সাপ্তাহিক রাশিফলে ৩ থেকে ৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৩ থেকে ৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  সপ্তাহের শুরু থেকে শেষ অবধি অনেকগুলি গ্রহ চলাচল করবে এবং এটি সেই সময় হবে যখন আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে আরও শক্তিশালী হয় এবং আপনি বিভিন্ন ধরণের শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। যারা অন্যত্র বিনিয়োগ করেছেন তারা এই সপ্তাহে সবচেয়ে বেশি অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হবেন। তাই আরও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়াতে এবং প্রবীণদের সাথে কথা বলার অভিজ্ঞতা গ্রহণ করুন। এই সপ্তাহে, আপনি সমাজে সম্মান পাবেন, তবে আপনার ভাইবোনদের স্বাস্থ্য এই সময়ের মধ্যে দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু অর্থ ব্যয় করতে হবে। তবে এই সময়ের মধ্যে, আপনি আপনার পরিবারের সমস্ত দায়িত্ব পালন করবেন, ঘরে আপনাকে সম্মান দেবে। যদি আপনি ইতিমধ্যে কোনও কর্মকর্তা বা বিনিয়োগকারীকে দেখা করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, তবে এই সপ্তাহে, আপনার কোনও ঘনিষ্ঠ বা বন্ধুর সাহায্যে হঠাৎ তাঁর সাথে দেখা করা সম্ভব। সুতরাং আপনার জ্ঞান বাড়ান, এর জন্য নিজেকে আগে থেকেই প্রস্তুত করুন। অন্যথায়, তাদের প্রশ্নগুলি আপনাকে মুখ বন্ধ রেখে, তাদের সামনে বোকা দেখায়। এই সপ্তাহে আপনার লক্ষ্য অর্জনের জন্য, এই পরিমাণের প্রতিটি শিক্ষার্থীকে একটি সুপরিকল্পিত পদ্ধতিতে এগিয়ে যেতে হবে এবং তাদের লক্ষ্য অর্জনের জন্য যা কিছু প্রয়োজন তা একটি তালিকা তৈরি করতে হবে। কারণ কেবল এটি করে আপনি নিজের সময়ের সর্বাধিক ব্যবহার করে আপনার শক্তি এবং সময়কে অকেজো কাজে নষ্ট করতে এড়াতে পারেন। উপায়- শিবকে জল অর্পণ করুন।

 মকর রাশি  এই সপ্তাহে, আপনি অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এরই মধ্যে আপনি নিজের পরিবার এবং কর্মক্ষেত্রে সঠিক ভারসাম্য বজায় রাখতে এবং এর মধ্যে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হতে পারবেন। এই সপ্তাহে, আপনার ব্যবসায় প্রসারিত করতে, আপনি যে কোনও ধরণের ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদিও আপনি এই সময়ে ব্যাংক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে সক্ষম হবেন তবে অর্থ সম্পর্কিত লেনদেন করার সময় আপনাকে শুরু থেকেই অনেক যত্ন নিতে হবে। এই সপ্তাহে বাড়ির কোনও সদস্যের ধূমপান করার অভ্যাসটি আপনাকে বিরক্ত করবে, যার কারণে আপনার সাথে কোনও বড় বিরোধ বা ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, উত্সাহে চেতনা হারাবেন না, তাদের সঠিকভাবে বোঝার চেষ্টা করুন। আপনার উর্ধ্বতনরা আপনার কর্মক্ষেত্রে বিরক্ত হতে পারেন। যার কারণে এটি সম্ভব যে তারা আপনাকে কার্য এবং দায়িত্ব সম্পর্কে গুরুতর বিবেচনা না করে, আপনার কাছ থেকে কিছু কাজ নেবে এবং এটি অন্য কাউকে দেবে, যা অর্জনের জন্য আপনি কঠোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। আপনি যদি কোনও বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছিলেন, তবে এই সপ্তাহে গ্রহ এবং নক্ষত্রগুলির প্রতিকূল অবস্থার কারণে আপনাকে আরও অপেক্ষা করতে হবে। এই সময়ের মধ্যে, আপনি আরও সতর্কতার সাথে আরও চেষ্টা করছেন বলে মনে হবে। উপায়- প্রবীণদের সেবা এবং তাদের কাছ থেকে আশীর্বাদ নিন।

 কুম্ভ রাশি   আপনার রাশিচক্রের স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি খুব ভাল হবে। কারণ এই সময়ের মধ্যে আপনাকে কোনও বড় সমস্যা মোকাবেলা করতে হবে না। এই পরিস্থিতিতে, এই ইতিবাচক সময়ের সদ্ব্যবহার করে আপনার নিকটবর্তী ব্যক্তির সাথে তাজা বাতাস উপভোগ করুন। আপনি যদি নিজের বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন তবে এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা যায়। কারণ এই বিনিয়োগ আপনার পক্ষে উপকারী হবে, পাশাপাশি আপনি আপনার বাড়ির যে কোনও অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন এই রাশির কিছু স্থানীয় নেতার ছোট বোন, এই সপ্তাহে কাঙ্ক্ষিত কাজ পেতে পারেন। এমন পরিস্থিতিতে বোনের চাকরির কারণে বাড়ির-পরিবারের পরিবেশটি সুখী হবে বলে আশা করা যায়। এই সুখ উদযাপন করতে, আপনি পরিবারের সাথে একটি ছোট পিকনিক বা বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে আপনার ক্যারিয়ারের নির্ভুলতার সাথে এগিয়ে যেতে সমস্যা হতে পারে। তবে, নিজেকে সর্বজনীন হিসাবে বিবেচনা করে এই মুহুর্তে আপনি অন্যের সহায়তা চাইতে নিজেকে বিরত করবেন। এটি আপনাকে ভবিষ্যতে ব্যর্থতা দেখা দিতে পারে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে কারণ আপনার পিতা-মাতা আপনার কঠোর পরিশ্রমে খুশি হবেন। ফলস্বরূপ, আপনি তাদের কাছ থেকে একটি নতুন বই বা ল্যাপটপ নেওয়ার সুযোগ পাবেন। যা দিয়ে আপনি আগের চেয়ে বেশি ঘনত্ব নিয়ে আপনার পড়াশোনা করতে সক্ষম হবেন। উপায়- আপনার প্রিয় দেবীর উপাসনা করুন এবং সিদ্ধ কুঞ্জিকা আবৃত্তি করুন।

 মীন রাশি  এই সপ্তাহে আপনাকে আপনার ব্যস্ত জীবন থেকে কয়েক মুহুর্ত সময় নিরস্ত করতে এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে কয়েক মুহূর্ত সুখ কাটাতে হবে। কারণ এটি আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক প্রভাব ফেলার সম্ভাবনাগুলি বাড়িয়ে তুলবে। এই সপ্তাহে আপনাকে বোকা কাজ থেকে দূরে থাকতে হবে, এবং অর্থটি সঠিকভাবে ব্যবহার করতে হবে। কারণ যোগব্যায়ামটি তৈরি করা হচ্ছে যে আপনি যদি আপনার কাছের কারও কাছ থেকে কিছু ধরণের অর্থ দাবি করেছিলেন তবে আপনি এতে সফলতা পাবেন। সুতরাং বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করুন, এবং অর্থটি যথাযথভাবে ব্যবহার করুন। এই সপ্তাহে যথাসম্ভব আপনার বাচ্চাদের সাথে আপনার মূল্যবান সময় ব্যয় করুন। এটি সেরা মলম। কারণ আপনি এও জানেন যে বাড়ির বাচ্চারা কখনই সুখের অবসান না করে যার সাথে আপনি সময় কাটাতে গিয়ে কিছু সময়ের জন্য আপনার সমস্যাগুলি ভুলে যেতে পারেন। এই সপ্তাহের ক্যারিয়ারে, আপনি প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য পাবেন। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার উর্ধতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সমর্থনও পাবেন। একই সময়ে আপনার কয়েকজন এগুলির সময় আপনার পছন্দসই প্রচারও পেতে পারেন। এই অঙ্কের শিক্ষার্থীরা যারা চাকরি খুঁজছেন তাদের এই সপ্তাহে একটি চাকরি পেতে আরও অপেক্ষা করতে হতে পারে। এমন পরিস্থিতিতে হাল ছাড়বেন না, অবিরাম চেষ্টা চালিয়ে যান। প্রয়োজনে আপনি আপনার পরিবারের প্রাচীনদেরও সাহায্য নিতে পারেন। উপায়- ব্রাহ্মণদের খাওয়ান এবং বাড়িতে সুন্দরকন্দ পাঠ করুন।