মায়ের সাথে কাপড় কাচতে গিয়ে নদীতে তলিয়ে গেল শিশু

মায়ের সাথে কাপড় কাচতে গিয়ে নদীতে তলিয়ে গেল শিশু

চাঁচল : মায়ের সাথে কাপড় কাঁচতে গিয়ে মহানন্দা নদীর গর্ভে তলিয়ে গেল চারবছরের শিশু কন‍্যা।মঙ্গলার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল-২ নং ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের জোতমনি গ্রামের মহানন্দা ঘাটে।ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল‍্য ছড়িয়েছে ওই এলাকায় ।খবর পেয়ে ঘটনাস্থলে প‍ৌঁছেছে চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী।

তবে দু ঘণ্টা কেটে গেলেও এখনো উদ্ধার কাজ শুরু না হওয়ায় ক্ষোভ গ্রাম বাসিন্দাদের। পুলিশ সূত্রে জানা গেছে,শিশু কন‍্যাটির নাম ফাইমা ইয়াসমিন(৪) বাবা ফজলুর রহমান,পেশায় রাজমিস্ত্রি।আজ দুপুরে বাড়ির পাশে মহানন্দা নদীতে কাপড় কাঁদতে চাই শিশু কন্যাটির মা তার সাথে যাই ওই শিশুটিও।

নদীর ঘাটে কাজ করা কালীন হঠাৎই শিশুটি নদীর জলে পড়ে যায় তারপরে নিমিষেই নদীর গর্ভে তলিয়ে যায়। শিশুটি মা দেখতে পেয়ে চিৎকার শুরু করেন তারপর ছুটে আসেন গ্রামবাসীরা। তারপর শুরু হয় খোঁজাখুঁজি। খবর দেওয়া হয় পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দপ্তরের। কিন্তু দু ঘণ্টা অতিবাহিত হলেও এখনো উদ্ধার কাজ শুরু হয়নি। পৌঁছায়নি ডুবুরিরা।

প্রশাসনের উদাসীনতায় ক্ষোভে ফুঁসছেন পরিবার থেকে শুরু করে এলাকাবাসী। মা জহরুন বিবি জানান,কাপড় কাঁচতে এসেছিলাম নদীঘাটে। পেছন ঘুরে দেখি মেয়েটা নেই।সঠিক সময়ে ডুবুরিরা পৌঁছে উদ্ধার কাজও শুরু করেনি।আমার দুই মেয়ে,ফাইমা বড়ো।মেয়েকে না পেয়ে উদ্বেগে রয়েছি আমরা। ডুবুরিরা রাস্তায় আছে, শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছাচ্ছে বলে দাবি করছে প্রশাসন।