা যেমন প্রসারিত হবে, তেমনি আপনি ভালো মুনাফাও অর্জন করতে পারবেন। এই রাশির শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। কারণ এই সময়টি আপনাকে অনেকাংশে সমর্থন করবে, তবে এই সময়ে আপনাকে আপনার নিজের অলসতা ত্যাগ করতে হবে এবং সময় পেলে শারীরিক কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেকে সতেজ রাখতে হবে। অতএব, প্রথমে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার হাতে আসবে। উপায় : ভগবান বিষ্ণুর আরাধনা করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সময় আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা খুবই দুর্বল হবে, কারণ শুরুতে চন্দ্র আপনার তৃতীয় ঘরে উপস্থিত থাকবে। তাই প্রয়োজনে অসুস্থ হওয়ার আগে প্রয়োজনীয় ওষুধ সেবন করুন। তবে আপনার বাড়িতে প্রতিটি সমস্যার সমাধান করাও এড়ানো উচিত। তারপরে, আপনার আয় এবং ব্যয়ের কথা মাথায় রেখে, আপনাকে সম্ভবত সঠিক এবং একটি ভাল বাজেট পরিকল্পনা করতে হবে। কারণ এই সময়ে চন্দ্র আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে।

তাই সপ্তাহের শুরুতে এই বাজেট করার সময় সেই অনুযায়ী আপনার টাকা খরচ করুন। ইতিমধ্যে, আপনি আপনার পরিবারের বড়দের, বিশেষ করে আপনার বাবা-মায়ের সাহায্য এবং অভিজ্ঞতা ব্যবহার করে এটি তৈরি করতে পারেন। পরিবারে এই সপ্তাহে, আপনাকে বিশেষ যত্ন নিতে হবে যে আপনার কোনও কথা বা কাজে আপনার ঘনিষ্ঠ বা পরিবারের সদস্যদের কেউ আঘাত না করে। এসময়, আপনার কাজের থেকে কিছুটা সময় পরিবারের জন্য বের করা আপনার জন্য ভাল হবে, তাদের চাহিদা বোঝার চেষ্টা করুন।

অংশীদারিত্বে কোনও নতুন প্রকল্প শুরু করার জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। কারণ এই 10ই আগস্ট থেকে যখন মঙ্গল আপনার ভাগ্যে অর্থাৎ নবম ভাবে বসবে, তখন আপনি এবং আপনার সঙ্গীও ভাল লাভ পাবেন। তবে সঙ্গীর সাথে করমর্দনের আগে ভালো করে ভেবে নিন, তা না হলে কম কমিউনিকেশনের কারণে আপনার দুজনের মধ্যে বিবাদ হতে পারে। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থী তাদের কিছু বিষয় বুঝতে অসুবিধা বোধ করবে, তবে তা সত্ত্বেও, তারা সেগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবে এবং এতেও সাফল্য অর্জন করবে। এমতাবস্থায়, এই সময়ে তাদের নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে এবং তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে। উপায় : ঘরে একটি গাছ লাগান।

 তুলা রাশি  Tula Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সপ্তাহের শুরুতে, চন্দ্র আপনার দ্বিতীয় ভাবে থাকবে। যার কারণে শুধুমাত্র আপনার খারাপ স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনাই থাকবে না, আপনি আপনার জীবনে কিছু সুখবরও পাবেন। এমন পরিস্থিতিতে নিজের সুখ নিজের কাছে না রেখে অন্যদের সাথে শেয়ার করুন। কারণ এতে আপনার স্বাস্থ্যের ওপরও ভালো প্রভাব পড়বে, সেই সঙ্গে আপনি সেই সুখ দ্বিগুণ করতে পারবেন।

এই সপ্তাহে আপনার সবচেয়ে বেশি অর্থ সঞ্চয় করতে হবে, কারণ অষ্টম ঘরে মঙ্গল গমন এই যোগ তৈরি করবে যে এই সপ্তাহে কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনার কাছে অর্থ চাইতে পারে। এসময়, আপনি যদি তাদের টাকা ফেরত দেন, তাহলে আপনি আর্থিক সমস্যায় পড়তে পারেন, এবং আপনি যদি টাকা না দেন তবে এটি আপনার সুনামকে প্রভাবিত করতে পারে।

আপনি যদি আপনার বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকেন তবে আপনি এতে প্রতিকূল ফলাফল পাবেন। কারণ মধ্যবর্তী সময়ে চন্দ্র আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। এই ধরনের পরিস্থিতিতে, এটা সম্ভব যে আপনার ভাইবোনরা তাদের দুর্বল আর্থিক অবস্থার কারণ দেখিয়ে আপনাকে কোনো ধরনের সাহায্য দিতে অস্বীকার করতে পারে। আপনি যদি কর্মক্ষেত্রে পূর্ববর্তী কোনো কাজ সম্পন্ন করতে কোনো বাধার সম্মুখীন হন, তাহলে এই সপ্তাহে আপনি তা সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন, আপনার বোধগম্যতা থেকে খুব সহজেই তা দূর করে।

এটি আপনাকে কেবল আপনার অফিসারদের প্রশংসাই দেবে না, তবে আপনি অন্যদের মধ্যে একটি ভাল উদাহরণ স্থাপন করে তাদের প্রভাবিত করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়ার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে। উপায় : শ্রী সুক্তের পাঠ করুন।

বৃশ্চিক রাশি   Brishchik Rashifal 8 Aug 2022 - 14 Aug 2022 এই সপ্তাহে আপনার শরীরকে বিশ্রাম দিতে হবে। যেহেতু শুরুতে চাঁদ আপনার প্রথম ভাবে রয়েছে, তাই সাম্প্রতিক সময়ে আপনি অনেক মানসিক চাপের মধ্যে দিয়ে গেছেন, এমন পরিস্থিতিতে এখন বিশ্রাম নেওয়া আপনার মানসিক জীবনের জন্য উপযুক্ত বলে প্রমাণিত হবে। তাই আপনার জন্য নতুন কার্যকলাপ এবং বিনোদন, বিশ্রাম. তারপর যখন চন্দ্র আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে, তখন পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো পুরানো বিনিয়োগের কারণে আপনার আয় বৃদ্ধি পাবে।

এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জন করার সময়, আপনি এটি আবার একটি ভাল স্কিমে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার আশেপাশের প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার পরিচিতি বাড়াতে, আপনার জন্য সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার একটি ভাল সুযোগ হবে। কারণ এই সপ্তাহের শেষে আপনার চতুর্থ ভাবে চন্দ্রের গোচর , আপনার অন্যদের প্রভাবিত করার ক্ষমতা আপনাকে অনেক ইতিবাচক দিক নিয়ে আসবে।

আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কারণ সম্ভাবনা হল আপনি যে কৌশল বা পরিকল্পনা নিয়ে কাজ করছেন তা সফল হলে, আপনি অন্যদের কাছ থেকে উন্মুক্ত প্রশংসা পাবেন। এটি অফিসে আপনার একটি আলাদা ছাপ তৈরি করবে, যার কারণে এখন সবাই আপনার সাথে কথা বলতে আগ্রহী হবে।

এই সপ্তাহে, শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনার লক্ষ্যগুলির প্রতি আপনার প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। এমতাবস্থায়, আপনার সংস্থার উন্নতি করার সময়, তার থেকে সেই সমস্ত লোককে সরিয়ে দিন, যারা আপনার সাথে অন্যায় কাজের অভ্যাস তৈরি করছে। কারণ যদিও আপনি এখন এর নেতিবাচক প্রভাব দেখতে পাচ্ছেন না, কিন্তু এর কারণে পরবর্তী জীবনে আপনাকে অনেক পার্শ্বপ্রতিক্রিয়া ভোগ করতে হতে পারে। উপায় : হনুমানকে সিঁদুর চড়ান।