সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  Singha Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে আপনাকে এমন সমস্ত ক্রিয়াকলাপে জড়িত থাকতে হবে যা আপনাকে শিথিল করে। এছাড়াও, এমন কাজ থেকে দূরে থাকুন, যা আপনার ভাবমূর্তি এবং আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এ জন্য আপনার মনে নেতিবাচক চিন্তা না আসতে দেওয়াই ভালো এবং অবসর সময়ে সালাদ খাওয়ার সময় এখানে-সেখানে কথা না বলে একটা বই পড়ুন।

এই সপ্তাহে হঠাৎ বড় লাভের কারণে, আপনি কিছু বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। তবে এখনই আপনাকে তাড়াহুড়ো করে কোনও বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ বৃহস্পতি পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে রাশিফলের অষ্টম ভাবে অবস্থিত। এমন পরিস্থিতিতে, আপনি যদি সম্ভাব্য সমস্ত ঝুঁকি পরীক্ষা না করেন তবে ভবিষ্যতে ক্ষতির ঝুঁকি বাড়তে পারে।

এই সপ্তাহে আপনি আপনার জীবনে কিছু ভাল খবর পাবেন, যাতে আপনি আপনার বন্ধুদের সাথে মজা করে এবং পার্টি করে আপনার আনন্দ উদযাপন করবেন। কিন্তু এই সময়ে মদ্যপান করে আপনার বাড়িতে আসা পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। তাই মজা করে বাড়িতে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ণ হতে দেবেন না এবং পরিবারের মধ্যে আপনাকে বিব্রত হতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন।

ব্যক্তিগত জীবনে অন্যদের সাথে চলমান বিবাদ আপনাকে বিরক্ত করবে। এটি আপনাকে কর্মক্ষেত্রেও অন্য লোকেদের বিশ্বাস করতে দ্বিধা বোধ করবে। যার কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ ব্যাহত হতে পারে। এই সপ্তাহে অধ্যয়ন এবং লেখালেখির সময় আপনি কিছুটা একঘেয়েমি অনুভব করতে পারেন। তাই আপনি নিজেকে সতেজ করার জন্য কিছুটা সময় বের করতে পারেন, হাঁটতে পারেন বা বেড়াতে যেতে পারেন। কারণ এতে শুধু আপনার চিন্তাশক্তির বিকাশ ঘটবে না, বরং আপনি পরবর্তীতে পড়ালেখায় নিজেকে আরও বেশি মনোযোগী রাখতে সক্ষম হবেন। উপায়: প্রতিদিন লিঙ্গস্তকমের জপ করুন।

 কন্যা রাশি  Kanya Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না। অতএব, যোগ ও ব্যায়াম অবলম্বন করুন, নিয়মিত ব্যায়াম করুন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। কারণ স্বাস্থ্যের প্রতি আপনার সতর্কতা এবং সঠিক রুটিন, আপনার আগের অনেক সমস্যা দূর করতে পারে।

কেতুকে দ্বিতীয় ভাবে বসানোর কারণে, যে সমস্ত চাকরিজীবীরা এখন পর্যন্ত কোনও কারণে তাদের বেতন পাননি, তারা পুরো সপ্তাহ ধরে অর্থের অভাবে খুব বিরক্ত থাকতে পারেন। এ জন্য তাদের নিজেদের ও পরিবারের আর্থিক চাহিদা মেটানোর জন্য ব্যাংক বা অন্য প্রতিষ্ঠান থেকে বেশি হারে ঋণ নিতে হবে। আপনি আগের সপ্তাহে আপনার পারিবারিক জীবনে যা সময় দিতে পারেননি তা আপনি পূরণ করতে সক্ষম হবেন।

যার কারণে আপনি আপনার বেশি সময় কাটাতে পারেন, পরিবারের ছোট সদস্যদের সাথে বসে বা তাদের সাথে খেলাধুলা করে। ব্যবসায়ীদের লক্ষ্য অর্জনের জন্য এই সপ্তাহে একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। এছাড়াও, যদি প্রয়োজন হয়, আপনার জুনিয়র সহকর্মীদের কাছ থেকে সাহায্য নিন এবং তাদের ধারনা এবং পরামর্শগুলিকে মনোযোগ দিন। শিক্ষাক্ষেত্রে আপনার রাশির জাতক/জাতিকারা প্রচুর সাফল্য পাবেন। আপনি এই বছর জুড়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন, কারণ গ্রহের কৃপায় আপনি আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। যার কারণে আপনি এই পুরো সপ্তাহে ভাল ফল পেতে থাকবেন। উপায়: প্রতিদিন 27 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

 তুলা রাশি   Tula Rashifal 9 May 2022 - 15 May 2022 স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো যাবে, কারণ এই সময়ে আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ দেখতে পাবেন। যদিও, মজা এবং পার্টির এই সময়কালে, আপনার অ্যালকোহল পান করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় রাহু সপ্তম ঘরে উপস্থিত থাকায় স্বাস্থ্যের ক্ষতি হতে পারে।

পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো আপনার পুরনো বিনিয়োগের কারণে এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জন করার সময়, আপনি এটি আবার একটি ভাল স্কিমে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার মজার প্রকৃতি সামাজিক জমায়েতের জায়গায় আপনার জনপ্রিয়তা বাড়াবে।

যার কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধির পাশাপাশি আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে পুরো সপ্তাহের জন্য, আপনাকে কোনও বিপরীত লিঙ্গের ব্যক্তির প্রতি আপনার হৃদয় স্থাপন করা এড়াতে হবে। অন্যথায়, আপনার মানহানির পাশাপাশি আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এমন কিছু করবেন না যাতে আপনি পরে অনুতপ্ত হতে পারেন।

শিক্ষার্থীদের বুঝতে হবে যে শিক্ষার সাথে সম্পর্কিত সমস্ত কিছু সপ্তাহের শেষ পর্যন্ত স্থগিত করা বুদ্ধিমানের কাজ নয়। কারণ এক সপ্তাহ চোখের পলকে অদৃশ্য হয়ে যায়, এরপর সময়ের অভাবে আপনার সমস্যা হতে পারে। অতএব, অলসতাকে এখন আপনার উপর প্রাধান্য না দিয়ে বাকি কাজগুলি হাতে নিয়ে তাড়াহুড়ো করে শেষ করার চেষ্টা করুন। উপায়: রবিবারের দিন সূর্য্য দেবের জন্য যজ্ঞ করুন।

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে দ্বাদশ ভাবে কেতুর অবস্থানের কারণে আপনার মধ্যে ধর্মীয় প্রবণতা তৈরি হবে। যার কারণে আপনি আপনার ঘনিষ্ঠ এবং বন্ধুদের সাথে যেকোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যেখানে আপনি একজন সাধু ব্যক্তির আশীর্বাদও পেতে সক্ষম হবেন, যা আপনাকে অনেকাংশে মানসিক শান্তি দেবে।

এই সপ্তাহে আপনাকে জমি, রিয়েল এস্টেট বা সাংস্কৃতিক প্রকল্পগুলিতে মনোযোগ দিতে হবে। কারণ এই সময়টি এই স্কিমগুলিতে বিনিয়োগের জন্য একটি খুব ভাল সমন্বয় তৈরি করছে। এমতাবস্থায়, এই সুযোগগুলি হাত থেকে যেতে দেবেন না, তাদের সর্বোত্তম ব্যবহার করুন। যদি কোনও স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা বাড়ির কোনও সদস্যকে বিরক্ত করে, তবে এই সপ্তাহে তাদের চিকিৎসার সঠিক পরিবর্তনগুলি স্বাস্থ্যের সামঞ্জস্য আনতে সহায়ক হবে।

এর ফলে পারিবারিক পরিবেশেও যেমন মাধুর্য দেখা যাবে, তেমনি বাড়ির ছোট বাচ্চারাও আপনাকে বাইরে কোথাও পিকনিকে নিয়ে যাওয়ার তাগিদ দিতে পারে। এই সময়টি আপনাকে আপনার কর্মজীবনে অগ্রগতি এনে দেবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে আপনার ধৈর্য না হারান এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়ার জন্য, সাফল্যের নেশাকে আপনার মনে প্রাধান্য না দিয়ে।

আপনার রাশির অনেক শিক্ষার্থীকে তাদের অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভালো করতে দেখা যাবে। যদিও, তাদের এটাও মনে রাখতে হবে যে, সব সময় আপনি আপনার কাঙ্খিত ফলাফল পাবেন এমন নয়। কারণ কখনো কখনো আমরা ব্যর্থ হয়েও জীবনে অনেক কিছু শিখি। উপায়: প্রতিদিন গণেশ চালিসার জপ করুন।