কার্তিক আরিয়ান ও বরুণ ধাওয়ানের কেন্দ্রকে কয়েক কোটি টাকার অনুদান !!

আজ বাংলা:    স্টার দম্পতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা এবং অভিনেতা কার্তিক আরিয়ান সোমবার করোনভাইরাস মহামারী বিরুদ্ধে লড়াইয়ে সমর্থন করার প্রতিশ্রুতি দিয়েছেন। তাদের নিজ নিজ হাতে শেয়ার করা একটি ইনস্টাগ্রাম পোস্টে, বিরাট এবং আনুশকা লিখেছিলেন যে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্যোগে প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিল এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল (মহারাষ্ট্র) তে অবদান রাখবেন, তবে কোনও পরিমাণের কথা উল্লেখ করেননি।

এদিকে, কার্তিক প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিলে এক কোটি টাকা অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এবং অন্যদেরকে যতটা সম্ভব সহায়তা করার আহ্বান জানিয়েছেন।”আনুশকা এবং আমি প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিল এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল (মহারাষ্ট্র) এর প্রতি আমাদের সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আমাদের হৃদয় অনেকের দুর্দশাগুলির দিকে নজর দিচ্ছে এবং আমরা আশা করি আমাদের অবদান, একরকমভাবে, আমাদের সহযোগীর বেদনা লাঘব করতে সহায়তা করবে নাগরিকরা”, বিরাট এক বিবৃতিতে বলেছেন যখন আনুশকাও একই বার্তা পোস্ট করেছেন।

কার্তিক তার অবদানের কথা ঘোষণা করার সময় বলেছিলেন, “আমাদের এখন আগের তুলনায় একে অপরের আরও বেশি প্রয়োজন। আসুন আমরা আমাদের সমর্থন দেখাই।”চলমান কোভিড – ১৯ মহামারী হিসাবে জরুরী পরিস্থিতি মোকাবিলার লক্ষ্যে সরকার শনিবার জরুরি অবস্থা পরিস্থিতি তহবিল বা প্রধানমন্ত্রী কার্স ফান্ডে প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা এবং ত্রাণ স্থাপন করেছে। তহবিলের অবদানকারীরা করের সুবিধা ভোগ করবেন, এটি ঘোষণা করা হয়েছে।”সর্বস্তরের লোকরা কোভিড -১৯ এর বিরুদ্ধে ভারতের যুদ্ধে অনুদান দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল। সেই মনোভাবকে সম্মান করে জরুরি অবস্থা পরিস্থিতি তহবিলের ক্ষেত্রে প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা এবং ত্রাণ গঠন করা হয়েছে।

এটি একটি স্বাস্থ্যকর ভারত গঠনে দীর্ঘতর পথ পাবে , “প্রধানমন্ত্রী মোদী শনিবার একটি টুইট বার্তায় ঘোষণা করেছিলেন।সুপারস্টার অক্ষয় কুমার প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিলে ২৫ কোটি টাকা অনুদানের প্রতিশ্রুতি দিয়েছিলেন, বরুণ ধাওয়ান ৩০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা করেছেন, টি-সিরিজ হঞ্চো ভূষণ কুমার বলেছেন যে তিনি এতে ১১ কোটি টাকা অনুদান দেবেন।করোনাভাইরাস মহামারী পুরো বিশ্বকে ঘিরে রেখেছে এবং বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষের স্বাস্থ্য ও অর্থনৈতিক সুরক্ষার জন্য গুরুতর চ্যালেঞ্জ তৈরি করেছে। ভারতে করোনাভাইরাসের বিস্তার উদ্বেগজনক। সোমবার সকাল পর্যন্ত করোনাভাইরাস হামলার সংখ্যা ইতিমধ্যে এক হাজার ছাড়িয়েছে এবং মৃতের সংখ্যা ২৯।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!