জানুয়ারিতে কোন রাশি কেমন ফল পাবে রোগ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে

জানুয়ারিতে কোন রাশি কেমন ফল পাবে  রোগ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে

শারীরিক ক্ষেত্রে মেষ রাশির জাতক মাসের প্রথম অর্ধে খুবই শুভ ফল পাবেন। রোগ ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা খুবই কম। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতায় সাফল্য প্রাপ্তির সম্ভাবনা।

হতাশাজনক চিন্তা বৃষ রাশির মানসিক সমস্যার কারণ হতে পারে। ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার আশঙ্কা কম। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

মিথুন রাশির স্নায়বিক রোগ বা স্নায়ুতন্ত্রের সমস্যা বিব্রত করতে পারে। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার আশঙ্কা কম। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির শারীরিক ক্ষেত্রে মাসের প্রথম অর্ধ তুলনামূলক ভাল হলেও দ্বিতীয় অর্ধে দুর্ঘটনা, রক্তপাত থেকে সচেতনতা অবলম্বন জরুরী। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যা ভোগার আশঙ্কা কম মাসের প্রথম অর্ধে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতায় শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির জাতক শারীরিক ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যা থেকে সচেতনতা অবলম্বন জরুরী। মধ্যম প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র। মাসের দ্বিতীয় অর্ধ তুলনামুলক শুভ।

কন্যা রাশির মানসিক দুশিন্তা, হতাশা বিভিন্ন সমস্যার সৃষ্টি করতে পারে। ঋণ বা শত্রু সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও খুব শুভ ফল আশা করা যায় না।

তুলা রাশির জাতক শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল পেলেও ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার আশঙ্কা কম। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

বৃশ্চিক রাশির রক্তচাপ, ক্রোধ বৃদ্ধি, খিটখিটে মেজাজ সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা প্রবল। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় সামান্য বিব্রত হলেও খুব অশান্তিদায়ক পরিস্থিতির আশঙ্কা কম। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির রাগ হওয়া এবং চুল ওঠার সমস্যায় ভোগার সম্ভাবনা প্রবল মাসের প্রথম অর্ধে। ঋণ, শত্রু সংক্রান্ত সমস্যা বিব্রত হওয়ার আশঙ্কা খুবই কম। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতায় শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশির শরীর স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা হলেও বাতের সমস্যা বিব্রত করতে পারে। মাসের দ্বিতীয় অর্ধে  ক্রোধ বৃদ্ধির আশঙ্কা। ঋণ, শত্রু ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের দ্বিতীয় অর্ধে প্রথম অর্ধে মধ্যম। মধ্যম প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

কুম্ভ রাশির শরীর স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ। ঋণ এবং শত্রুর সমস্যায় বিব্রত হওয়ার আশঙ্কা কম। শুভ প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

মীন রাশির শারীরিক ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেও সচেতনতা অবলম্বন জরুরী। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও শুভ।