রাশি-লগ্ন অনুযায়ী জেনে নিন কোন রুদ্রাক্ষ ফেরাবে আপনার ভাগ্য

রুদ্রাক্ষ
রুদ্রাক্ষ

আজবাংলা কত মানুষ কত না সমস্যায় জর্জরিত! আর সমস্যার সমাধানে একটাই প্রতিকার, রুদ্রাক্ষ। মানবজীবনে রুদ্রাক্ষের প্রভাব অপরিসীম। যেহেতু রুদ্রাক্ষের উৎপত্তির কারণ স্বয়ং শিব, তাই মানব জীবনে বিভিন্ন গ্রহের অবস্থান অনুসারে এর প্রভাব অনস্বীকার্য। রুদ্রাক্ষ বিভিন্ন প্রকারের হয়। একমুখী, দ্বিমুখী, তিনমুখী, পাঁচমুখী, সাতমুখী ইত্যাদি। এখন দেখে নেওয়া যাক কোন রাশি বা লগ্নের জন্য কোন রুদ্রাক্ষ ধারণ করবেন—

মেষ রাশি/ লগ্ন: গৃহের সুখশান্তির জন্য তেরোমুখী বা চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারণ করতে পারেন। সঞ্চয় বৃদ্ধির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারণ করতে পারেন। সন্তান অবাধ্য হলে পাঁচমুখী রুদ্রাক্ষ। কর্মে সফলতা, মান, যশ বৃদ্ধির জন্য সাত মুখী রুদ্রাক্ষ। আপনার সার্বিক ভাগ্যের উন্নতির জন্য একটি ক্রিস্টাল মালার সঙ্গে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষ রাশি/ লগ্ন: আপনার কর্মক্ষেত্রে মান, যশ বৃদ্ধির জন্য চারমুখী রুদ্রাক্ষ। সন্তান কথার অবাধ্য হলে এবং অর্থনৈতিক সঞ্চয় বৃদ্ধির জন্য নয়মুখী রুদ্রাক্ষ। ব্যবসায় সফল্য পেতে চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। শরীর-স্বাস্থ্যর জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

মিথুন রাশি/ লগ্ন: আর্থিক স্বচ্ছলতার জন্য চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। ব্যবসায়ে সফলতা পেতে সাতমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। সন্তানের স্মরণ শক্তি বাড়ানোর জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। শরীর এবং মনের শান্তির জন্য নয়মুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

কর্কট রাশি/ লগ্ন: হঠাৎ মাথা গরম এবং হঠকারী সিদ্ধান্ত থেকে মুক্তি পেতে হলে চারমুখী রুদ্রাক্ষ নিন। মানসিক শান্তির জন্য এগারোমুখী, কর্মস্থলে মান-যশ বৃদ্ধির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতির জন্য চারমুখী, সার্বিক ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করতে পারেন।

সিংহ রাশি/ লগ্ন: শরীর সুস্থ রাখার জন্য বারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। আর্থিক সঞ্চয়ের জন্য সাতমুখী, কর্মস্থালে মান, যশ বৃদ্ধির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। গৃহে শান্তির জন্য এবং সার্বিক ভাগ্যোন্নতির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতি করতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

কন্যা রাশি/ লগ্ন: কর্মক্ষেত্রে সাফল্য এবং কর্মের জায়গায় বিশেষ সুনাম অর্জন করতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। শারীরিক সুস্থতার জন্য নয়মুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। ব্যবসায় উন্নতির জন্য, দাম্পত্যকলহ এড়াতে এবং বিবাহিত জীবনে শান্তির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

তুলা রাশি/ লগ্ন: কর্মে উন্নতি এবং ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। ব্যবসায় এবং অর্থনৈতিক উন্নতির জন্য চোদ্দমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

বৃশ্চিক রাশি/ লগ্ন: কর্মে সাফল্য পেতে তেরোমুখী, কর্মস্থলে নাম-যশ পেতে বারোমুখী, আর্থিক সাফল্য পেতে নয়মুখী, সঞ্চয় বৃদ্ধি করতে সাতমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী, ভাগ্যোন্নতিতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

ধনু রাশি/ লগ্ন: ব্যবসা এবং কর্মক্ষেত্রে মান পেতে এবং নিজের নিজের ভাগ্যকে উন্নত করতে বারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন। সন্তানের উন্নতির জন্য পাঁচমুখী, কর্মক্ষেত্রে উন্নতির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

মকর রাশি/ লগ্ন: ভাগ্য উন্নতির ক্ষেত্রে নয়মুখী, ফাটকা কারবারে উন্নতি করতে এগারোমুখী, ব্যবসায় উন্নতি করতে সাতমুখী, কর্মস্থলে মান-যশ পেতে এগারোমুখী, মানসিক শান্তি পেতে চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

কুম্ভ রাশি/ লগ্ন: বারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন নিজের ব্যক্তিত্বকে আরও উন্নতি করতে চাইলে। আটমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন অর্থনৈতিক উন্নতি করতে। কর্মক্ষেত্রে মান-যশ বৃদ্ধি করতে চোদ্দমুখী এবং মানসিক শান্তি ও ভাগ্য উন্নতি করতে এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

মীন রাশি/ লগ্ন: বুদ্ধির বিকাশের জন্য ধারণ করুন তেরোমুখী, ব্যবসায় উন্নতি এবং মানসিক শান্তির জন্য ন’মুখী, কর্মস্থলে মান-যশ পেতে সাতমুখী, অর্থ সঞ্চয়ে ও ভাগ্যের উন্নতি করতে নয়মুখী রুদ্রাক্ষ ধারন করতে পারেন।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!