সাপ্তাহিক রাশিফলে ৮ থেকে ১৪ মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৮ থেকে ১৪ মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি   Dhanu Rashifal 8 Mar 2021 - 14 Mar 2021 আপনার স্বাস্থ্যের উন্নতি করতে আপনার এই সপ্তাহে আপনার ডায়েট উন্নত করতে হবে। অন্যথায় আপনি নিজেকে অনেক মারাত্মক রোগে ভুগতে দেখবেন, যা আপনাকে সমস্যার কারণ হতে পারে। এটা সম্ভব যে আপনি জানেন বা কাছাকাছি আছেন এমন কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে সেই ব্যক্তিকে ভাল করে তদন্ত করুন। এই সপ্তাহে আপনার বন্ধু বা ঘনিষ্ঠ বন্ধু আপনার কথাবার্তা বা পরামর্শগুলিকে খুব বেশি গুরুত্ব দেবে না। 

 মকর রাশি  Makar Rashifal 8 Mar 2021 - 14 Mar 2021 এই সপ্তাহে আরও ভাল জীবনযাপন করতে আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বকে উন্নত করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে। কারণ এটি করার মাধ্যমে আপনি নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন এবং আপনার সমস্ত মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনি যদি নিজের বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন তবে এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা যায়। যেহেতু এই বিনিয়োগটি আপনার পক্ষে উপকারী হবে, আপনি নিজের বাড়ির কিছু অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমেও অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন এই সপ্তাহে আপনার মায়ের স্বাস্থ্য খুব ভাল হবে। যার কারণে আপনি অনেক উদ্বেগ থেকে মুক্তি পাবেন।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 8 Mar 2021 - 14 Mar 2021 এই সপ্তাহে আপনি কোনও পরিবারের সদস্যের খারাপ স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কোনও সংবাদ পাবেন। এ কারণে আপনি মানসিক চাপেরও শিকার হতে পারেন। এই রাশিচক্রের লোকেরা, যারা এখন অবধি বেকার ছিলেন তারা এই সপ্তাহে কাঙ্ক্ষিত চাকরি পাওয়ার সম্ভাবনা দেখছেন। এটি কেবল তাদের দুর্বল অর্থনৈতিক অবস্থা বৃদ্ধি করবে না, তবে তারা তাদের বকেয়া বা ঋণও পরিশোধ করতে সক্ষম হবে। সুতরাং, কোনও কাজের সন্ধানে আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া আপনার পক্ষে উপযুক্ত হবে। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের আপনার জীবনে বিশেষ গুরুত্ব থাকবে। যার কারণে আপনি তাঁর জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে দেখা যাবে, তাঁর সাথে পরামর্শ করে। এছাড়াও, আপনারা কেউ জাতক, গহনা বা ঘরের জিনিসপত্রের জন্যও কেনাকাটা করতে পারেন সময়টি খুব ভাল প্রমাণিত হবে কারণ এই সময়ের মধ্যে, আপনি কয়েকটি নতুন পণ্য শুরু করতে পারেন। 

 মীন রাশি    Meen Rashifal 8 Mar 2021 - 14 Mar 2021 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য উপেক্ষা করবেন না এবং যতটা সম্ভব অ্যালকোহল পান করা এড়িয়ে চলুন। কারণ যোগব্যায়াম তৈরি হচ্ছে যে আপনার ঘনিষ্ঠ বা বন্ধুরা হঠাৎ আপনাকে কোনও পার্টিতে নিয়ে যেতে পারে। যেখানে আপনি অতিরিক্ত উপভোগ করার প্রক্রিয়ায় অ্যালকোহল পান করে আপনার স্বাস্থ্যের ক্ষতি করবেন। এই সপ্তাহে আপনার নিজের জিনিসগুলির বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে কর্মক্ষেত্রে কেউ আপনার মূল্যবান জিনিস চুরি করতে পারে যা আপনার অর্থের ক্ষতিও করতে পারে। সুতরাং আপনার জিনিসপত্রের সুরক্ষা সম্পর্কে মোটেও অবহেলা না করা ভাল। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার বাড়ি অতিথিদের দ্বারা ভরা যাবে। এর সাথে পরিবারের সাথে সামাজিক কার্যক্রম পরিবারের সদস্যদের সুখী রাখতে সহায়তা করবে কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার বিরুদ্ধে সমস্ত কিছু ঘটবে, যার কারণে আপনার উচ্চপদস্থ আধিকারিকরা এবং আপনার মনিব আপনার সাথেও রেগে থাকতে পারে।