মালদায় জমি বিবাদের জেরে দুই পরিবারের সংঘর্ষে আহত তিন

মালদায় জমি বিবাদের জেরে দুই পরিবারের সংঘর্ষে আহত তিন

মালদা,    : জমি বিবাদের জেরে দুই পরিবারের সংঘর্ষে আহত তিন। আহতদের মধ্যে রয়েছেন এক সিভিক ভলান্টিয়ারও। রবিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে কালিয়াচক ৩ নম্বর ব্লকের কুম্বিরা গ্রাম পঞ্চায়েতের শুকপাড়া গ্রামে।আহতদের নাম কৃষ্ণ মণ্ডল(৪৪), মদন মণ্ডল (৩২) ও বিমলা মণ্ডল (৬৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৫ কাঠা জমি নিয়ে কৃষ্ণবাবুর সঙ্গে বিবাদ চলছিল নগেন মণ্ডল।

বেশ কয়েক বছর আগে নগেনবাবু নাকি কৃষ্ণবাবুকে ওই জমি বিক্রি করে দেন। তার কাগজপত্রও কৃষ্ণবাবুর কাছে রয়েছে। কিন্তু নগেনবাবুর দাবি, তিনি ওই জমি বিক্রি করেননি। রবিবার বিকেলে কৃষ্ণবাবু মটরের চাষ করতে জমির দিকে যাচ্ছিলেন। অভিযোগ,সেই সময় রাস্তায় তাঁর উপর হামলা চালান নগেনবাবু ও তাঁর লোকজন। সেই সময়ওই রাস্তা দিয়ে ডিউটিতে যাচ্ছিলেন কৃষ্ণবাবুর ভাই মদন।

দাদাকে আক্রান্ত হতে দেখে তিনি তাঁকে বাঁচাতে যান। নগেনবাবুর লোকজন তাঁর উপরেও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান। খবর পেয়ে ঘটনাস্থলে এলে বিমলাদেবীকেও আক্রমণ করা হয়। শেষ পর্যন্ত একই পরিবারের  আহত তিনজনকে উদ্ধার করেন। এদিন রাতে তাঁদের মালদা মেডিকেলে নিয়ে আসা হয়। এই ঘটনায় আহতদের তরফে আটজনের বিরুদ্ধে বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।