P নামের প্রথম অক্ষর দের জন্য ২০২২ বার্ষিক রাশিফল

P নামের প্রথম অক্ষর দের জন্য ২০২২ বার্ষিক রাশিফল

  আমাদের 2022 সালের সম্ভাব্য ঘটনা সম্পর্কে জানার একটি মাধ্যম, যা আমাদের আশার এক নতুন রশ্মি দেয়। করোনা ভাইরাসের কারণে কিভাবে আমাদের গত কয়েক বছরকে শারীরিক, মানসিক এবং আর্থিকভাবে নষ্ট বলা যেতে পারে, যখন এমন পরিস্থিতিতে 2022 সাল আমাদের জন্য অনেক প্রশ্নের সমাধানের আকারে আসছে। আমাদের মনের মধ্যে অনেক প্রশ্ন আছে এবং অনেক কৌতূহল বাড়ছে যে 2022 সালটিও খারাপ বছর হবে নাকি এই বছর আমরা কিছু ভাল ফলাফল পাবো? সবচেয়ে বড় উদ্বেগ হ'ল স্বাস্থ্য, মানসিক চাপ এবং অর্থনৈতিক অবস্থা সম্পর্কে এবং সবচেয়ে সমস্যাযুক্ত পরিবেশটি কর্মসংস্থান সম্পর্কে।

এমন পরিস্থিতিতে, 2022 সালের রাশিফল ​​আপনাকে এই সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারে। বিশেষ করে এই রাশিফল ​​তাদের জন্য যারা তাদের সঠিক জন্ম তারিখ জানেন না কিন্তু তাদের নামের প্রথম অক্ষর হল ইংরেজি বর্ণমালার "P" অক্ষর।ক্যালডিয়ান সংখ্যাতত্ত্বের উপর ভিত্তি করে, "P" অক্ষরটি 8 নম্বরের মধ্যে আসে এবং 8 নম্বরটি শনি দেবের সংখ্যা। যদি আমরা বৈদিক জ্যোতিষশাস্ত্রের কথা বলি, তাহলে এই চিঠিটি উত্তরা ফাল্গুনী নক্ষত্রের অধীনে পড়ে, যার প্রভু সূর্য এবং এই অক্ষরটি কন্যা রাশিতে আসে, যার প্রভু বুধ গ্রহ।

এর মানে হল, যাদের নাম ইংরেজিতে "P" অক্ষর দিয়ে শুরু হয়, 2022 সালে শনি, সূর্য ও বুধ অনুসারে এবং তাদের শুভ ও অশুভ অবস্থানের কথা মাথায় রেখে ফলাফল পাওয়ার সম্ভাবনা থাকবে। তাহলে আর দেরি কী, সব সমস্যার সমাধান জানতে, আসুন আগামী বছরে আপনার জীবন কেমন হবে তা আমাদের জানান।

ক্যারিয়ার আর ব্যবসা    ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এটি জানা যায় যে 2022 সাল আপনার ক্যারিয়ারের উথাল-পাথালের সমান হবে। বছরের শুরুতে আপনি চাকরি পরিবর্তনের কথা ভাববেন। যাইহোক, আপনার এই ধারণাটিও ফলপ্রসূ হতে পারে এবং আপনি একটি ভাল চাকরি পেতে পারেন যা আপনাকে সন্তুষ্টি দেবে এবং তারপরে আপনি সারা বছর কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজে একটি ভাল জায়গা তৈরি করবেন। বছরের মাঝামাঝি সময়ে, আপনাকে আপনার প্রতিপক্ষের মুখোমুখি হতে হবে, যার কারণে আপনি মানসিক চাপের শিকারও হতে পারেন, কিন্তু তা সত্ত্বেও, আপনি আপনার কাজে মনোনিবেশ করে আপনার অবস্থার উন্নতির দিকে মনোনিবেশ করতে হবে।

আগস্ট এবং সেপ্টেম্বরের মধ্যে, আপনার পদোন্নতির সম্ভাবনা তৈরি হবে। এই ধরনের পরিস্থিতির সুবিধা নিন এবং তার পরে বছরের শেষ সময় পর্যন্ত আপনাকে চাকরিতে প্রতিষ্ঠিত করবে এবং অতীতে যে সমস্যাগুলি ছিল তাও নেমে আসবে। আপনি যদি ব্যবসা করেন তবে বছরের শুরুটি আপনার জন্য উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। আপনার ব্যবসাকে এগিয়ে নিতে আপনার প্রচুর পুঁজি বিনিয়োগের প্রয়োজন হবে, তাই আপনাকেও এই দিকে মনোযোগ দিতে হবে।

এর পরে, এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে সময় কিছুটা সমস্যা হবে, তাহলেও আপনার মূলধন বিনিয়োগ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এবং ব্যয়ও বৃদ্ধি পাবে এবং সেই সময় আয়ও ততটা হবে না, তাই আপনি একটু কষ্ট অনুভব করবেন, কিন্তু জুলাই থেকে, পরিস্থিতি আবারও পরিবর্তিত হয়। আপনার ব্যবসায়ের অংশীদারটিরও আপনার ব্যবসায় একটি গুরুত্বপূর্ণ অবদান থাকবে, যিনি তাদের ব্যবসায়ের অগ্রগতিতে তাদের জীবন রক্ষা করবেন। বছরের শেষের দিকে, আপনি যে সমস্ত ঝামেলার মুখোমুখি হয়েছিলেন তা থেকে মুক্তি পাবেন এবং আপনার ব্যবসা সঠিক পথে এগিয়ে যাবে, যা আপনাকে ভাল ব্যবসায়িক সাফল্য দেবে।

 বিবাহিত জীবন    যদি আমরা বিবাহিতদের কথা বলি, তাহলে বছরের শুরুটা হবে স্বাভাবিক। জীবনসঙ্গী আপনাকে ধর্মীয় কাজে প্রচুর ব্যয় করাবে এবং আপনি তাদের সাথে প্রচুর সময় ব্যয় করবেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারে, তাই প্রয়োজনে ডাক্তারের সাথে যোগাযোগ করুন। বছরের মাঝামাঝি অর্থাৎ এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে, যার কারণে বিবাহিত জীবনও খুব দৃঢ় হবে।

আপনারা দুজনেই একসাথে ব্যবসা শুরু করতে পারেন বা আপনার স্ত্রীর নামে ব্যবসা শুরু করতে পারেন। আপনি যদি তার নামে এটি করেন তবে আপনি সাফল্য পাবেন। জীবনসঙ্গীও আপনাকে সর্বদা সমর্থন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে যাতে আপনি একাকী বোধ না করেন এবং তিনি একজন ভাল সঙ্গীর দায়িত্ব পালন করতে পারেন। এভাবে এই বছরটি কেটে যাবে এবং বছরের শেষের দিকে আপনার সম্পর্ক খুব দৃঢ় হয়ে উঠবে।

যদি আমরা আপনার বাচ্চাদের নিয়ে কথা বলি তবে বাচ্চাদের আচরণ অবশ্যই কিছুটা রুক্ষ হবে তবে তারা তাদের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করবে। তাদের কঠোর পরিশ্রম পরিষ্কারভাবে দৃশ্যমান হবে এবং এর কারণে তারা তাদের ক্ষেত্রেও ভাল ফলাফল পাবে। তাদের বুদ্ধি বিকাশ করবে যাতে তারা পড়াশোনায় ভাল প্রদর্শন করবে এবং যদি তারা কোনও কাজ বা ব্যবসা করে তবে তারা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ভাল ফলাফল পেতে পারে, যা দেখে আপনি স্বস্তির দীর্ঘশ্বাসও নেবেন এবং আপনি তাদের জন্য গর্ববোধ করবেন।

 শিক্ষা    আমরা যদি শিক্ষার্থীদের কথা বলি তবে বছরের শুরুটা ভালই হবে। আপনার শিক্ষায় অবশ্যই কিছু বাধা আসবে তবে তারা আপনার মনোবল কাঁপতে সক্ষম হবে না এবং আপনি কঠোর পরিশ্রম করবেন। কঠোর পরিশ্রম কখনই নিরর্থক হয় না, তাই আপনিও ভাল ফলাফল পাবেন এবং আপনি ভাল নম্বর নিয়ে আপনার পড়াশুনায় এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনি যদি কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে নিয়োজিত থাকেন, তাহলে কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না।

এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে, আপনি আপনার কাঙ্ক্ষিত প্রতিযোগিতায় সাফল্য পাবেন এবং আপনি একটি সরকারি চাকরিও পাবেন এমন সব সম্ভাবনা রয়েছে। আপনি যদি উচ্চ শিক্ষার জন্য প্রয়াস চালিয়ে যাচ্ছেন তবে সময়টি অনুকূল হবে এবং আপনি আপনার পছন্দের কলেজটি পেতে পারেন এবং আপনার পছন্দের বিষয়টিকে সাথে উড়িয়ে দেওয়া হবে না। যদি আপনার স্বপ্ন বিদেশে পড়াশোনা করা হয় তবে জানুয়ারি-ফেব্রুয়ারিতে আপনার ইচ্ছা পূরণ হতে পারে বা এপ্রিল থেকে মে এবং জুলাই থেকে আগস্টের সময়ও আপনার পক্ষে অনুকূল হবে। এই বছর আপনি শিক্ষার ক্ষেত্রেও বৃত্তি বা পুরষ্কার পেতে পারেন।

 প্রেম জীবন    প্রেম সংক্রান্ত বিষয়ে এই বছরটি ভালো যাবে। আপনার ভালবাসা পরীক্ষা করা হবে এবং আপনি যদি নিজের সম্পর্কের প্রতি দৃঢ় থাকেন এবং সত্যই তাদের ভালোবাসেন তবে এই বছরটি আপনাকে জীবনসঙ্গী হিসাবে তাকে দিতে পারে। অর্থাৎ, আপনার প্রেমের বিয়ের সম্ভাবনাও তৈরি হতে পারে, কিন্তু তার আগে শনি দেব আপনাকে পরীক্ষায় পরীক্ষা করবেন।

এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে আপনার সম্পর্কের জন্য একটি কঠিন সময় আসবে। এটি সেই সময় হবে যখন আপনাকে তাদের প্রতি পূর্ণ বিশ্বাস রাখতে হবে এবং তাদের নিজেদের উপর বিশ্বাস স্থাপনের জন্য সমস্ত কাজ করতে হবে। আপনার সম্পর্কের গুরুত্ব বোঝার সাথে তাদের সাথে ভাল ব্যবহার করুন। তাদের সমস্যাগুলি শুনুন এবং তাদের সমাধান করার চেষ্টা করুন। একটি নিখুঁত প্রণয়ী হিসাবে তাদের সমর্থন করুন। আপনি দেখতে পাবেন যে জুলাই থেকে আপনার সম্পর্কের মধ্যে আসা বাধাগুলি নিজেরাই দূর হতে শুরু করবে এবং আপনি দুজনেই গাঁটছড়া বাঁধতে প্রস্তুত হবেন।

 আর্থিক জীবন    অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে বছরের শুরু কিছুটা দুর্বল থাকবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে আপনাকে বিরোধের মুখোমুখি হতে হতে পারে এবং আদালতের মামলাও হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধের কারণে আপনি ঝামেলা অনুভব করবেন। যদি ইতিমধ্যে কোনও সম্পত্তির বিবাদ চলতে থাকে তবে এটি দীর্ঘ সময়ের জন্য টানতে পারে তবে জুলাইয়ের পরে এটি সমাধান হয়ে যাবে এবং এতে আপনিও সুবিধা পাবেন তবে তবুও আপনার মানসিক অবস্থাও উত্তেজনাপূর্ণ হবে।

আপনি যদি একটি কাজ করেন, তাহলে বছরের শুরু থেকে মাঝামাঝি সময়টা ভালো কাটবে। আপনি কর্মক্ষেত্রে সঠিক সময়ে বেতন পাবেন এবং বছরের শেষ তিন মাসে আপনি বেতন বৃদ্ধির বার্তা শুনতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে শুরু থেকে বছরের মাঝামাঝি সময়টি চ্যালেঞ্জিং হবে। আপনার ব্যয় বেশি হবে এবং আপনাকে প্রচুর মূলধনও বিনিয়োগ করতে হবে, তাই আপনাকে বছরের শুরু থেকেই সাবধানে চলতে হবে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। বছরের দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে অনুকূল হবে এবং আপনার বিনিয়োগগুলি ধীরে ধীরে আপনার লাভের জন্য পথ খুলবে।

স্বাস্থ্য    স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি মিশ্র ফলপ্রসূ প্রমাণিত হবে। আপনার জয়েন্টগুলোতে ব্যথা হতে পারে, কাঁধে ব্যথা হতে পারে, বিশেষ করে বছরের শুরুতে যেকোন ধরনের যানবাহন দুর্ঘটনা বা আঘাত হতে পারে। আপনার খাওয়ার অভ্যাসটিও উন্নত করতে হবে কারণ পেটের রোগগুলিও আপনাকে বিরক্ত করতে পারে। তবে বছরের শেষ অংশটি তুলনামূলকভাবে অনুকূল হবে এবং আপনার স্বাস্থ্য সমস্যাগুলি নেমে আসবে। নিজেকে ফিট রাখতে আপনার প্রতিদিন যোগব্যায়াম এবং ব্যায়াম করা উচিত। প্রচুর পানি পান করুন এবং সকালে হাঁটার জন্য যান। এছাড়াও নিয়মিত বিরতিতে মেডিক্যাল চেকআপগুলি চালিয়ে যান যাতে শরীরের যে কোনও ধরণের সমস্যা সময়মতো সনাক্ত করা যায়।

উপায় আপনার জন্য প্রতিদিন শ্রী দূর্গা কবজের পাঠ করা লাভদায়ক হবে। এছাড়া মা দুর্গাকে চালের ক্ষীর ভোগ দিয়ে নিজেও সেটি প্রসাদ রূপে গ্রহণ করুন।