দীপিকার ‘ছপাক’ বনাম অজয়ের তানহাজি লড়াইয়ে দ্বিতীয় দিনেও এগিয়ে অজয়

আজবাংলা   দীপিকা পাড়ুকোন প্রযোজিত এবং অভিনীত, মেঘনা গুলজার পরিচালিত বিতর্কিত ছবি ‘ছপাক’-এর প্রথমদিনের বক্স অফিস আয় দাঁড়িয়েছে ৪.৭৭ কোটি টাকা, যা নিতান্তই সাধারণ বলা যেতে পারে। বক্স অফিসে এই ছবির কঠিনতম চ্যালেঞ্জ, অজয় দেবগণ অভিনীত ‘তানহাজি । বক্স অফিসে একসঙ্গেই মুক্তি পেয়েছে দীপিকার ‘ছপাক’ ও অজয় দেবগণের ‘তানহাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’। নানা অভিযোগ কিংবা নানা বিরোধের মাঝে এবং দীপিকাকে রাজনৈতিক ভাবে পদর্যুস্ত করা এছাড়াও একাধিক বিষয়ে ‘ছপাক’ নিয়ে বয়কটের ডাক দিয়েছেন বিজেপির নেতারা।

তবে এবার বক্স অফিসের হেভিওয়েট লড়াইয়ে ‘ছপক’-কে পিছনে ফেলেছে ‘তানাজি’। প্রথম দিনে  ‘ছপক’-এর বক্স অফিস কালেকশন ৫ কোটি টাকা। আর ‘তানাজি’-র বক্স অফিস কালেকশন তার থেকে প্রায় তিনগুণ বেশি, ১৫ কোটি। শনিবার টুইট করে তেমনটাই জানিয়েছেন, ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। প্রথমদিন পেড়িয়ে এবার দীপিকার ‘ছপাক’ পৌছেছে দ্বিতীয় দিনে। দু’দিনে এই সিনেমার বক্স অফিসে আয় হয়েছে ১১.৬৭ কোটি টাকা।

আর অজয়ের ‘তানহাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’ আয় হয়েছে ৩৫.৬৭ কোটি টাকা।  “খুব বড় আকারের ছবি ‘তানহাজি’। মারাঠা সম্প্রদায়ের এক ভুলে যাওয়া বীরের কাহিনি। ছবি মুক্তির আগে চারপাশের কথাবার্তা শুনে যা মনে হচ্ছে, বক্স অফিসে ভালো ব্যবসা দেবে। তিন হাজারের বেশি স্ক্রিনে মুক্তি পাচ্ছে ছবিটা। এবং থ্রি-ডি তেও মুক্তি পাচ্ছে, বড়পর্দায় বড় মাপ বোঝাতে। ‘ওয়ার্ড অফ মাউথ’ যদি ভালো হয়, তবে বক্স অফিসে চলবেও অনেকদিন।” ‘ছপক’ এবং ‘তানাজি’-র প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে এখন অনেকের মনেই জাগছে প্রশ্ন। তাহলে কি সত্যিই দর্শকদের একাংশ বয়কট করলেন দীপিকার ‘ছপক’-কে।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!