মোদীর উদ্যোগকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে অপর্ণা সেন

Aparna Sen

আজবাংলা    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে এই দুঃসময়েও যাঁরা কাজ করে যাচ্ছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছিলেন আমজনতা থেকে সেলিব্রিটি। মোদীর এই উদ্যোগকে কটাক্ষ করে এ বার নেটাগরিকদের রোষের মুখে পড়লেন অপর্ণা সেন। করোনা সংক্রমণের জেরে আতঙ্কিত গোটা বিশ্ব। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ১৫ হাজারের আশেপাশে।ভারতে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে আট জনের, আক্রান্ত ৪১৫।

বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যাটা সত্যিই উদ্বেগজনকভাবে বাড়ছে। যা নিয়ন্ত্রণ করতে আরও কড়া পদক্ষেপ নিতে হবে আক্রান্ত দেশগুলিকে। সচেতন করতে হবে নাগরিকদের।এ বিষয়ে ভারতের মতো দেশগুলির সত্যিই প্রশংসা প্রাপ্য।এই অবস্থায় অপর্ণার এই কটাক্ষে মোটেই খুশি নন  দেশের মানুষ ।গতকাল টুইটারে একটি পোস্টে মোদীর নাম উল্লেখ না করে অপর্ণা লেখেন, “যদি একটি মাত্র বক্তৃতাতেই সারা দেশ হাজার হাজার হাততালিতে ফেটে পড়তে পারে তবে উত্তর-পূর্ব দিল্লি যখন জ্বলছিল তখন সেই কণ্ঠ চুপ ছিল কেন?”এর পরেই নেটাগরিকদের রোষের মুখে পড়েন অপর্ণা

। ওই কমেন্ট সেকশনে নেটাগরিকদের একাংশ লেখেন,  “এই চরম দুঃসময়েও রাজনীতি করতে ইচ্ছা করছে আপনার?” অনেকে আবার অপর্ণার জিভকে কোয়রান্টিনে পাঠানোরও নিদান দেন। যদিও গোটা ঘটনায় এখনও কোনও মন্তব্য করেননি অপর্ণা।এর আগেও সোশ্যাল মিডিয়ায় নিজস্ব মতামত শেয়ার করে নেটিজেনদের রোষানলে পড়েছেন অপর্ণা সেন।  হায়দরাবাদ ধর্ষণকাণ্ডে তেলেঙ্গানা পুলিশের এনকাউন্টারকে সোজাসুজি বিরোধীতা করে সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়েন বুদ্ধিজীবী অপর্ণা সেন।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!