সাপ্তাহিক রাশিফলে ২২ থেকে ২৮ মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২২ থেকে ২৮ মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি    এই সপ্তাহ আপনার জন্য কাজ আর আরামের মাঝে, সঠিক সন্তুলন স্থাপিত করা খুব প্রয়োজন। এরকম সময়ে যদি আপনি লম্বা সময় ধরে কোন রোগে জড়িত রয়েছেন, তাহলে এই সময় আপনি সেটির থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন। কেননা গ্রহের অনুকূল দৃষ্টি, আপনাকে অনেক রোগ থেকে বাঁচাতে সাহায্য করে। আর সেই সময় আপনি ভালো স্বাস্থ্য পাবেন। মানসিক রূপে আপনি সন্তুলিত হবেন। এই সময় আপনি খাবারের অভ্যেস আর দৈনিক জীবনে শৈলী তে পরিবর্তন হবে। এই কথাটি আপনিও ভালো বোঝেন যে, যদি আপনি এই সময় ধন লাভ হচ্ছে, এরকমও হতে পারে যে কাল এরকম পরিস্থিতি নাও থাকতে পারে। এরকম সময়ে ভালো হবে যদি ভবিষ্যতের সমস্ত আর্থিক সমস্যার জন্য আপনি প্রথম থেকেই তৈরী করে রাখেন। এই সপ্তাহে পারিবারিক ব্যাপারে বাইরের লোকেদের হস্তাক্ষেপ করা আপনার আর পরিবারের বড় সদস্যদের মাঝে চাপ সৃষ্টি করে দিতে পারে। যেটির প্রভাব সোজা আপনার শব্দে প্রভাবিত হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার ইচ্ছানুসারে কিছু পজেটিভ পরিবর্তন দেখতে পাওয়া যেতে পারে। কেননা সম্ভবনা রয়েছে যে রাজনীতি বা যোজনা তে কাজ করছিলেন, তাদের সফল হওয়ার ফলে আপনি অন্যদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। যে সব ছাত্রদের কাছে এই সপ্তাহে বেশি কিছু পড়ার জন্য নেই তাহলে তারা অনলাইনে কোর্সের জন আবেদন করতে পারেন। এরফলে তাদের ক্ষমতা বাড়ানোর ভালো সুযোগ মিলবে। উপায় - প্রতি শনিবার বট গাছে জল চড়ান। 

 মকর রাশি   এই রাশির জাতক এই সপ্তাহে, ছোট-ছোট স্বাস্থ্য সমস্যা ছাড়া কোন বড় রোগ হওয়ার সম্ভবনা না হওয়ার সমান। আপনি কোন কারণবশত আপনার ধন চুরি হওয়ার সম্ভবনা রয়েছে। সেইজন্য নিজের ধনকে ভেবে-চিনতে কোন সরক্ষিত স্থানে রাখুন আর সেটির ব্যাপারে ঘরের লোকেদের ছাড়া আর কাউকে ভবল্বেন না। পরিবারের লোকেদের বা বন্ধুদের সাথে পিকনিকে যাওয়ার জন্য এই সপ্তাহ খুব ভালো হবে। ব্যাবসার সাথে জড়িত আপনার রাশির জাতকদের জন্য গ্রহের গোচরীও স্থিতি থেকে এই সপ্তাহে কেরিয়ারে পদোন্নতি করার কোন শুভ সুযোগ পাওয়ার সম্ভবনা রয়েছে। যে কারণে পূর্বে জে স্থিতি খারাপ হয়েছিল, সেটি পুনরায় সঠিক জাগাতে আসতে পারে। এই সপ্তাহ আপনার রাশির সেই সব জাতক বা ছাত্রদের জন্য সামান্য থেকে ভালো থাকতে চলেছে। যারা আইটি, ফ্যাশন,মেডিকেল। ল এই সব ক্ষেত্রে পড়াশোনা করছেন বা করছিলেন। কেননা উনাদের পূর্বের পরিশ্রম থেকে কোন সুযোগ মিলবে। উপায় - মধ্যমা আঙুলে অষ্ঠধাতৃর মুদ্রিকাতে নিলম রত্ন ধারণ করুন।

 কুম্ভ রাশি    এই সময় আপনি আপনার ঘরে কোন সদস্যর খারাপ হওয়া শরীরে পরিবর্তন দেখে। নিজেও মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনার আর্থিক পরিবর্তন এই সপ্তাহে আপনার জীবনে পজেটিভ প্রভাব ফেলবে আর এরফলে আপনি পূর্বে হওয়া ক্ষতি পূরণ করতে সাহায্য মিলবে। সে ওসব জাতক যারা কোন রচনাকৃত কাজের সাথে জড়িত রয়েছেন, তাদের এই সপ্তাহে সমস্যা হতে পারে। কেননা সম্ভবত এই সপ্তাহে নিজের ক্ষমতা কে নিয়ে কিছু অসামঞ্জস্য স্থিতি আসতে পারে। এরফলে আপনার ভিতরে আপনার কেরিয়ারকে নিয়ে অসুরক্ষার ভাবনাও দেখা যাবে। এই সপ্তাহে আপনার রাশির ছাত্র শিক্ষার ক্ষেত্রে করা সব চেষ্টা তে অপার সফল হওয়ার জন্য জীবনে বিভিন্ন ক্ষেত্রে আসা সমস্যা ভুলে, নিরন্তর এগিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে। কেননা যা হয়ে গেছে সেটির ব্যাপারে পছতিয়ে, আপনি শুধু আপনার সময় নষ্ট করবেন আর কিছু না। উপায় - বৃহস্পতিবারের দিন যে কোন একটি গরিবকে অন্ন দান করুন।

 মীন রাশি   যদি আপনি নিয়মিত রূপে রানিং করেন তাহলে শক্ত জাগাতে রানিং করার বদলে বালি বা মাটিতে দৌড়ে, রানিং জুতো পরে করুন। তানাহলে আপনার পায়ে খারাপ প্রভাব পড়তে পারে। এই সপ্তাহে আপনার রাশির লোকেদের আর্থিক জীবন সামান্য থেকে ভালো থাকবে। কেননা এক দিকে অনিচ্ছা খরচা আপনাকে কিছুটা সমস্যা দিবে, অন্যদিকে স্রোতে ধনের প্রাপ্তি হওয়া থেকে আপনি এই সব খরচ থেকে মুক্তি পেতে পারেন। যে কারণে আপনার চেহারাতে একটি আলাদাই হাসি আসতে পারে। কেননা আপনার ঘরের অনেক সদস্য, আপনাকে খুশি দেওয়ার চেষ্টা করবে। এই সময় আপনি আত্ম-আকলন আর নিজের পূর্বের ভুল আর অনুভবকে বোঝার জন্য আর উনার কাছ থেকে শেখার জন্য ইশারা করে। কিন্তু কেরিয়ারে দ্বিতীয় কারুর এগিয়ে যেতে আপনাকে আটকাবে। যার নেগেটিভ প্রভাব আপনি পুনরায় করা ভুল আবার করবেন। উপায় - বৃহস্পতিবারের দিন হলুদ বস্ত্র ধারণ করুন।