নিজের হাতে ভাত মেখে খাচ্ছে বানর! ভাইরাল ভিডিও

নিজের হাতে ভাত মেখে খাচ্ছে বানর! ভাইরাল ভিডিও

আজ বাংলা: বর্তমান সময় হয়তো কোনওকিছুই অসম্ভব নয়। নইলে জীবনে কখনও শুনেছেন এমন কথা! যে নিজের হাতে ভাত মেখে খাচ্ছে এক ছোট্ট বানরছানা কাকো! কী শুনে অবাক হয়ে গেলেন তো? তবে এটাই সত্যি। এই বানর ছানার আদব-কায়দা, সব কিছুই মানব সন্তানের মতই। শুধু সে মানুষ নয়, বানরছানা। 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়া মারফত আমরা বহু আজব জিনিসের সাক্ষী হয়ে থাকি। প্রায়শই ভাইরাল হয়, যেখানে দেখা যায়, মানুষের কাণ্ডকারখানার পাশাপাশি পুশু-পাখির ভিডিও-ও থাকে। কখন কখন তাদের কাণ্ড কারখানায় তাজ্জবও হয়ে যায়, নেটদুনিয়া। মানুষের থেকে কোনও অংশে কম নয় এই পশু-পাখিরা। পশু-পাখিদের মধ্যে মানুষের সঙ্গে যাদের সবথেকে বেশি মিল তা হল বানর। আর সম্প্রতি এই কাকোর মানুষের মতো হাভভাব, কাণ্ড কারখানায় তাজ্জব নেটপাড়া।

 এর আগেও তার নানা ভিডিও ভাইরাল হয়েছে। ঠিক মানব শিশুর মতোই ছটফটে, দুরন্ত কাকো। মায়ের সঙ্গে হাতে হাতে কাজও করে সে। মানব সন্তানের মতোই, সারাক্ষণ মায়ের পায়ে পায়ে ঘরে সে। দুষ্টুমিতেও তার জুরি মেলা ভার। আবার মা শাসন করলে, শান্ত হয়ে যায় সে। মায়ের কাজ মিটলে, মায়ের কোলে চুপটি করে বসে, পাখার হাওয়া খায়। আবার মাকে ফ্রিজ খুঁজতে দেখলেই, ছুটে ফ্রিজের কাছে চলে যায়, খাবারের খোঁজে। 


মা আদর করে মিল্কশেক খেতে দিলে, বাধ্য ছেলের মধ্যে খেয়েও নেয়। তবে এবারের কাকোর ভিডিওটি একেবারে অন্যরকম। কাকো পরিবারের সকলের সঙ্গে বসে ভাত খাচ্ছে। মা সকলকে খেতে দিচ্ছে। নিজে হাতে খাচ্ছে কাকো। যদিও এখনও সেভাবে নিজে হাতে খেতে শেখেনি কাকো, পটু নয় এই কাজে এখনও সে। মা তাঁকে তাই মাঝে মাঝে খায়িয়ে দিচ্ছে। কাকোর এই ভিডিও মুহূর্তেই ভাইরাল। কাকোতে মজে এখন নেটদুনিয়া।