জানুয়ারি মাসে কর্মক্ষেত্রে কোন রাশির জাতক কেমন ফল পাবেন

জানুয়ারি মাসে কর্মক্ষেত্রে কোন রাশির জাতক কেমন ফল পাবেন

আগামী জানুয়ারি মাসে বৃষ রাশিতে অবস্থান রাহুর। বৃশ্চিক রাশিতে মাসের প্রথম দিনে কেতু এবং মঙ্গলের সহাবস্থান হলেও আগামী ১৭ জানুয়ারি থেকে মঙ্গল ধনু রাশিতে অবস্থান করবে। ধনু রাশিতে মাসের প্রথম দিনে শুক্র এবং রবির সহাবস্থান হলেও রবি রাশি পরিবর্তন করে আগামী ১৫ জানুয়ারি থেকে পরবর্তী মকর রাশিতে অবস্থান করবে। মকর রাশিতে সহাবস্থান শনি এবং বুধের। কুম্ভ রাশিতে অবস্থান করছে বৃহস্পতি।

মেষ রাশির কর্ম অধিপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। সহাবস্থান বুধের। মাসের দ্বিতীয় অর্ধ রবির। মকর রাশির শুভ কার্তারি যোগে অবস্থান। ফলে মেষ রাশির কর্মক্ষেত্রে সাফল্য প্রাপ্তি এবং শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির কর্মপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। সঙ্গে কর্মক্ষেত্রে দেবগুরু বৃহস্পতির অবস্থান। ফলে কর্মক্ষেত্রে শুভ ফল এবং সাফল্য প্রাপ্ত হবে।

মিথুন রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। কর্মপতির অবস্থানও খুব শুভ বলা যায় না। কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা নেই।

কর্কট রাশির কর্মক্ষেত্র অধিপতি মাসের প্রথম অর্ধে নিজক্ষেত্রে শুভ অবস্থানে থাকবে। মাসের প্রথম অর্ধে কর্মক্ষেত্রে সাফল্য এবং শুভ ফল দান করলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। প্রয়োজনীয় কাজ মাসের প্রথম অর্ধে সমাপ্ত করা উচিত।

সিংহ রাশির কর্মক্ষেত্রে রাহুর অবস্থান মাসের প্রথম অর্ধে মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। ফলে মাসের প্রথম অর্ধের তুলনায় মাসের দ্বিতীয় অর্ধে কর্মক্ষেত্রে শুভ ফল এবং সাফল্য প্রাপ্তির সম্ভাবনা বেশি।

কন্যা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি, শুক্র এবং মঙ্গলের। ফলে কর্মক্ষেত্রে সরা মাস সাফল্য এবং শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বুধের। ফলে কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। তবে অধিক পরিশ্রমে সাফল্য মিলবে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা থাকলেও মাসের দ্বিতীয় অর্ধে কর্মক্ষেত্রে ফলের পরিবর্তন ঘটবে। প্রয়োজনীয় কাজ মাসের প্রথম অর্ধে সেরে ফেলা উচিত।

ধনু রাশির কর্মক্ষেত্রের সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্ক। কর্মপতির অবস্থান অনুযায়ী কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। ফলে কর্মক্ষেত্রে সাফল্য প্রাপ্ত হলেও তাতে বিলম্ব ঘটার সম্ভাবনা। কঠোর পরিশ্রমে সাফল্য প্রাপ্ত হবে।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রে মঙ্গল এবং কেতুর অবস্থান। কর্মক্ষেত্রে মাসের প্রথম অর্ধে সফলতা প্রাপ্ত হলেও দ্বিতীয় অর্ধে সফলতা প্রাপ্তির সম্ভাবনা কম।

মীন রাশির কর্মক্ষেত্রে শুক্র এবং রবির সহাবস্থান কর্মক্ষেত্রে অশুভ পাপ কার্তারি যোগে অবস্থানের ফলে মাসের প্রথম অর্ধে কর্মক্ষেত্রে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে গেলেও মাসের দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন।