সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি   আপনি যদি কোনও বড় রোগে ভুগছিলেন, তবে এই সপ্তাহে আপনার লগ্ন ভাবে শুক্রের অবস্থান এবং আপনার রাশির অধিপতি বৃহস্পতি শনির সাথে নিচ স্থিতিতে বিরাজমান হওয়ার কারণে, ডাক্তারের কঠোর পরিশ্রম এবং আপনার পরিবারের যথাযথ যত্নে, আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এর ফলে আপনি আপনার রোগ থেকে চিরতরে মুক্তি পেতে সক্ষম হবেন। আপনি যদি বাড়ির বড় হন তবে এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময় আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে, তবে এটি আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। এই সপ্তাহে আপনাকে পরিবারের সদস্যদের অহেতুক সন্দেহ করা এবং তাদের উদ্দেশ্য সম্পর্কে দ্রুত সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে।

কারণ হতে পারে যে তারা কোনো ধরনের চাপের মধ্যে রয়েছে এবং তাদের আপনার সহানুভূতি এবং বিশ্বাসের প্রয়োজন। এই সপ্তাহটি নির্দেশ করে যে, আপনাকে যদি চাকরি পরিবর্তন করতে হয় বা পেশা সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়, তবে এই সময়টি খুব শুভ সময় প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে, তাড়াহুড়ো করবেন না, প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় সাবধানে চিন্তা করুন। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। কারণ এই সময় আপনি আপনার অতীতে করা পরিশ্রমের ফল পাবেন, যার কারণে আপনাকে পরীক্ষায় আরও ভাল করতে দেখা যাবে। যদিও, এর জন্য আপনাকে আপনার পড়াশোনায় আরও বেশি মনোযোগ দিতে হবে। উপায়: ভগবান গণেশের পুজো করুন আর ঘরে গণপতি অর্থবিশেষের পাঠ করুন।

 মকর রাশি   এই সপ্তাহে, আপনার রাশিতে সূর্য এবং বৃহস্পতির সংযোগের কারণে এবং আপনার রাশিতে মঙ্গলের পূর্ণ দৃষ্টি থাকার কারণে, মকর রাশির জাতক/জাতিকাদের অনেক সমস্যায় পড়তে হতে পারে। বিশেষত স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার ছোটখাটো সমস্যা হতে পারে, তবে এই সময় কোনও বড় রোগ দেখা যাবে না, তাই আপনি খুব ভাগ্যবান হবেন। তবুও, আপনার স্বাস্থ্যের প্রতি আপনার কোনও ধরণের অসাবধানতা অবলম্বন করা উচিত নয় এবং সময়ে সময়ে, ধ্যান এবং ব্যায়াম করা উচিত যাতে আপনি নিজেকে ফিট এবং সুস্থ রাখতে পারেন। দেখা গেছে আপনি জীবনে টাকার গুরুত্ব না বুঝলেও এই সপ্তাহে আপনি টাকার গুরুত্ব খুব ভালোভাবে বুঝতে পারবেন।

কারণ এই সময়ে আপনার প্রচুর অর্থের প্রয়োজন হবে, কিন্তু আপনার কাছে পর্যাপ্ত অর্থ থাকবে না। এছাড়াও, এই ক্ষেত্রে, আপনি আপনার কাছের কারও কাছ থেকে আর্থিক সহায়তা আশা করতে পারবেন না। আপনার বন্ধু বা কাছের লোকেরা এই সপ্তাহে আপনার কথা বা পরামর্শকে খুব বেশি গুরুত্ব দেবেন না। যার কারণে আপনি আপনার বন্ধুদের সাথে কিছু করতে গিয়ে অবহেলিত বোধ করবেন। এর কারণে মানসিক চাপে পড়ারও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি অভ্যন্তরীণ সতেজতা এবং আপনার বিনোদনের জন্য দুর্দান্ত হতে চলেছে। শুধুমাত্র এই পুরো সপ্তাহে প্রতিটি ধরনের ব্যবসায়িক লেনদেনের সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। তাই আগের চেয়ে বেশি সতর্ক থাকুন। যদি আপনার সহপাঠী বা শিক্ষকের সাথে আপনার কোনো বিরোধ হয়, তবে এই সপ্তাহে আপনাকে সেই বিবাদের অবসান ঘটিয়ে তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করতে দেখা যাবে। এটি আপনাকে কেবল শিক্ষায় ইতিবাচক ফলাফল অর্জনে সহায়তা করবে না, বরং শ্রেণীকক্ষে আপনার ভাবমূর্তি উন্নত করতেও সহায়তা করবে। উপায়: হনুমান চালিসা পাঠ করুন। মঙ্গলবারের দিন হনুমান মন্দিরে সিঁদুর দান করুন।

 কুম্ভ রাশি   এই সপ্তাহে ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও, আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। তবে স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। আপনার জীবন এবং স্বাস্থ্যকে সম্মান করুন এবং একটি ভাল রুটিন গ্রহণ করুন। অন্যথায়, ভবিষ্যতে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং নতুন আর্থিক লাভ দেবে। এটি আপনাকে আপনার টাকা জমা করতে সাহায্য করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য আপনার কিছু টাকা ব্যাঙ্ক ব্যালেন্স হিসাবে যোগ করতে পারবেন। পরিবারের একজন সদস্য এই সপ্তাহে আপনাকে অনেক মানসিক চাপ দিতে পারে।

এমন অবস্থায়, তাদের সাথে তর্ক করার পরিবর্তে, পরিস্থিতি নিয়ন্ত্রণে সীমা নির্ধারণ করাই আপনার জন্য একমাত্র এবং ভাল বিকল্প হতে পারে। এই সপ্তাহে আপনার ভাগ্যের ভাবে মঙ্গল, বুধ এবং সূর্যের অবস্থানের কারণে, কুম্ভ রাশির জাতক জাতিকাদের পরিশ্রম না করে, ভাগ্যের উপর নির্ভর করে ভালো কিছু হওয়ার জন্য অপেক্ষা করতে দেখা যেতে পারে। যদিও, এই সপ্তাহে আপনাকে এই ধরনের কাজ করা বা চিন্তা করা থেকে বিরত থাকতে হবে। অতএব, আপনি যদি আপনার ক্যারিয়ারে সাফল্য অর্জন করতে চান, ভাগ্যের উপর নির্ভর না করে, বাইরে যান এবং নতুন সুযোগ সন্ধান করুন। আপনার সাপ্তাহিক রাশিফল ইশারা করে যে এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে। কারণ এই সময় আপনি প্রতিটি বিষয় বুঝতে সাহায্য পাবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্তও নিতে পারেন। উপায়: শনি চালিসা পাঠ করুন এবং ঘোড়ার নাল ধারণ করুন।

 মীন রাশি  এই সপ্তাহে, আপনি নিজেকে অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এই সময়, আপনি আপনার পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে এবং এর মধ্যে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হবেন। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের অধিপতি বৃহস্পতিতে মঙ্গল গ্রহের সম্পূর্ণ দৃষ্টি থাকার কারণে, আর্থিক বিষয়গুলি সম্পর্কে পূর্বের পরিকল্পনাগুলি সম্পূর্ণরূপে অকেজো হয়ে যেতে পারে। যার কারণে আপনাকে লোনে টাকা নিতে হতে অপরে। এর পাশাপাশি মানসিক চাপেও পড়তে পারেন।

অতীতে যদি পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি ছিল তবে এই সপ্তাহে তা সম্পূর্ণভাবে দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে পরিবারে কিছুটা শান্তি আসবে। এতে শুধু আপনার পারিবারিক পরিবেশ খুব ভালো থাকবে না, বরং আপনি শান্তিও পাবেন। আপনার ক্যারিয়ার সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয় বা পরিকল্পনা সবার সাথে শেয়ার করা থেকে বিরত থাকতে হবে। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার মনের কথা কারো সাথে শেয়ার করেন, আর তারা আপনার পরিকল্পনা আপনার বিরুদ্ধে ব্যবহার করতে পারে। এই সপ্তাহে, পরিবারের কোনও বালকের ভাল নম্বর আপনার মনে প্রতিযোগিতার অনুভূতি তৈরি করতে পারে। এর পরে আপনি আগে বেশি টিভি দেখে বা খেলাধুলা করে যে সময় নষ্ট করেছিলেন, আপনাকে সঠিক পথে পড়াশুনা এবং লিখতে দেখা যাবে। আপনার মধ্যে এই আকস্মিক ইতিবাচক পরিবর্তন দেখে আপনার পরিবারের সদস্যরাও খুশি এবং আনন্দিত হবেন। উপায়: গরুর পুজো করুন এবং গরুকে সবুজ চারা খাওয়ান।