হনুমান না শিশু বোঝা দায়! ভাইরাল খুদের কীর্তি

হনুমান না শিশু বোঝা দায়! ভাইরাল খুদের কীর্তি

আজ বাংলা:  বয়স মাত্র একরত্তি কিন্তু তাঁর কাজ একদম বড় মানুষদের মতো। কিন্তু মানুষ বললে ভুল হবে, তাঁর কাজ দেখে সকলে বলছে হনুমান। অনেক সময় আমরা ছোট ছেলেদের দৌরাত্ম্যে অনেকেই আমরা তাদের হনুমান বলে থাকি।


তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে, এই ভিডিওতে একরত্তি এক শিশু যেভাবে গাছে চড়ে বসেছে তাতে তাকে হনুমানের ছানা ছাড়া অন্য কিছু বলার উপায় নেই। আর এই খুদের কীর্তি দেখে রীতিমতো হতবাক গোটা নেটদুনিয়া।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেশ একটি লম্বা গাছের ডালে একরত্তি এক শিশু বসে আছে। শিশুটির যা বয়স তাতে তার ঠিকভাবে হাঁটা শেখারও কথা নয় অথচ এই বয়সেই সে চড়ে বসেছে গাছের ডালে। নীল জামা পরিহিত এই শিশুকে যিনি ভিডিও করছিলেন নীচে নেমে আসতে বলেন।


 সকলকে অবাক করে দিয়ে ঠিক পেশাদারদের মতোই নীচে নেমে আসে শিশুটি। যদিও এই ভিডিওটি বাংলাদেশের কোনো এক গ্রামের। যিনি ভিডিও করছেন তার মুখের ভাষা শুনে সেটাই মনে হয়। ভিডিওতে বলা হয়েছে ঐ শিশুর নাম আল আমিন।


 ভিডিওটি পোস্ট করা হয়েছে সৃঞ্জয় মুখার্জি নামের একটি ভেরিফায়েড একাউন্ট থেকে। শেয়ার করার সময় ক্যাপশনে লেখা হয়েছে তার বয়সে তিনি হাঁটতেও পারতেন না।সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় এই ভিডিও।  ইতিমধ্যেই ২০ হাজারের বেশি নেটাগরিক দেখে ফেলেছেন এই একরত্তি ছেলের কীর্তি। তবে সকলেই তাকে নিয়ে মজা করছে। 

https://m.facebook.com/sarodsrinjoy/videos/701864747377740/?locale2=en_GB