সাফল্য নিশ্চিত করতে কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হওয়া উচিত

সাফল্য নিশ্চিত করতে কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হওয়া উচিত

দুটো মানুষ একেবারে ভিন্ন স্বভাবের হওয়া সত্ত্বেও বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে একই সঙ্গে সারা জীবন কাটানোর অঙ্গীকার করেন। জ্যোতিষমতে এমন কিছু রাশির মানুষ রয়েছেন যাঁদের রাশিচক্র যেন মিলিয়ে তৈরি করা হয়েছে। অর্থাৎ একে অপরের জন্য অনুকূল। দেখে নিন কোন দুটো রাশির সঙ্গে বিয়ে হলে সাফল্য নিশ্চিত। 

 মেষ ও মিথুন এই রাশির দুটোর মধ্যে বিয়ের সম্পর্ক অত্যন্ত গভীর হয় এবং অটুট থাকে দীর্ঘ দিন। এঁদের সম্পর্ক সামঞ্জস্যপূর্ণ হয় এবং একে অপরের সিদ্ধান্তকে সম্মান করতে পারেন।

বৃষ ও মকর এই দুই রাশির জুড়ি অত্যন্ত ভাল বলে মানা হয়। এই দুই রাশির স্বভাবের মধ্যে বেশ কিছু মিল লক্ষ্য করা যায়। যেমন সব কাজে দৃঢ় সঙ্কল্প, একে অপরের সঙ্গ বেশ ভাল ভাবে উপভোগ করা, এ ছাড়া সম্পর্ক এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গী এক হয়।

কর্কট ও বৃশ্চিক এই দুই রাশির মানসিক দিকটা এতটাই মেলে যে, এঁদের বিয়ের সম্পর্ক খুবই ভাল বলে গণ্য হয়। এরা একে অপরকে খুবই বোঝেন। এ ছাড়া এই দুই রাশির মধ্যে সম্পর্কের ভারসাম্য খুবই সুন্দর হয়।

সিংহ ও ধনু এই দুই রাশির বিবাহ খুবই সঙ্গতিপূর্ণ। এঁরা একে অপরের স্বাধীনতাকে সম্মান করেন। এ ছাড়া এই জুটি একে অপরকে অনুপ্রাণিত করতে পারেন।

কন্যা ও মকর এই দুই রাশির মধ্যে তালমিল খুবই ভাল। এই দুই রাশির মানুষ দায়িত্বজ্ঞানসম্পন্ন এবং বাস্তববাদী হন।

তুলা ও কুম্ভ এই দুই রাশির মানুষের মধ্যে বিবাহ হওয়া খুবই ভাল। এঁরা একে অপরের খুব ভাল পরিপূরক হন।

মীন ও বৃশ্চিক এই দুই রাশির মধ্যে বিবাহ খুবই ভাল হয়। এঁদের প্রেম এবং বিয়ে দীর্ঘস্থায়ী হয়। এই দুই জুটির সম্পর্ক খুব সুন্দর হয়।

মকর ও বৃশ্চিক এই দুই রাশির স্বভাবের বেশ কিছু মিল থাকে। এঁরা একে অপরের প্রতি খুবই বিশ্বাসী হন। এ ছাড়া এঁদের সম্পর্ক বেশ গভীর এবং অটুট হয়।