রাখে হরি মারে কে! ট্রাকের ধাক্কা খেয়েই উঠে পড়লেন মহিলা, ভাইরাল

রাখে হরি মারে কে! ট্রাকের ধাক্কা খেয়েই উঠে পড়লেন মহিলা, ভাইরাল

আজ বাংলা: সে কথাতেই আছে যে রাখে হরি মারে কে! আর এটা যে শুধু মুখের কথা বা নিছক কথার কথা নয়, তা সত্যিই প্রমাণিত হল। অলৌকিককে কেউ নিয়ন্ত্রণ করতে পারে না প্রমাণ করলেন মরণজয়ী এক মহিলা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে,  তামিলনাড়ুর বাসিন্দা ওই মহিলাকে ধাক্কা দেয় একটা মালবোঝাই ট্রাক। তবু অক্ষত রয়েছেন তিনি, মৃত্যু ছুঁতে পারেনি তাঁকে। হ্যাঁ, সিজিটিএন-এর এই ভিডিওটিকে ঘিরেই এখন তোলপড় দেশজুড়ে।

এই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, মহিলাটি রাস্তা পার হচ্ছিলেন। হঠাৎই সজোরে তাঁকে ধাক্কা মারে একটি হলুদ রঙের ট্রাক। মহিলা ছিটকে পড়ে যান। তার উপর দিয়েই চলে যায় ট্রাকটি। কিন্তু আশ্চর্যের বিষয় ট্রাকটি চলে যেতেই তিনি উঠে বসেন, প্রায় অক্ষত অবস্থায়। যদিও মানসিক ভাবে তিনি হতভম্ব হয়ে গিয়েছিলেন।

বিগত ২ ডিসেম্বর এই ঘটনা ঘটে তামিলনাড়ুতে। মহিলাকে উদ্ধার করে স্থানীয় মানুষজনই থানায় লিখিত অভিযোগ জানান। পুলিশ যদিও এখনও ওই ট্রাকড্রাইভারকে ধরতে পারেনি। তবে মরণজয়ী হিসেবেই নেটদুনিয়ায় বিপুল প্রচার পেয়েছেন ওই মহিলা। কেউ বলছেন অলৌকিক ঘটনা, কেউ বলছেন ঈশ্বর বাঁচিয়ে দিয়েছে। ৫৪ সেকেন্ডের ভিডিও দশ হাজারের গণ্ডি পেরোতে সময়ও নেয়নি বেশি।