এপ্রিল মাসে কর্মক্ষেত্রে কোন রাশির ভাল সময় যাবে, কাদের খারাপ

এপ্রিল মাসে কর্মক্ষেত্রে কোন রাশির ভাল সময় যাবে, কাদের খারাপ

এপ্রিল মাসে বৃষ রাশিতে অবস্থান রাহুর। ১২ এপ্রিল রাশি পরিবর্তন করে মেষ রাশিতে গমন করবে। বৃশ্চিক রাশিতে অবস্থান কেতুর। ১২ এপ্রিল রাশি পরিবর্তন করে তুলা রাশিতে গমন করবে। মকর রাশিতে অবস্থান করছে শনি এবং মঙ্গল। ৭ এপ্রিল মঙ্গল এবং ২৯ এপ্রিল শনি রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে।

কুম্ভ রাশিতে অবস্থান করছে বৃহস্পতি এবং শুক্র। ১৩ এপ্রিল বৃহস্পতি এবং ২৭ এপ্রিল শুক্র রাশি পরিবর্তন করে পরবর্তী মীন রাশিতে গমন করবে। মীন রাশিতে অবস্থান করছে রবি এবং বুধ। ৮ এপ্রিল বুধ এবং ১৪ এপ্রিল রবি রাশি পরিবর্তন করে পরবর্তী মেষ রাশিতে গমন করবে।

মেষ রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে। মাসের দ্বিতীয় অর্ধে মানসিক চাপ বৃদ্ধির জন্য মানসিক উত্তেজনার ফলে কর্মক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নেওয়ার আশঙ্কা। সচেতনতা অবলম্বন জরুরি। কর্মক্ষেত্রে মাসের প্রথম সপ্তাহ বৃষ রাশির ক্ষেত্রে খুবই শুভ। দ্বিতীয় সপ্তাহে থেকে ক্রমশ ফলের পরিবর্তন ঘটবে। মিথুন রাশির কর্মক্ষেত্রে মাসের প্রথম অর্ধ মধ্যম হলেও পরবর্তী অর্ধে ফলের শুভ পরিবর্তন ঘটবে।

মাসের প্রথম অর্ধে কর্কট রাশির জাতক খুবই শুভ ফল পেলেও পরবর্তী সময় মঙ্গলের রাশি পরিবর্তনের পর ক্রমশ ফলের পরিবর্তন ঘটবে। সিংহ রাশির জাতক মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের শুভ পরিবর্তন ঘটবে এবং মাসের প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্ত হবে।  

কন্যা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে মাসের প্রথম অর্ধে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের কারণে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে কর্ম সংক্রান্ত বিষয়ে ফলের পরিবর্তন ঘটবে। তুলা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক মঙ্গল এবং শনির। মাসের প্রথম সপ্তাহের পর মঙ্গলের রাশি পরিবর্তন এবং দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কর্মক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রের অধিপতি উচ্চক্ষেত্রে গমন করবে মাসের দ্বিতীয় অর্ধে। সমগ্র মাস কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে। তুলনামূলক ভাবে দ্বিতীয় অর্ধে শুভত্ব বৃদ্ধি হবে। ধনু রাশির কর্মক্ষেত্রে মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত মধ্যম ফল পেলেও পরবর্তী সময় খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মকর রাশির মাসের প্রথম সপ্তাহে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী সময় কর্মক্ষেত্রে কেতুর আগমনের কারণে কর্মক্ষেত্রে ফলের পরিবর্তন ঘটবে।

কুম্ভ রাশির জাতকের ক্ষেত্রে কর্মক্ষেত্রে মাসের প্রথম অর্ধের পর ফলের শুভ পরিবর্তন ঘটবে বা শুভত্ব বৃদ্ধি পাবে। মীন রাশির কর্মক্ষেত্রের অধিপতির নিজক্ষেত্রে গমনের কারণে মাসের দ্বিতীয় অর্ধে ফলের শুভত্ব বৃদ্ধি পাবে। প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্ত হবে।