প্রায় ১০ কোটি টাকা পেতে পারেন এই ১ টাকার কয়েন থাকলে

প্রায় ১০ কোটি টাকা পেতে পারেন এই ১ টাকার কয়েন থাকলে

 কেন্দ্র সরকার নতুন আর্থিক বছর ২০২১-২২ (FY22) শুরুতে বেশ কিছু আর্থিক বদল লাগু করেছে । একদিকে যেখানে কিছু জিনিসের দাম বেড়ে গিয়েছে, অন্যদিকে আবার কিছু জিনিসের দাম কমে গিয়েছে । আপিনও কী আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন ? কয়েন কালেক্ট করা অভ্যাস থাকলে আপনি সহজেই হতে পারবেন কোটিপতি । আপনার কয়েন কালেকশনের মধ্যে বিশেষ একটি সময়ের কয়েন থাকলে সেটি নিলাম করে ১ কোটি টাকা পর্যন্ত আয় করতে পারবেন ।

কোন কয়েন থাকলে এক ঝটকায় কোটিপতি হবেন জেনে নিন বিস্তারিত । ব্রিটিশ আমলে অর্থাত্‍ এই এক টাকার কয়েন ১৮৮৫ সালের হতে হবে । আপনার কাছেও ১৮৮৫ সালে এক টাকার কয়েন থাকলে অনলাইনে নিলামির জন্য দিতে পারবেন । অনলাইন নিলামিতে এই কয়েনের জন্য ৯ কোটি ৯৯ লক্ষ টাকা পর্যন্ত জিততে পারবেন ।

পুরনো কয়েন বিক্রির জন্য পুরনো জিনিস বিক্রির জন্য অনলাইন প্ল্যাটফর্ম ওএলএক্সে (OLX) ভিজিট করতে হবে । সবার প্রথমে ওএলএক্সে নিজের লগইন আইডি তৈরি করতে হবে । এরপর সেখানে আপনার ১ টাকার কয়েন নিলামির জন্য দিতে হবে ।

এর জন্য ওএলএক্স অ্যাকাউন্টে কয়েনের ছবি দিতে হবে । নিলামির পাশাপাশি সেলের জন্য দিতে হবে । বহু মানুষ অ্যান্টিক জিনিস কিনে থাকেন । বেশ কিছু মানুষ পুরনো কয়েন ও টাকার খোঁজে থাকে । এখানে নিলামির মাধ্যমে আপনি সহজেই কোটিপতি হতে পারবেন ।