মে মাসে কর্মক্ষেত্রে কোন রাশির ভাল সময় যাবে, কাদের খারাপ

মে মাসে কর্মক্ষেত্রে কোন রাশির ভাল সময় যাবে, কাদের খারাপ

মে মাসের প্রথম দিন মেষ রাশিতে অবস্থান রাহু, রবি এবং চন্দ্রের। রবি ১৫ মে ভারতীয় সময় সকাল সাড়ে ৫টায় রাশি পরিবর্তন করে পরবর্তী বৃষ রাশিতে গমন করবে। চন্দ্র প্রত্যেক আড়াই দিন (কম বেশি) অন্তর রাশি পরিবর্তন করবে। বৃষ রাশিতে মাসের প্রথম দিন বুধের অবস্থান। ১৫ মের পর বুধ এবং রবি একত্রে অবস্থান করবে।

তুলা রাশিতে অবস্থান কেতুর। কুম্ভ রাশিতে মাসের প্রথম দিন শনি এবং মঙ্গলের অবস্থান। মঙ্গল ১৭ মে ভারতীয় সময় সকাল ৯টা ৩৩ মিনিটে রাশি পরিবর্তন করে পরবর্তী মীন রাশিতে গমন করবে। মীন রাশিতে মাসের প্রথম দিন অবস্থান করবে বৃহস্পতি এবং শুক্র। শুক্র ২৩ মে ভারতীয় সময় রাত ৮টা ২৭ মিনিটে রাশি পরিবর্তন করে পরবর্তী মেষ রাশিতে গমন করবে।

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজ দ্বিতীয় ক্ষেত্রে অবস্থান। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির কর্মক্ষেত্রে অবস্থান কর্মক্ষেত্র অধিপতির। একই সঙ্গে অবস্থান মঙ্গলের। মাসের প্রথম অর্ধে মিশ্র ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে মঙ্গলের রাশি পরিবর্তনের পর শুভ ফল প্রাপ্ত হবে।

মিথুন রাশির কর্মক্ষেত্রে ক্ষেত্র অধিপতি বৃহস্পতির অবস্থান সহাবস্থান শুক্রের। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে।

কর্কট রাশির কর্মক্ষেত্রে রাহু এবং রবির অবস্থান গ্রহণ যোগ সৃষ্টি করেছে। মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন। কর্মক্ষেত্রে গ্রহণ যোগ, কর্ম সংক্রান্ত বিষয়ে এবং কর্মক্ষেত্রে সচেতনতা এবং সাবধানতা অবলম্বন জরুরি।  সিংহ রাশির কর্মক্ষেত্রে সমগ্র মাসই শুভ ফল প্রাপ্ত হবে।

কন্যা রাশির মাসের প্রথম অর্ধ শুভ হলেও দ্বিতীয় অর্ধে মধ্যম বা মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্র অধিপতি উচ্চস্ত হলেও রাহুর সহিত গ্রহণ যোগে অবস্থান এবং শনির দৃষ্টি খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির কর্মক্ষেত্রে বৃহস্পতির দৃষ্টি শুভ ফল প্রাপ্ত হবে কর্মক্ষেত্রে।

মকর রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান রবির দৃষ্টি খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। কর্মক্ষেত্রে উত্তেজনামূলক পরিস্থিতি হলেও তা এড়িয়ে যাওয়া উচিত।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রে বৃহস্পতি এবং শনির দৃষ্টি কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে।

মীন রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান কর্মক্ষেত্র শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।