সাপ্তাহিক রাশিফলে ৯ আগস্ট থেকে ১৫ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সাপ্তাহিক রাশিফলে ৯ আগস্ট থেকে ১৫ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  এই সপ্তাহে, আপনার রাশি, বুধ চাঁদ মঙ্গল শুক্র গ্রহে চারটি গ্রহের উপস্থিতির কারণে আপনি মানসিক শান্তির অভাব অনুভব করবেন, যে কারণে আপনার মধ্যে কিছুটা বিভ্রান্তি দেখা যাবে। এ জাতীয় পরিস্থিতিতে এই কারণে নিজেকে আরও বিড়ম্বিত করার পরিবর্তে, মানসিক শান্তি অর্জনের জন্য, ধর্মীয় কর্মকাণ্ডে সক্রিয় অংশ গ্রহণের জন্য, আপনার শ্রদ্ধা অনুযায়ী যথাসাধ্য দানমূলক কাজে অংশ নিন। কারণ এটি কেবল আপনার সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি করবে না, তবে আপনি নিজেকে মানসিক চাপ থেকেও অনেকাংশে দূরে রাখতে সক্ষম হবেন। হঠাৎ এই সপ্তাহে অর্থ প্রাপ্তি আপনাকে কিছুটা ধাক্কা দিতে পারে। যার কারণে আপনাকে হুট করে বিনিয়োগ এবং ব্যয় সম্পর্কিত প্রতিটি সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার অভ্যাসটি উন্নত করুন এবং বিশেষত গুরুত্বপূর্ণ আর্থিক ব্যবসায় দর কষাকষির সময় অবশ্যই কোনও প্রবীণের পরামর্শ নিন। আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে সূর্য গ্রহটির অবস্থানের কারণে আপনি আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে মজাদার সময় কাটাবেন। এর পাশাপাশি, এই সময়ের মধ্যে আপনার পুরো শক্তি এবং প্রচণ্ড উৎসাহ আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া মানসিক চাপ থেকে দূরে রাখতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। আগের দিনগুলিতে কাজের মধ্যে যে সমস্যাগুলির মুখোমুখি হয়েছিল, এই সপ্তাহে এটি পুরোপুরি সরিয়ে দেওয়া যেতে পারে। যার পরে আপনাকে আপনার অতীতের সমস্ত অসম্পূর্ণ কাজ সাফল্যের সাথে সম্পন্ন করতেও দেখা যাবে। এই সময়ে, কাজের চাপ কিছুটা বাড়ার সম্ভাবনা রয়েছে তবে সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়া দেখিয়ে আপনি কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করতে সক্ষম হবেন। আপনি যদি উচ্চ শিক্ষার ক্ষেত্রে যুক্ত থাকেন তবে আপনি এই সপ্তাহে সাফল্যের অনেক সম্ভাবনা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, যে সমস্ত লোকেরা সম্প্রতি পড়াশোনা শেষ করেছেন এবং একটি চাকরীর সন্ধান করছেন, তারাও এই সময়ের মধ্যে অনুকূল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপায়: সূর্যকে নিরন্তর জল অর্পিত করুন এবং আদিত্য হৃদয় স্রোতের পাঠ করুন।

 কন্যা রাশি  এই সপ্তাহে আপনার জীবনে এমন অনেক বড় পরিবর্তন আসতে পারে, যার জন্য আপনি প্রস্তুত ছিলেন না। এ কারণে আপনার জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিটি কিছুটা দু:খজনক দেখাবে এবং আপনি না চাইলেও নিজেকে নেতিবাচকতায় বেষ্টিত বোধ করবেন। একাদশ ভাবে সূর্য্যের উপস্থিতির কারণে এই রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি আর্থিকভাবে খুব ভাল হবে বলে আশা করা যায়। কারণ, গ্রহগুলির অবস্থান ও দিকনির্দেশ এই মুহূর্তে আপনার পক্ষে খুব অনুকূল অবস্থানে দেখা যায়। এ জাতীয় পরিস্থিতিতে সম্পত্তি বা জমি সম্পর্কিত যে কোনও আদালত-সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করতে পারেন। আপনার রাশিচক্র অনুসারে, দ্বাদশ ভাবে চারটি গ্রহের সংমিশ্রনের কারণে পারিবারিক পরিবেশে অশান্তি থাকবে। এইরকম পরিস্থিতিতে আপনার ব্যস্ত কাজ থেকে কিছুটা সময় নিয়ে আপনার পারিবারিক সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করতে হতে পারে। তবে তা সত্ত্বেও, পরিবারে উত্তেজনার কারণে আপনি পুরো সপ্তাহে মানসিকভাবে খুব চিন্তিত দেখাবেন। এই সপ্তাহে, ব্যবসায়ীদের সবার সাথে তাদের ব্যবসায়ের সাথে সম্পর্কিত যে কোনও কিছু ভাগ করা এড়াতে হবে। কারণ আপনার এটি বুঝতে হবে, এমনকি আপনার পরিকল্পনা সবার সাথে ভাগ করে নেওয়াও আপনাকে অনেক সময় বড় সমস্যায় ফেলতে পারে। ইঞ্জিনিয়ারিং, আইন ও চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ এই সপ্তাহে আপনি আপনার কাছের কারুর মাধ্যমে আপনার ইচ্ছানুযায়ী যে কোনও বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সুসংবাদ পাবেন। যাইহোক, এই সময়ের মধ্যেও, আপনাকে সর্বদা এই জিনিসটি মনে রাখতে হবে যে কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে। সুতরাং এটি বুঝতে, আপনার প্রচেষ্টাটিকে সঠিক দিকে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। উপায়- ভগবান গণেশ কে দুর্গা অর্পিত করুন এবং বুধবারের দিন গণপতি অর্থবিশেষের আর অবশ্যই করুন।

 তুলা রাশি  মানসিক চাপের সরাসরি প্রভাব আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। কারণ আপনার ব্যক্তিগত জীবনে চলমান অস্থিরতা আপনার মানসিক চাপের বৃদ্ধির মূল কারণ হয়ে উঠবে যা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এই সপ্তাহে, কেতু গ্রহকে দ্বিতীয় ভাবে বসানোর কারণে, আপনার কয়েকটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং সতেজ আর্থিক লাভ করবে। এটি আপনাকে আপনার অর্থ সাশ্রয় করতে সহায়তা করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য ব্যাংক ব্যালেন্স হিসাবে আপনার কিছু অর্থ যোগ করতে পারেন। পঞ্চম ভাবে বৃহস্পতি গ্রহের উপস্থিতি এবং পঞ্চম ভাবে শুক্র, চাঁদ, মঙ্গল ও বুধের পূর্ণ দর্শন থাকায় আপনার জ্ঞানের তৃষ্ণা এই সপ্তাহে নতুন বন্ধু তৈরিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। একটি ভাল চাকরি পেতে, বেকারদের আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করা দরকার। কারণ এই সময়টিতে কেবল কঠোর পরিশ্রম করে আপনি সঠিক ফলাফল পেতে সক্ষম হবেন। দশম ভাবে সূর্যের অবস্থানের কারণে যারা সবেমাত্র একটি চাকরির সন্ধান করছিলেন, উচ্চশিক্ষা গ্রহণ করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন, তারা কোনও ভাল সংস্থার একটি সাক্ষাত্কারের জন্য কল পেতে পারেন। এমন পরিস্থিতিতে, সেখানে যাওয়ার সময়, প্রতিটি প্রশ্নের জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করুন, অন্যথায় আপনি এই সুযোগটিও মিস করতে পারেন। উপায়- সাদা বস্ত্র দান করুন আর গরিবদের ওজন করান।

 বৃশ্চিক রাশি  এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে আপনার আশেপাশের লোকেরা এবং আপনার কাছের এবং প্রিয়জনরা তাদের কাজের ক্ষেত্রে স্বাভাবিকের চেয়ে ভাল করছেন। সুতরাং তাদের সাফল্যের জন্য ঈর্ষা বোধ করার পরিবর্তে, আপনাকে তাদের উৎসাহ দিয়ে, তাদের সাফল্যের প্রশংসা করে তাদের সমর্থন করতে হবে। আপনার চিত্রের উন্নতির পাশাপাশি আপনি নিজের মধ্যে ইতিবাচক শক্তিও পূরণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনাকে সমস্ত ধরণের সন্দেহজনক আর্থিক লেনদেন থেকে নিজেকে দূরে রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। এ জন্য প্রথম থেকেই সাবধান থাকুন এবং অল্প পরিমাণ টাকার লোভ পেয়ে কোনও অবৈধ কাজ করবেন না। যে সমস্ত ব্যক্তি বা শিক্ষার্থীরা বাসা থেকে দূরে থাকেন, তারা এই সপ্তাহে একাকী বোধ করবেন। এই সপ্তাহে আপনার চিহ্নে কেতু গ্রহের উপস্থিতির কারণে আপনি নিজেকে এই সময়টিতে খুব একাকী দেখতে পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত টানও অনুভব করতে পারেন। এই পরিস্থিতিতে আপনার একাকীত্বকে এই সপ্তাহে আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং সময় পেলে কোথাও বাইরে বেরোন, কিছু বন্ধুর সাথে সময় কাটাবেন না। চতুর্থ ভাবে বৃহস্পতির দশম ভাবে পূর্ণ দর্শনের কারণে, এই সপ্তাহটি আপনার কর্ম ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভ্রমণের ক্ষেত্রে মঙ্গলজনক হিসাবে প্রমাণিত হবে। কারণ এই ভ্রমণগুলি আপনাকে নতুন সুযোগ দেবে। এ ছাড়া আমদানি-রফতানির ক্ষেত্রে যারা অন্তর্ভুক্ত তাদের জন্য যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি এই সপ্তাহে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন যার কারণে আপনি পড়াশোনায় বিরক্তও হতে পারেন। এইরকম পরিস্থিতিতে, নিজের দৃষ্টি নিবদ্ধ রাখা এবং আপনার সময় নষ্ট না করে কোনও বই পড়া ভাল। উপায়- সুন্দরকান্ড পাঠ করুন আর মাথাতে হনুমান সিঁদুরের টীকা অবশ্যই লাগান।