সাপ্তাহিক রাশিফলে ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু   এই সপ্তাহে আপনার স্বাস্থ্য, প্রথম থেকে বেশ ভালো দেখা যাবে। যদিও কিছু আবহাওয়া সমস্যা বিরক্ত করতে থাকবে, সেইজন্য আপনি যদি এই সময় এরকম গতিবিধিতে যোগ দেন যা রোমাঞ্চক আর আপনাকে শান্তি দেয়, আপনি নিজেকে এই ছোট-মোট সমস্যা থেকে নিজেকে বের করতে অনেকখানি সফল হবেন। আপনার বাচ্ছা কে পুরস্কার বিতরণে সমারোহ তে ডাকা হবে, আপনার আর পরিবারের জন্য খুশির অনুভূতি হবে। এই সপ্তাহে আপনার সাথে হবে। যখন আপনার অহংকার আপনাকে অন্যদের থেকে আলাদা করবে। এই সপ্তাহে হোস্টেল বা বোর্ডিং স্কুলে থেকে ছাত্রদের কিছুটা বিশেষ ধ্যান রাখতে হবে। অধিক পরিশ্রম এর প্রয়োজন রয়েছে। কেননা তবেই জাতক শুভ ফল পাবে। মঙ্গলের ষষ্ঠ ভাবে হওয়ার কারণে উনাদের মধ্যে ভাগে কাছের অতিথির কাছ থেকে কোন বিদেশির কলেজ বা স্কুলে, দাখিল হওয়ার শুভ সমাচার প্রাপ্ত করতে পারেন। উপায় - প্রতিদিন নিজের মস্তকে কেশরের তিলক লাগান।

মকর   ভর-পুর আর সন্তুষ্ট জীবনের জন্য, নিজের মানসিক দিকে বৃদ্ধি করুন। যদি আপনি বিবাহিত হন, তাহলে আপনাকে এই পুরো সপ্তাহ আপনার সন্তানের শিক্ষাতে ভালো ধন খরচা করতে হতে পারে। যে কারণে আপনার আশার থেকে বেশি আর্থিক সমস্যা হবে, সেইজন্য এই ব্যাপারকে নিয়ে একাই সমাধান বার করার জায়গায় আপনার সাথীর সাথে এই ব্যাপারে কথা বলুন। এই সপ্তাহে পরিবারের কোন সদস্য, আপনাকে কিছুটা বেশিই মানসিক চাপ দিতে পারে। এই সপ্তাহে ঘর-পরিবারে চলা কোন সমস্যা, আপনার কেরিয়ারকে বাধিত করতে পারে। কেননা তাতে আপনার উর্জাতে ঘাটতি দেখা যাবে, যাতে আপনার সময় থাকতে নিয়ন্ত্রণ রেখে সেটিতে বদলাব নিয়ে আসার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার রাশির সেইসব ছাত্রদের জন্য সময় কিছুটা সাবধানীতে থাকার, যারা আইটি, ফ্যাশন, মেডিক্যাল ইত্যাদি ক্ষেত্রে পড়াশোনা করছেন। কেননা এই সময় মঙ্গল আর রাহুর সাথে মিলেআপনার পঞ্চম ভাবে প্রভাবিত করবে। উপায় - শনিবারের দিন গিয়ে পিপল গাছের নিচে সর্ষের তেলের দীপক জ্বালান।

  কুম্ভ   আপনার মানসিক সমস্যা, এই সপ্তাহে আপনার শারীরিক সুখ কে নষ্ট করতে পারে। যার নেগেটিভ প্রভাব কর্মক্ষেত্রে প্রভাবিত করবে, আপনাকে আপনার লক্ষ্য থেকে ভ্রমিত করতে পারে। চতুর্থ ভাবে ক্রুর গ্রহের যুতির কারণে আর তার প্রভাব দশম ভাবেও হওয়ার কারণে আপনার রাশির জাতকদের জন্য আর্থিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহ আর্থিক দিক থেকে ভালো পরিনাম নিয়ে আসতে প্রমাণিত হবে। এছাড়া আপনার সমাজে আপনার স্থিতি মজবুত করা আর অর্থ কে বাড়ানোর জন্য, এই সময় অনেক সুযোগ প্রদান হওয়ার যোগ রয়েছে। এই সপ্তাহে আপনি পারিবারিক শান্তি বানিয়ে আর সদস্যদের সাথে সম্পর্ক ভালো করার জন্য অতিরিক্ত চেষ্টা করবেন। কিন্তু এর পরেও, আপনি সদস্যদের প্রয়োজনী সমর্থন প্রাপ্ত করতে পারবেন না। সেইজন্য এই সময় আপনার কোন অভিজ্ঞ ব্যাক্তির থেকে এই সমস্যাকে নিয়ে কথা বলা উচিত। এই রাশির সেইসব জাতক যারা সরকারী চাকরী সাথে জড়িত, তাদের এই সপ্তাহে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সাথে-সাথে মন পছন্দ স্থান-পরিবর্তন প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে। এরকম সময়ে আপনি নিজেকে শুধুমাত্র, নিজের লক্ষ্যের দিকে প্রেরিত করতে থাকবেন। এই রাশির কিছু ছাত্র বিদেশে গিয়ে পড়াশোনা করার সুযোগ, এই সপ্তাহে মিলতে পারে। যদিও এটির জন্য উনাকে শুরু থেকেই পরিশ্রম আর নিজের চেষ্টা তেজ করার সাথে সাথে সঠিক দিশা তে করার প্রয়োজন হবে। এই সময় কোন ব্যাক্তি দ্বারা পাওয়া সঠিক মার্গদর্শনও আপনার জন্য খুব ভালো বিকল্প সোজাও হতে পারে। উপায় - শনিবারের দিন মহারাজ দশরথ কৃত নীল শনি স্রোতের পাঠ করুন।

  মীন  এই পুরো সপ্তাহ, স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। যে কারণে আপনি আপনার জীবনের আনন্দ উঠাতে বঞ্চিত হবেন। আর সম্ভবত এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সম্পূর্ণ ভাবে ঠিক নাও থাকতে পারে। যারফলে পরিবারের সদস্যদের, বিশেষভাবে আপনার সাথীর সমস্যা হতে পারে। এই সপ্তাহে ভুলেও কোন জমি বা কোন প্রোপার্টি তে নিবেশ করবেন না, অন্যথা এরকম করা আপনার জন্য ঘাতক হতে পারে। কেননা সম্ভবত এই নিবেশ থেকে আপনার অর্থ ক্ষতি হওয়ার সাথে সাথে, পারিবারিক আর্থিক সমস্যাতেও ভুগতে হতে পারে। দ্বিতীয় ভাবের স্বামী পীড়িত হওয়ার কারণে এই সপ্তাহ আপনার অত্যাধিক ভাবা স্বভাবের কারণে, আপনি আপনার ভাবনা নিয়ন্ত্রিত করতে অসফল হবেন। যে কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে বাদ-বিবাদ সম্ভব। অঙ্গারক যোগের প্রভাবের কারণে নিজের আশে পাশে লোকেদের সাথে ঝগড়া না করা আপনার জন্য উচিত হবে। অন্যথা আপনি একা থেকে যাবেন। এই সপ্তাহে, আগের থেকে সমস্ত জিনিস কর্মক্ষেত্রে ভালো নজর আসবে। যারফলে আপনার খারাপ মেজাজও, ভালো হতে পারে আর এবার আপনি কার্য্য দুগুণ উর্জার সাথে সফলতাপূর্বক সম্পূর্ণ করতে দেখা দিবেন। আপনার এই পরিশ্রম দেখে, আপনার অধিকারীও আপনার প্রতি খুশি হবেন, যার ফলে আপনার বেতনও বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। এই সপ্তাহে অনেক ছাত্র সোশ্যাল মিডিয়াতে নিজের অধিকতর সময় খারাপ করতে দেখা দিবে। এরফলে উনার আগামী প্রতিযোগী পরীক্ষাতে নেগেটিভ ফলের প্রাপ্তিও হতে পারে। এরকম সময়ে ফোন বা ল্যাপটপের ভুল ব্যবহার করা থেকে বাঁচুন, নিজের পড়াশোনাতে ধ্যান দেওয়া আপনার জন্য ভালো হবে। উপায় - দেব গুরু বৃহস্পতির কৃপা প্রাপ্তির জন্য বৃহস্পতিবারের দিন ব্রাম্ভণদেড় ভোজন করান।