ঘূর্ণিঝড় আম্ফান ক্ষতিগ্রস্থদের জন্য প্রার্থনায় বলিউডের তারকারা!!

আজ বাংলা : পশ্চিমবঙ্গ এবং ওড়িশার কিছু অংশ এক বিপর্যয়কর ঘূর্ণিঝড় আম্ফানের স্রোতে রয়েছে যা বিস্তৃত সম্পত্তি ও প্রাণহানির কারণ হয়ে দাঁড়িয়েছে। বলিউডের অনেক নামী ব্যক্তিরা চিন্তাধারা প্রকাশ করতে এবং ক্ষতিগ্রস্থদের সুরক্ষার জন্য প্রার্থনা করার জন্য সোশ্যাল মিডিয়ায় মন্তব্য প্রকাশ করেছে ।

আনুশকা শর্মা টুইট করেছেন: “# সাইক্লোন আমফানের ফলে যে ক্ষয়ক্ষতি হয়েছে তা দেখে আমি হৃদয় বিদারক। আমার প্রার্থনা ওড়িশা এবং পশ্চিমবঙ্গে ক্ষতিগ্রস্থ সকলের সাথে! নিহতদের পরিবারের সকলের প্রতি আন্তরিক সমবেদনা।”

অর্জুন কাপুর লিখেছেন: “পশ্চিমবঙ্গ ও ওড়িশায় যা ঘটেছে তা চরম দুঃখজনক এবং ঘূর্ণিঝড়ের দ্বারা যে ক্ষয়ক্ষতি হয়েছে তা ভয়াবহ! আমার ক্ষতিগ্রস্থ প্রত্যেকের সাথে আমার চিন্তা ও প্রার্থনা রয়েছে এবং # সাইক্লোনআ্যাম্ফ্যানের শিকার হওয়া পরিবারের সদস্যদের উদ্দেশ্যে প্রার্থনা”

প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি শেয়ার করেছেন: “বঙ্গ ও ওড়িশার ক্ষতিগ্রস্ত পরিবারকে নিয়ে সরকার চিন্তাভাবনা করুকl ক্ষয়ক্ষতি খুব তাড়াতাড়ি মেরামত হবে বলে আমার প্রার্থনা। সবাই নিরাপদে থাকুক।”

অনুপম খের পোস্ট করেছেন: “ওরিশা এবং প্রধানত বাংলায় # অ্যাম্ফানসাইক্লোন এর প্রভাবে ধ্বংসাত্মক ঘটনা ঘটেছে। উভয়ই ভীতিজনক এবং অত্যন্ত দুঃখজনক। তবে আমাদের মাথা নত করা উচিত এবং প্রকৃতি থেকে ক্ষমা চাইতে হবে”।

রাহুল বোস লিখেছেন : “পূর্ব উপকূলে # সাইক্লোনআমফান ভূমিধস তৈরির ভয়াবহ চিত্রগুলি এসেছে। সত্যি বিপর্যয় আঘাত হানে। সবার নিরাপত্তার জন্য আশা ও প্রার্থনা রইলো।”

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!