প্রাণের 'বন্ধু'-কে আপেল খাইয়ে দিচ্ছে শিম্পাঞ্জি, দেখুন ভাইরাল ভিডিও

প্রাণের 'বন্ধু'-কে আপেল খাইয়ে দিচ্ছে শিম্পাঞ্জি, দেখুন ভাইরাল ভিডিও

আজ বাংলা:  বর্তমান সময় ডিজিটাল যুগ, সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারিপাশে ঘটে চলা নানা দৃশ্য ক্যামেরায় হোক বা ফোনে আপলোড করে দি সোশ্যাল মিডিয়ায়।

আর সেই ছবি বা ভিডিওগুলি মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায়। কিছু ভাইরাল ভিডিও যেমন আমাদের চোখে জল এনে দেয়, ঠিক তেমনই এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে আমার নির্ভেজাল অনন্দ  পাই। 

এই ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই পশু পাখির। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।  হ্যাঁ ভাইরাল হওয়া এই ভিডিওতে মানুষের মতোই আচরণ করতে দেখা যাচ্ছে এক শিম্পাঞ্জি। কচ্ছপকে নিজে হাতে আপেল খাইয়ে দিতে দেখা যাচ্ছে শিম্পাঞ্জিটিকে। 


কিংবদন্তি টেনিস তারকা মার্টিনা নাভ্রাতিলোভা ভিডিওটি আবার রিট্যুইটও করেছেন। এই ভিডিওতে আরও দেখা যাচ্ছে দুটি শিম্পাঞ্জি বসে আপেল খাচ্ছে। সেখানে উপস্থিত হয় এক কচ্ছপও। দুই শিম্পাঞ্জির একটি বন্ধু কচ্ছপকে আপেল খাইয়ে দেয়।

 এমন মিষ্টি ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রায় দেড় লাখের বেশি মানুষ দেখে ফেলেছে। মন্তব্য বাক্স ভরে উঠেছে নানান মন্তব্যে। নেটিজেনরা তুমুল প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই বন্ধুত্বকে। আসুন তাহলে দেখে নিন এই ভিডিওটি...