২০২১ সালে কোন রাশির প্রেম নিয়ে সমস্যা হবে এবং প্রেম আসতে চলেছে কোন রাশির

২০২১ সালে কোন রাশির প্রেম নিয়ে সমস্যা হবে এবং  প্রেম আসতে চলেছে কোন রাশির

 প্রেম ছাড়া মানুষের যেন কোনও অস্তীত্বই নেই। যে জীবনে প্রেম নেই সেই জীবন যেন লক্ষ্যহীন। তবে প্রেম যে সব সময় নিজের লক্ষ্যে চলবে তা নয়। প্রেমে সমস্যারও সৃষ্টি হয় নানা ভাবে।

তবে এরই মধ্যে এটা ভুললে চলবে না যে প্রেমে সমস্যা থাকলেও মন থেকে তা নির্মুল হয় না কখনও, মনের এক কোণে সব সময় তা থেকে যায়।দেখে নেওয়া যাক ২০২১ সালে কোন রাশির প্রেম নিয়ে সমস্যা থাকবে এবং কোন রাশির জীবনে নতুন প্রেম আসবে—

মেষ বছরের শুরুতে মেষ রাশির চলতি প্রেমে সমস্যা থাকবে। কিন্তু এপ্রিল মাসের পর থেকে তা মিটে যাবে এবং সারা বছরই শুভ যোগ থাকছে।জীবনে নতুন প্রেম আসবে এবং তা ছাড়া পুরনো প্রেম ফিরে পাওয়ারও আশা রাখা যেতে পারে।

বৃষ    বৃষ রাশি এই বছর প্রেমে মিশ্র ফল পাবেন। প্রেমে নানা ভুল ভ্রান্তি আসবে। সে সব বুদ্ধির সঙ্গে মিটিয়ে নেওয়া চেষ্টা করতে হবে।

মিথুন    মিথুন রাশির জাতক-জাতিকাদের বছরের প্রথমে প্রেম নিয়ে বিশেষ সতর্ক থাকতে হবে।জীবনে নতুন প্রেম আসার ক্ষেত্রে মে মাসের পরে থেকে শুভ যোগ শুরু হচ্ছে।

কর্কট    কর্কট রাশির ক্ষেত্রে দীর্ঘ প্রতিক্ষার দিন শেষ। যাঁরা অনেক দিন ধরে কাউকে ভালবাসেন অথচ বলতে পারছেন না তাঁরা তা পারবেন এই বছরে। তবে খুব সাবধানতা অবলম্বন করতে হবে কারণ প্রেমের বিষয়ে এমন কিছু ভুল হয়ে যেতে পারে যা দুঃখের কারণ হয়ে দাঁড়াতে পারে।

 সিংহ    সিংহ রাশির ক্ষেত্রে বছরের প্রথমে টুকটাক মতের অমিল থাকবে তবে তা সময়ের সঙ্গে সঙ্গে মিটে যাবে। জীবনে নতুন প্রেম আসবে। যাঁরা আগে থেকেই প্রেমের সঙ্গে যুক্ত তাঁদের খুবই শুভ সময়।

কন্যা    নতুন বছরে কন্যা রাশির ক্ষেত্রে প্রেম নিয়ে সাময়িক কিছু অমিল থাকলেও খুব একটা বড় সমস্যা থাকবে না। নতুন প্রেমের যোগ রয়েছে এবং তা বিবাহের রূপ নিতে পারে।

তুলা    তুলা রাশি প্রেমে পরিবর্তন দেখতে পাবে। প্রেম নিয়ে বিশেষ কোনও সমস্যা থাকছে না। নতুন প্রেমের যোগ রয়েছে তবে পদক্ষেপ খুব বুঝে শুনে করতে হবে।

বৃশ্চিক   এ বছর প্রেমের সম্পর্ক খুব ভাল থাকবে বৃশ্চিক রাশির। তবে জীবনসঙ্গীকে একটু ভাল করে বুঝে নিতে হবে। নিজেদের মধ্যে খুব সামান্য মনোমালিন্য থাকলেও প্রেম কিন্তু স্থিতিশীল থাকবে।

ধনু    প্রেমের ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময় এই বছর। প্রেমে ছোটখাটো অশান্তি থাকবে। নতুন প্রেম জীবনে আসবে। তবে দূরের প্রেমে না এগনোই ভাল।

মকর মকর রাশির ক্ষেত্রে একে অপরকে বোঝার ভুল থাকবে। যার ফলে প্রেমে অবনতি লক্ষ্য করা যাবে। জীবনে নতুন প্রেম অবশ্যই আসবে বা পুরনো প্রেম ফিরতে পারে।

কুম্ভ    কুম্ভ রাশি এ বছর প্রেমে খুব ভাল ফল পাবেন। নতুন প্রেম জীবনে এলে খুব বিচক্ষণ ভাবে তা গ্রহণ করতে হবে। প্রেম থেকে বিয়ের যোগ রয়েছে।

মীন     মীন রাশির বছরের শুরু থেকেই প্রেমের দিক যথেষ্ট ভাল থাকবে। যাঁরা নতুন প্রেমের জন্য আগ্রহী তাঁরাও নিরাশ হবেন না। নিজেদের মধ্যে ইচ্ছার মিল না হওয়ায় একটু ঝামেলা থাকবে তবে তা দীর্ঘস্থায়ী হবে না।