সাপ্তাহিক প্রেম রাশিফল ৮ থেকে ১৪ মার্চ

সাপ্তাহিক প্রেম রাশিফল  ৮ থেকে ১৪  মার্চ

 মেষ সাপ্তাহিক প্রেম রাশিফল / Mesh Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে আপনার স্বভাব আপনার প্রেমীর নজরে নাও যেতে পারে। কারণ এটা সম্ভব যে আপনি কোন তৃতীয় ব্যক্তির সাথে শুধুমাত্র স্বাভাবিকভাবে কথা বলতে পারেন, কিন্তু আপনার এইভাবে কথা বলা আপনার প্রিয়জনকে দুঃখ দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার এই অভ্যাসের উন্নতি আনুন। এই সপ্তাহে বাড়িতে অনামন্ত্রিত অতিথির আগমন আপনার বিবাহিত জীবনে আপনার গোপন একাকীত্বকে নষ্ট করে দিতে পারে। যদিও আপনার করা অনেক পরিকল্পনা এর কারণে বাতিল হয়ে যাবে, তবে আপনার বিবাহিত জীবন সুখী থাকবে। এমন পরিস্থিতিতে যখনই সময় পান সঙ্গীর সঙ্গে বাইরে খেতে যেতে পারেন।

 বৃষভ সাপ্তাহিক প্রেম রাশিফল / Brishabh Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 প্রেমের ব্যাপারে, অতিরিক্ত উত্তেজিত হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া, এই সপ্তাহটি আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি যদি কোনও পরিস্থিতি খারাপ করতে না চান, তবে তাড়াহুড়োয় সিদ্ধান্ত না নিয়ে আপনার প্রেম সম্পর্কের কথা মাথায় রেখে যে কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে, আপনি না চাইলেও, কথোপকথনের সময়, আপনি আপনার শ্বশুরবাড়ি সম্পর্কে এমন কিছু বলতে পারেন, যা আপনার জীবনসাথীকে খারাপ মনে করবে। ফলে সঙ্গী আপনার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা না বলে বিরক্তি প্রকাশ করতে পারে। এমন পরিস্থিতিতে, বিষয়টিকে অগ্রসর হতে দেওয়ার চেয়ে আপনার পক্ষে ভাল হবে যে, আপনার ভুল স্বীকার করে, অবিলম্বে সঙ্গীর কাছে ক্ষমা চান এবং তাদের সমস্ত বিরক্তি দূর করুন।

 মিথুন সাপ্তাহিক প্রেম রাশিফল / Mithun Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 প্রেমের ব্যাপারে, অতিরিক্ত উত্তেজিত হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া, এই সপ্তাহটি আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। আপনি যদি কোনও পরিস্থিতি খারাপ হতে না চান, তবে তাড়াহুড়োয় সিদ্ধান্ত না নিয়ে আপনার প্রেম সম্পর্কের কথা মাথায় রেখে যে কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ভাল হবে। সপ্তাহের শুরুতে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে কোনও পরিবারের সদস্য এসে বিবাদের কারণ হতে পারে। যদিও, পরে, বাড়ির বড়রা যখন উভয়কে জীবনের গুরুত্বপূর্ণ পাঠ শেখাবেন, প্রতিটি বিবাদ ভুলে আপনি একে অপরের কাছে ক্ষমাও চাইবেন।

 কর্কট সাপ্তাহিক প্রেম রাশিফল / Karkat Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে আপনাকে কোনও কারণে আপনার প্রেমীর কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। যদিও, এই সময় আপনারা দুজনেই একে অপরকে সময় দেবেন, যাতে সম্পর্কের মধ্যে যদি কোনও ভুল বোঝাবুঝি থেকেও থাকে, তবে তাও পুরোপুরি দূর হয়ে যাবে। ফলস্বরূপ, আপনি উভয়ই একে অপরকে মিস করবেন এবং আপনি বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করার যথেষ্ট সুযোগ পাবেন। কারণ কর্মক্ষেত্রে লাভের মাধ্যমে, আপনি আপনার জীবনসাথীর সাথে কোনও হিল স্টেশনে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি এবং আপনার জীবনসাথী এই যাত্রায় একে অপরের খুব কাছাকাছি আসার সুযোগ পাবেন।

 সিংহ সাপ্তাহিক প্রেম রাশিফল / Singha Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে আপনি আপনার প্রেমীর প্রতি আগের চেয়ে বেশি আকর্ষণ অনুভব করবেন, তবে এটি সম্ভব যে আপনার মধ্যে অহংকার বৃদ্ধি পাবে। এই কারণে, আপনার অহংকারের চেয়ে আপনার সম্পর্ককে বেশি গুরুত্ব দেওয়া, এটি সম্ভব যে আপনি আপনার প্রেমীকে দীর্ঘ সময়ের জন্য কল নাও করতে পারেন, যার কারণে আপনি তাকে বিরক্ত করতে পারেন। এই সপ্তাহে আপনার পরিবারের সদস্যদের সাথে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কিন্তু ধীরে ধীরে পরিস্থিতি বুঝতে পেরে, সঙ্গী অবশেষে সেই সমস্যাগুলি থেকে নিজের উপায় খুঁজে বের করবে। তাই এই বিষয় থেকে দূরে থাকুন।

 কন্যা সাপ্তাহিক প্রেম রাশিফল / Kanya Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 আপনি যদি আপনার প্রেমীর কাছ থেকে শিখে থাকেন যে তিনি তার হৃদয়ের কথা মুখে আনেন না, তবে আপনার এই অভিযোগটি এখন দূর করা যেতে পারে। কারণ এই সপ্তাহে আপনার প্রেমী এই সময় আপনার প্রতি তাদের ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করতে পারে। এতে করে আপনার প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং আপনি একে অপরের কাছাকাছি আসবেন। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। কারণ আপনার জীবনসাথী এই সময়ে আপনার অনুভূতি খুব ভালোভাবে বুঝবেন এবং আপনার সাথে আপনার পরিবারের সাথে ন্যায্য আচরণ করবেন। এই কারণে আপনি তাদের প্রতি ভালবাসা বৃদ্ধি অনুভব করবেন।

 তুলা সাপ্তাহিক প্রেম রাশিফল / Tula Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে আপনি স্বাভাবিকের চেয়ে ভিন্ন ধরনের রোমান্স অনুভব করতে পারেন। যা নিয়ে খোলামেলাভাবে আপনার প্রেমীর সঙ্গে কথা বললে তার সামনে নিজের ইচ্ছেটা তুলে ধরতে পারবেন। কারণ এই সময়, আপনাদের দুজনের প্রেম জীবনে একটি নতুন এবং অনন্য আশার আলো দেখা দেবে। যার কারণে আপনার নিষ্প্রাণ সম্পর্ক আরও ভালো হবে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর ভালবাসার উষ্ণতা অনুভব করতে পারেন। যার কারণে আপনি বিশ্বের সমস্ত সমস্যা ভুলে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক তৈরি করার সুযোগ পাবেন। এই সময়, আপনাদের দুজনের মধ্যে চলমান প্রতিটি বিবাদও শেষ হয়ে যাবে বলে মনে হবে।

 বৃশ্চিক সাপ্তাহিক প্রেম রাশিফল / Brishchik Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে আপনি আপনার প্রেম জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনি আপনার প্রেমীকে আপনার জীবনসঙ্গী করার জন্য একটি ধারণা তৈরি করতে পারেন এবং এর জন্য আপনি তাদের সাথে কথাও বলতে পারেন, একটি ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, অনেক দম্পতি পিকনিক স্পটে একসাথে পিকনিক করতে যেতে পারে। বিবাহিতদের জীবনে যদি কোনও সমস্যা থেকে থাকে তবে এই সপ্তাহে একে অপরের সাথে কথা বলে সমাধান করতে সক্ষম হবেন। এর পরে আপনার অন্তরঙ্গ সম্পর্কে যেমন নতুনত্ব আসবে, তেমনি অফিস থেকে সময় বের করে বাড়িতে সময় কাটাতে দেখা যাবে।

 ধনু সাপ্তাহিক প্রেম রাশিফল / Dhanu Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 প্রেমীদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। কারণ এই সময় আপনার প্রেম জীবনে আবার সুখ ফিরে আসবে বলে মনে হবে এবং আপনি প্রেমীর প্রতি আপনার আকর্ষণ অনুভব করবেন, ঠিক প্রেম জীবনের প্রথম দিনগুলির মতো। বিবাহিতদের কথা বললে, এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে অপ্রয়োজনীয় বিষয় নিয়ে আপনার সামান্য ঝগড়া হবে, তবে সন্ধ্যার শেষে আপনি আপনার ভুল বুঝতে পারবেন, তারপরে আপনাকে আর সময় নষ্ট না করে তাদের কাছে ক্ষমা চাইতে দেখা যাবে।

 মকর সাপ্তাহিক প্রেম রাশিফল / Makar Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে নিজের যত্ন নিন, কারণ আপনার কাছের কেউ আপনার প্রিয়জনের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে শুরু থেকেই নিজেকে সজাগ রাখাটাই এই সময়ে আপনার জন্য সবচেয়ে বেশি উপকারী বলে প্রমাণিত হবে। রাগে মুখ থেকে বের হওয়া কথাগুলো প্রতিটি বিবাদকে 'মোল-কা-তাল' করে দিতে পারে। এই সপ্তাহেও আপনার সাথে একই রকম কিছু ঘটতে পারে। তাই আপনার জীবনসাথীকে সাথে যেকোন বিবাদের সমাধান করার সময় সর্বোপরি আপনার কথাকে নিয়ন্ত্রণ করুন। তবেই আপনি পরিস্থিতি খারাপ হওয়া থেকে বাঁচাতে পারবেন।

 কুম্ভ সাপ্তাহিক প্রেম রাশিফল / Kumbha Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 প্রেমের ব্যাপারে, এই সপ্তাহটি আপনার রাশিচক্রের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। কারণ যোগ তৈরী হচ্ছে যে এই রাশির লোকেরা এখনও প্রেমের অনুভূতি দ্বারা অস্পৃশ্য ছিল, তারা এই সময়ে বিশেষ কাউকে খুঁজে পেতে পারেন। এই পরিস্থিতিকে একটু বেশি সময় দিলে আপনার মনে শুধু ইতিবাচক চিন্তা আসতে দিতে হবে। এই সপ্তাহে আপনার জীবনসাথী আপনাকে স্বাভাবিকের চেয়ে আরও বেশি বিশেষ সময় দিতে চলেছেন। এমন পরিস্থিতিতে, আপনাকে নিজের কাজ থেকে কিছুটা অতিরিক্ত সময় নেওয়ার চেষ্টা করতে হবে, শুরু থেকেই এর জন্য প্রস্তুত থাকতে হবে। এ জন্য সঙ্গীর সঙ্গে পিকনিকের পরিকল্পনা বা কোথাও বেড়াতে গেলে ভালো হয়।

 মীন সাপ্তাহিক প্রেম রাশিফল / Meen Saptahik Prem Rashifal in Bengali 8 Mar 2022 - 14 Mar 2022 এই সপ্তাহে আপনার প্রেমীর স্বভাব আপনার প্রতি খুব অমানবিক হবে, যার কারণে আপনি খুব সংবেদনশীল হয়ে উঠতে পারেন। তবে তা সত্ত্বেও, আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং প্রেমীর কাছে আপত্তিকর কিছু বলা এড়িয়ে চলতে হবে, অন্যথায় আপনার উভয়ের মধ্যে সম্পর্ক ভেঙে যেতে পারে। এই সপ্তাহে কিছু ভারী ক্ষতির কারণে, আপনার বিবাহিত জীবন কিছুটা বাধাগ্রস্ত হতে পারে। এরকম সময় শুরু থেকেই নিজেকে সাবধানে রেখে নিজের ক্ষতি-লাভের কথা সঠিকভাবে ভাবুন।