হুবহু যেন লতা! অসাধারন কণ্ঠে দেশাত্মবোধক গান গেয়ে মুগ্ধ ভাইরাল বাঙালি গৃহবধূ

হুবহু যেন লতা! অসাধারন কণ্ঠে দেশাত্মবোধক গান গেয়ে মুগ্ধ ভাইরাল বাঙালি গৃহবধূ

আজ বাংলা: আমাদের সমাজে এরকম অনেক মানুষ রয়েছেন যারা হয় সমাজের যাঁতাকল নয়তো বিভিন্ন ইস্যুকে ঘিরে প্রতিদিন নিজেদের প্রতিভাকে হারিয়ে ফেলে। যদিও বর্তমান সময়ের কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ নিজের প্রতিভার সকলের সামনে তুলে ধরতে পারছেন।


আর সকল মানুষের প্রশংসা তাদের প্রতিভার আরো উন্মেষ ঘটাচ্ছে। হ্যাঁ, সম্প্রতি এরকমই এক গৃহবধূ প্রমাণ করে দিলেন যে সাধারণের মধ্যে কত অসাধারণত্ব থাকতে পারে। জানা গিয়েছে, নদীয়ার বাসিন্দা এই গৃহবধূর নাম বিপাশা দাস। সামান্য একটি চায়ের দোকানে কাজ করে জীবন চালান তিনি।

তবে নিজের কন্ঠসুর দিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার পরিচিতি গড়ে তুলেছেন। প্রথাগত তালিম হয়তো সেভাবে তার মেলেনি, কিন্তু তার গাওয়া গান সাড়া জাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
সম্প্রতি লতা মঙ্গেশকরের গাওয়া বন্দে মাতারাম গানটি গেয়ে আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এই গৃহবধূ মহিলা।

অসাধারণ কন্ঠে গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। একজন সাধারণ গৃহবধু যেভাবে অবলীলায় গেয়েছেন যেরকম নিখুঁত কন্ঠসুর তাতে অবাক হয়েছেন নেটিজেনরা। এর আগেও লতাজীর গাওয়া গান গেয়েই তিনি ভাইরাল হয়েছিলেন। জনপ্রিয় সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকর গাওয়া গান একইরকম ঐতিহ্য বহন করে চলেছে।

আর সেই সোনালী গান আবার একবার মনে করিয়ে দিল এই মহিলা। এই ধরনের মহিলারা আমাদের ইনস্পিরেশন যারা কোনো বাধা-বিপত্তি তে হার না মেনে এগিয়ে চলেন নিজের প্রতিভাকে ধরে রাখেন।