এবার ঘরে বসে এক ক্লিকেই পেয়ে যাবেন আপনার পছন্দের মদ

এবার ঘরে বসে এক ক্লিকেই পেয়ে যাবেন আপনার পছন্দের মদ

আজবাংলা  ইয়ে সাম মাস্তানি মদহোশ কিয়ে যা..। এই মদহোশি ভরা কল্লোলিনীর সন্ধেকে আরো মদিরময় করে তোলার অঙ্গীকার নিয়ে ফ্লিপকার্ট বাজারে আনলো নতুন এক পরিষেবা। এখন থেকে মদের দোকানের সামনে আপনাকে আর লম্বা লাইনে গিয়ে দাঁড়াতে হবে না। সময়ের সাথে সাথে বদলে গেছে অনেককিছুই। এখন আপনার স্মার্ট ফোনের এক ছোঁয়াতেই ঘরে বসেই পেয়ে যাবেন আপনার পছন্দের পানীয়টি। ভারতের দুটি শহরের মধ্যে মদ ডেলিভারির জন্য ডিয়াজিও সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ফ্লিপকার্ট।

কিছুমাস আগেই শোনা গিয়েছিল, আমাজন মদ ডেলিভারি পরিষেবা চালু করতে চলেছে বাংলায়। কলকাতা দিয়েই তাঁরা অনলাইন লিকার ডেলিভারি শুরু করার সিদ্ধান্ত নিয়েছিল। এবারে সেই একই রাস্তায় হাঁটতে চলেছে ফ্লিপকার্ট। এরই মধ্যেই সুইগি ও জোম্যাটোর মতো সংস্থা বেশ কিছু শহরে মদ ডেলিভারি পরিষেবা চালু করেছে। এই লকডাউনের মধ্যেই মদ পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল তারা। আর ঘরেবন্দি থাকা সুরাপ্রেমী থেকেও এসেছে অনেক অর্ডার।

সংবাদ সংস্থা রয়টার্সের খবর অনুযায়ী, ইতিমধ্যে লিকার হোম ডেলিভারির বিষয়ে সবুজ সংকেত দিয়েছে বাংলা ও ওড়িশা। এবার প্রযুক্তিগত পরিষেবার জন্য ডিয়াজিও অধীনস্ত হিপবার নামের এক হোম ডেলিভারি দেওয়ার ভারতীয় অ্যাপের সঙ্গে কাজ করবে ফ্লিপকার্ট। ফ্লিপকার্ট থেকে মদ অর্ডার করলে তা পৌঁছে দেওয়ার সম্পূর্ণ দায়িত্ব থাকবে হিপবারের। ফ্লিপকার্ট ব্যবহারকারীরা নিজে থেকেই হিপবার অ্যাপটি ব্যবহার করতে পারবেন। ওই ই-কমার্স সাইটেই থাকবে অ্যাপটি। এখন বর্তমানে করোনার হাত থেকে নিষ্কৃতি পেতে মানুষ ঝুঁকেছে অনলাইন পরিষেবার দিকে।