কাঁথি থানায় ঢুকে আইসিকে ধমকে এলেন যুব তৃণমূলের সভাপতি, ভিডিয়ো ভাইরাল

কাঁথি থানায় ঢুকে আইসিকে ধমকে এলেন যুব তৃণমূলের সভাপতি, ভিডিয়ো ভাইরাল

 শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর দিন কয়েক হল জেলায় শাসকদলের রাজ্যপাট সামলেছেন তাঁর বাবা। এরই মধ্যে থানায় ঢুকে আইসিকে শাসিয়ে এলেন অখিল গিরির ছেলে সুপ্রকাশ গিরি। সম্প্রতি তাঁকে জেলা যুব তৃণমূলের সভাপতি করেছে তৃণমূল।

এরই মধ্যে থানায় ঢুকে পুলিশ আধিকারিকদের শাসানো শুরু করে দিলেন তিনি। সেই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, কাঁথি থানায় ঢুকে আইসি কৃষ্ণেন্দু দত্তকে ধমকাচ্ছেন রামনগরের বিধায়ক অখিল গিরির ছেলে সুপ্রকাশ।

গত নভেম্বরে নয়াগ্রাম থানা থেকে কাঁথি থানায় বদলি করা হয় কৃষ্ণেন্দুবাবুকে। সুপ্রকাশের অভিযোগ, ‘দালালি করছেন তিনি।’ ভিডিয়োয় সুপ্রকাশকে বলতে শোনা যায়, ‘চারিদিকে আমাদের ফ্ল্যাগ-ফেস্টুন ছেঁড়া হচ্ছে। এটা আমাদের ভাল লাগছে না। আপনাকে কিছু বললেই ‘হুঁ হুঁ’ করেন।’

এর পর আঙুল উঁচিয়ে আইসিকে জেলা যুব তৃণমূল সভাপতি বলেন, ‘দালালি বন্ধ করুন আইসি সাহেব। সুষ্ঠুভাবে কাজ করুন।’  জেলার রাজনীতিতে অধিকারীদের বিরোধী শিবির বলে পরিচিত গিরিরা।

অধিকারীদের সঙ্গে তৃণমূলের দূরত্ব বাড়তে তাদের গুরুত্ব বেড়েছে। জানুয়ারিতে অধিকারী অনুগামীকে সরিয়ে জেলা যুব তৃণমূল সভাপতি করা হয় সুপ্রকাশকে। তার পরই এই কাণ্ড। ঘটনা প্রকাশ্যে চলে আসায় অস্বস্তিতে তৃণমূল। এব্যাপারে মুখ খুলতে চাননি দলের কোনও নেতা।